Connect with us

টলিউড

ছেলের মুখ দেখালেন অভিনেতা জিৎ

Published

on

দিনটা ছিল ২০২৩-এর ১৬ নভেম্বর। মকরসংক্রান্তির দিন দ্বিতীয় বার বাবা হয়েছিলেন অভিনেতা জিৎ মদনানি। মেয়ে হওয়ার ১১ বছর পর ফের বাবা-মা হয়েছেন জিৎ ও তার স্ত্রী মোহনা মদনানি। ছেলের জন্মের পর প্রায় ছয় মাস কেটে গেলেও তাকে আড়ালেই রেখেছিলেন অভিনেতা। ছেলের নাম রেখেছেন রোনভ। তবে ছবি ‘বুমেরাং’ মুক্তি পেতেই ছেলেকে প্রকাশ্যে আনলেন অভিনেতা।

এর আগে মোহনার সঙ্গে মেটারনিটি ফটোশ্যুটের ছবি শেয়ার করে মা-বাবা হওয়ার সুখবরও দিয়েছিলেন খোদ জিৎ। তারকা পরিবারের নতুন সদস্যকে দেখতে উদগ্রীব ছিল জিতের ভক্তরা। ২০২৩-এর ১২ নভেম্বর আলোর উৎসব দীপাবলিতে দ্বিতীয় সন্তানের সঙ্গে সকলের পরিচয় করিয়ে দিয়েছিলেন সুপারস্টার জিৎ। সেই সময় ছেলের মুখের উপর ছিল ইমোজি। ১৪ জুন, শুক্রবার খুদে সদস্যকে দেখার সাধ পূরণ হলো জিতের অনুরাগীদের। মা-বাবা, স্ত্রী, কন্যাকে নিয়েই আবর্তিত জিতের জগৎ। কোনও রকম ফিল্মি পার্টি কিংবা প্রিমিয়ার, কোথাও দেখা যায় না নায়ককে। সিনেমার প্রচার ছাড়া সাংবাদিকদের মুখোমুখিও কম হয়েছেন তিনি। নিজের পরিবারের নতুন সদস্যকে যে খানিক রেখে ঢেখেই প্রকাশ্যে আনবেন তেমনটাই প্রত্যাশিত ছিল। প্রিয় তারকার ছেলেকে কেমন দেখতে সেই অপেক্ষায় ছিলেন জিতের অনুরাগীরা।

Advertisement

একদিকে বুমেরাংয়ের সাফল্য আর অন্যদিকে তারকা পুত্রের গোলুমুলু ছবি, জিত ভক্তদের কাছে নিঃসন্দেহে খুশির ডবল ডোজ।

জেএইচ

টলিউড

অভিনেত্রীর দেহে হাত রাখেন তারই দেহরক্ষী

Published

on

‘বালিকা বধূ’ ধারাবাহিকে আনন্দীর চরিত্রে অভিনয় করে ঘরে ঘরে খ্যাতি অর্জন করেছিলেন আভিকা গৌর। তাই তিনি আজও এই নামেই পরিচিত। তিনি অনেক চলচ্চিত্র এবং টিভি শোতেও কাজ করেছেন। আর এবার এক চাঞ্চল্যকর তথ্য প্রকাশ্যে। অভিনেত্রীর অভিযোগ, দেহরক্ষী তার সঙ্গে একবার যৌনহেনস্থা করেছেন। সেই সময়ে তাকে পাল্টা আঘাত করার সাহস বা এই ধরনের কাজের প্রতিক্রিয়াও জানাতে দেখা গেছে। তিনি যে এমন কাজ করতে পারে সে সম্পর্কে তার নিজেরই কোনও ধারণা ছিল না।

‘হটারফ্লাই’-কে দেয়া একটি সাক্ষাৎকারে, আভিকা গৌর সেই ঘটনার কথা উল্লেখ করেছিলেন। তিনি কাজাখস্তানের একটি অনুষ্ঠানে মঞ্চের দিকে যাওয়ার সময় একজন দেহরক্ষী তাকে খুব খারাপভাবে স্পর্শ করেছিলেন। ওই ঘটনা তাকে রীতিমতো নাড়া দিয়ে গিয়েছিল।

তিনি আরও জানান, ওই সময় তার মনে হয় কেউ তাকে পেছন থেকে স্পর্শ করেছে। পেছনে ফিরে দেখলেন এ তো তার দেহরক্ষী। তিনি আরও বলেন, এই ঘটনা একবার ঘটেনি। তিনি যখন তার দেহরক্ষীর হাত ধরে হাঁটছিলেন, তখনও এমনটা ঘটেছিল।

আভিকা গৌর বলেন, আমার মনে আছে আমি যখন মঞ্চে উঠছিলাম, তখন কেউ একজন আমাকে পেছন থেকে স্পর্শ করার চেষ্টা করতে থাকে। আমি পেছন ফিরতেই আমার মনে হল যে এখানে তো শুধুই আমার দেহরক্ষী রয়েছে। আর কেউ নেই। আমার মনে হয়েছে এটি দ্বিতীয়বার হয়েছে এবং আমি তাকে সেখানেই থামিয়ে দিয়েছিলাম।

আভিকা গৌর আরও বলেন, ‘এটা অত্যন্ত লজ্জাজনক একটা বিষয়। আমি শুধু তার দিকে তাকিয়েছিলাম এবং সে ক্ষমা চেয়ে নিয়েছিল। তাই এরপর আমি আর কী স্টেপ নেব? তাই তাকে ছেড়ে দিলাম।’

Advertisement

অভিনেত্রী আরও বলেন, ‘আমি যদি পাল্টা আঘাত করার মতো সাহস অর্জন করতে পারতাম, তাহলে এতক্ষণে কতজনকে মেরে ফেলতাম কে জানে। এখন আমার মনে হয় আমি এটা আরামসে করতে পারি। তবে আমি আশা করি এরকমটা আর কখনও আমার সঙ্গে হবে না।’

জেএইচ

পুরো পরতিবেদনটি পড়ুন

টলিউড

ঈদের দিন ভক্তদের চমকে দিলেন রুনা খান

Published

on

ছবিগুলো রুনা খানের ফেসবুক ওয়াল থেকে নেওয়া।

অসংখ্য নাটকে অভিনয় করে দর্শকদের মন জয় করেছেন বর্তমান প্রজন্মের জনপ্রিয় অভিনেত্রী রুনা খান। পাকাপোক্ত অবস্থান গড়েছেন শোবিজ ক্যারিয়ারে।  অভিনয়ের বাইরে মাঝেমধ্যেই সোশ্যাল মিডিয়ায় শোরগোল ফেলে দেন। নিত্য নতুন রূপে হাজির হন সামাজিক যোগাযোগের পাতায়।

গত বছর ওজন কমিয়ে ভক্ত অনুরাগীদের তাক লাগিয়ে দিয়েছিলেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত এই অভিনেত্রী। তার একটি চমৎকার দিক হলো, যেকোনো লুকে তিনি নজর কাড়েন। এবার ঈদের দিনও ভক্ত অনুরাগীদের তাক লাগিয়ে দিয়েছেন ৪১ বছর বয়সী এই অভিনেত্রী।

সোমবার(১৭ জুন) সামাজিক যোগাযোগ মাধ্যমে তার মেকআপ ছাড়া বেশকিছু ছবি পোস্ট করেছেন এ অভিনেত্রী। এবার সি গ্রিন রঙের জামদানি শাড়িতে নজর কেড়েছেন সবার। নো মেকআপ লুকে বেশ মানিয়েছেও তাকে। ছবিগুলো শেয়ার করে মেকআপ না করার বিষয়টি নিশ্চিতও করেন এই অভিনেত্রী।

অভিনেত্রী রুনা খান টেলিভিশন নাটকে অভিনয়ের মধ্য দিয়ে শোবিজ অঙ্গনে পথচলা শুরু করেন। ‘হালদা’ চলচ্চিত্রে অভিনয় করে শ্রেষ্ঠ পার্শ্ব অভিনেত্রী বিভাগে তিনি জাতীয় চলচ্চিত্র পুরস্কার ও বাচসাস পুরস্কার পেয়েছেন।

এছাড়া, তিনি গহীন ‘বালুচর’ ও ‘ছিটকিনি’ ছবিতে অভিনয় করে প্রশংসিত হয়েছেন। ছিটকিনি ছবিতে রুনা খান শ্রেষ্ঠ চলচ্চিত্র অভিনেত্রীর জন্য মেরিল-প্রথম আলো সমালোচক পুরস্কার পান। রুনা ছোট পর্দার পাশাপাশি ওটিটি প্ল্যাটফর্ম নিয়ে বর্তমানে বেশ ব্যস্ত সময় পার করছেন। এ ছাড়া বিভিন্ন বিজ্ঞাপনেও অভিনয় করতে দেখা যায় তাকে।

Advertisement

এমআর//

পুরো পরতিবেদনটি পড়ুন

টলিউড

হাসপাতালে ভর্তি সাহিত্যিক শীর্ষেন্দু মুখোপাধ্যায় ও অভিনেত্রী সন্ধ্যা রায়

Published

on

বাংলা সাহিত্যের অন্যতম জনপ্রিয় কথা সাহিত্যিক শীর্ষেন্দু মুখোপাধ্যায় ও প্রখ্যাত অভিনেত্রী সন্ধ্যা রায় এখন কলকাতার হাসপাতালে। দুজনই অসুস্থতা নিয়ে ভর্তি হয়েছেন হাসপাতালে।

শীর্ষেন্দু মুখোপাধ্যায় তার বুকে লাগানো পেসমেকার পরিবর্তনের জন্য দিনদুয়েক আগে ভর্তি হয়েছেন হাসপাতালে। পেসমেকারটি পুরোনো হওয়ায় জটিলতা দেখা দিলে তিনি ভর্তি হন হাসপাতালে। ইতিমধ্যে তার অস্ত্রোপচার করে বসানো হয়েছে পেসমেকার। এখন শারীরিকভাবে সুস্থ থাকলেও আরও কয়টা দিন তাকে হাসপাতালে থাকতে হবে।

শীর্ষেন্দু মুখোপাধ্যায়ের এখন বয়স ৮৮ বছর। তিনি ১৯৮৮ সালে ‘মানবজমিন’ উপন্যাসের জন্য পেয়েছিলেন ভারতের সাহিত্য একাডেমি পুরস্কার। পেয়েছেন আনন্দ পুরস্কারসহ আরও অনেক পুরস্কার।

শীর্ষেন্দু মুখোপাধ্যায়ের জন্ম ১৯৩৫ সালের ২ নভেম্বর বাংলাদেশের ময়মনসিংহে। দেশভাগের সময় তিনি ভারতে চলে আসেন। বাবার রেলের চাকরির সুবাদে তিনি ভারতের বিভিন্ন স্থান ঘুরেছেন।

অভিনেত্রী সন্ধ্যা রায় গেলো শনিবার (১৫ জুন) বুকে ব্যথা অনুভব করলে তাকে দক্ষিণ কলকাতার একটি হাসপাতালে ভর্তি করা হয়। সন্ধ্যা রায়ের বয়স এখন ৭৯ বছর। গেলো শতকের ষাট-সত্তর দশকে অনুপ কুমার-সন্ধ্যা রায় জুটি বাংলা চলচ্চিত্রে জনপ্রিয় ছিল।

Advertisement

সন্ধ্যা রায়ের পরিবারের আদিবাস ছিল যশোরের বেজপাড়ায়। সন্ধ্যা রায় বিয়ে করেন প্রখ্যাত চলচ্চিত্র পরিচালক তরুণ মজুমদারকে।

সন্ধ্যা রায় ২০১৪ সালের ভারতের লোকসভা নির্বাচনে মেদিনীপুর আসনে তৃণমূলের টিকিটে লড়ে জয়ী হন। ২০১৯ সাল পর্যন্ত তিনি সংসদ সদস্য ছিলেন।

পুরো পরতিবেদনটি পড়ুন

সর্বাধিক পঠিত

Exit mobile version