আর্কাইভ থেকে বাংলাদেশ

সামান্থার রহস্যময় বার্তা!

সামান্থার রহস্যময় বার্তা!

কিছু সময়ের জন্যও দূরে থাকার পরেও আবার সামাজিক যোগাযোগমাধ্যমে সরব হয়েছেন দক্ষিণ ভারতের জনপ্রিয় অভিনেত্রী সামান্থা রুথ প্রভু। আর সমাজমাধ্যমে ফিরেই অনুরাগীদের নতুন করে চমক দিয়েছেন ‘স্যাম’। এমন একটি সাঙ্কেতিক বার্তা তিনি নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে দিয়েছেন, যা নিয়ে তীব্র জল্পনা শুরু হয়েছে অনুরাগীদের মধ্যে।

সম্প্রতি ইনস্টাগ্রামে সামান্থা যে ছবিটি পোস্ট করেছেন, তাতে দেখা গিয়েছে তিনি একটি কালো রঙের টি-শার্ট পরে দাঁড়িয়ে রয়েছেন। ছবিতে তার মুখ দেখা না গেলেও জ্বলজ্বল করছে টিশার্টে লেখা কয়েকটি শব্দ। সামান্থার টিশার্টে লেখা, ‘‘ইউ উইল নেভার ওয়াক অ্যালোন’।’’ যার অর্থ ‘তোমায় কখনওই একলা চলতে হবে না’। আর এই লেখা নিয়েই জল্পনা তৈরি হয়েছে অভিনেত্রীর ভক্তদের মধ্যে।

সামান্থার অনুরাগীদের অনেকেরই মনে প্রশ্ন, তা হলে কি অভিনেতা নাগা চৈতন্যের পর নতুন প্রেমিকের আগমন হয়েছে অভিনেত্রীর জীবনে?

এর আগে, সামান্থা আর একটি রহস্যময় পোস্ট করে লিখেছিলেন, ‘‘ডাউন, নট আউট!!’’

উল্লেখ্য, কিছু দিন আগেই সামাজিক যোগাযোগমাধ্যমে রটেছিল যে বিরল ত্বকের সমস্যায় ভুগছেন সামান্থা। এমনও শোনা গিয়েছিল, চিকিৎসার জন্য বর্তমানে আমেরিকায় আছেন অভিনেত্রী। সামান্থা এই নিয়ে কোনও রকম প্রতিক্রিয়া না জানানোয় এসব জল্পনা কল্পনার মাত্রা যেন আকাশ ছুয়েছিল। তবে সামান্থার ম্যানেজার সম্প্রতি এই জল্পনাকে গুজব বলেই উড়িয়ে দিয়েছেন।

বর্তমানে সামান্থা তার আসন্ন ছবি ‘শকুন্তলম’ নিয়ে ব্যস্ত। আগামী ৪ নভেম্বর বিভিন্ন প্রেক্ষাগৃহে এই ছবি মুক্তি পাবে।

অনন্যা চৈতী

এ সম্পর্কিত আরও পড়ুন সামান্থার | রহস্যময় | বার্তা