গাড়ির স্পিড ৩শ’তে নিয়ে চল, আজ ৪জনই মরবো!

গাড়ির স্পিডোমিটারে দেখা যাচ্ছে গতি ১০০ কিলোমিটার। ফেসবুক লাইভ করতে করতে গাড়ির আরোহীদের একজনকে বলতে শোনা গেল, ‘আরও স্পিড বাড়া। ৩০০-য় নিয়ে চল। আজ চার জনই মররো!’ তারপরই অট্টহাসি।

গাড়ির স্পিডোমিটারের দিকে তখনও তাক করা মোবাইল ক্যামেরা। সেখানে গতির কাঁটা ক্রমে ১০০ ছাড়িয়ে ১৫০… ১৮০ ছুঁয়ে ফেলেছিল। কিন্তু সেই গতিতেও যেনো আরোহীদের মন ভরছিল না। আরও, আরও জোর চালানোর জন্য আরোহীরা চালককে বলছিলেন।

গাড়ি তখন এক্সপ্রেসওয়ে দিয়ে প্রায় হাওয়ায় উড়ছিল। রাস্তার আশপাশ সেই গতিতে ঝাপসা হয়ে গিয়েছিল। গাড়ির গতি তখন প্রায় ২০০ ছুঁইছুঁই করছে। এক জনকে বলতে শোনা গেল, ‘এখান থেকেই স্পিড তোল…তোল স্পিড।’আবার এক জনকে পরামর্শ দিতে শোনা গেল, ‘সিটবেল্ট বেঁধে নাও।’ গাড়ি যখন ২৩০ কিলোমিটার গতি ছুঁতেই ভিডিওটি শেষ হয়ে যায়।

পুলিশ সূত্রে খবর, গাড়িতে চার জন ছিলেন। ২৩০ কিলোমিটার বেগে ছুটতে থাকা সেই গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টো দিক থেকে আসা একটি ট্রাককে মুখোমুখি ধাক্কা মেরে পুরো দলা পাকিয়ে যায়। ঘটনাস্থলেই মৃত্যু হয় গাড়িতে থাকা চার জনের। ভয়ানক এই ঘটনাটি ঘটেছে ভারতে উত্তরপ্রদেশের সুলতানপুরে পূর্বাঞ্চল এক্সপ্রেসওয়েতে।

জেলাশাসক রবীশ কুমার এবং পুলিশ সুপার সোমেন বর্মা জানান, মৃতেরা হলেন- আনন্দ প্রকাশ (৩৫), অখিলেশ সিংহ (৩৫), দীপক কুমার (৩৭) এবং ভোলা কুশওয়া। সকলেই বিহারের বাসিন্দা বলে জানতে পেরেছে পুলিশ।

Recommended For You

Leave a Reply Cancel reply

Exit mobile version