Connect with us

বিনোদন

একই ফ্রেমে সোনম কাপুর ও ঋষি সুনক

Published

on

একই ফ্রেমে দেখা গেছে অভিনেত্রী সোনম কাপুর এবং ব্রিটেনের নতুন প্রধানমন্ত্রী ঋষি সুনককে। ওই একই ফ্রেমে দৃশ্যমান সোনমের স্বামী আনন্দ অহুজাও। আছেন সরোদিয়া পণ্ডিত আমজাদ আলি খান ও তার পুত্র আয়ান আলি বাঙ্গাস, পরিচালক শেখর কাপুরের মতো গুণী মানুষেরাও। ছবিটি ইনস্টাগ্রামে পোস্ট হয়েছে ঋষি ব্রিটেনের প্রধানমন্ত্রী ঘোষিত হওয়ার ২৪ ঘণ্টা পর।

ব্রিটেনের মসনদে প্রথম ভারতীয় প্রধানমন্ত্রী হিসাবে ঋষির নাম ঘোষণা হতেই হইচই পড়ে গেছে ভারতে। দেশের বিভিন্ন মহল থেকে ঋষিকে জানানো শুভেচ্ছাবার্তায় ভরে গিয়েছে সামাজিক মাধ্যম। এর মধ্যেই নজর কেড়েছে এই ছবি। কারণ ছবিতে একঝাঁক ভারতীয় কৃতী শিল্পীর সঙ্গে দেখা যাচ্ছে ঋষিকে। আর ছবিটি ইনস্টাগ্রামে নিজের অ্যাকাউন্টে পোস্ট করেছেন আমজাদপুত্র আয়ান নিজেই। তিনি লিখেছেন, ‘প্রধানমন্ত্রী ঋষি সুনককে অসংখ্য শুভেচ্ছা।’

গ্রুপ ছবিটি কোথায়, কবে তোলা তার বিবরণ নেই। তবে ছবিটি যে পুরনো তা বোঝা যায়। ছবিতে ঋষি ছাড়াও রয়েছেন তার স্ত্রী অক্ষতা নারায়ণ মূর্তি, ইনফোসিস প্রতিষ্ঠাতা তথা ঋষির শ্বশুর এন আর নারায়ণ মূর্তি এবং শাশুড়ি সুধা মূর্তিও।

প্রসঙ্গত,  গেলো ২৫ অক্টোবর ব্রিটেনের প্রধানমন্ত্রী পদে দায়িত্ব নিয়েছেন ঋষি। গত ছয় বছরে তিনি পঞ্চম ব্যক্তি যাকে কনজারভেটিভ পার্টি থেকে ব্রিটেনের প্রধানমন্ত্রী পদে বেছে নেয়া হয়েছে।

বিনোদন

আমি আর কাঁদতে চাই না: প্রভা

Published

on

ব্যক্তিজীবনের নানা ঘটনায় একাধিকবার সংবাদের শিরোনাম হয়েছেন ছোট পর্দার একসময়ের জনপ্রিয় অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা। যার অধিকাংশই ছিল বিব্রতকর। একপর নিজেকে লোকচক্ষুর আড়ালে নিয়ে যান তিনি। তবে সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ সরব এই তারকা।

সোমবার (২৭ মে) নিজের ফেসবুক অ্যাকাউন্টে এক স্ট্যাটাসে প্রভা লিখেছেন, ‘হয়তো আমি এখনো জানি না, আমার এই জীবনে আমি ঠিক কী চাই। কিন্তু আমি সত্যিই জানি, আমি কী চাই না। আমি কষ্টকর ও অগোছালো জীবন, বিষাক্ত সম্পর্ক, অসৎ অভিপ্রায়, অনিশ্চিত অনুভূতি অথবা অস্থায়ী মানুষের সান্নিধ্য না।’

সবকিছু ভুলে নতুন করে শুরু করতে চান প্রভা। এমনটা উল্লেখ করে অভিনেত্রী লেখেন, ‘ঘুমানোর আগে, দুঃখের দিনে বা বেদনাদায়ক কোনো রাতে আমি আর কাঁদতে চাই না। আমি শুধু চাই, সবকিছু ভুলে নতুন করে শুরু করতে।’

প্রভা আরও লেখেন, ‘একজন অভিনয়শিল্পী হিসেবে বলতে পারি, অনেক না-বলা অভিযোগ, না-বলা দুঃখ আছে। অনেক মানুষের দেয়া অকারণ অপমান হজম করেছি। এসব কারণে আমি নিজেকে গুটিয়ে নিয়েছি। এই সেক্টরে আমি যখন কাজ করতে এসেছিলাম, তখন মনে করেছিলাম, পা ফেলতে হবে অনেক স্মার্টলি। এতটুকুই।’

অভিনেত্রী লেখেন, ‘আমি একটা সময় নানা রকম পলিটিক্সের শিকার হব, মিডিয়াতে কাজ করলেই মেয়েটা খারাপ বা মেয়েটাকে অনেক কথা শুনতে হবে, এমনটা ভাবিনি। আরও কিছু বিষয় আছে।’

Advertisement

উল্লেখ্য, ২০০৫ সালে মডেল হিসেবে যাত্রা শুরু করেন প্রভা। এরপর ছোট পর্দায় কাজ করে জনপ্রিয়তা পান। মাঝখানে বিরতি নিয়ে কাজ করলেও শোবিজ অঙ্গন থেকে একদমই হারিয়ে যাননি তিনি। ভালো গল্প, কাজের সঠিক পরিবেশ পেলে আবারও ফিরতে পারেন অভিনয়ে।

কেএস/

পুরো পরতিবেদনটি পড়ুন

বিনোদন

দেশের পতাকা নিয়ে নিউইয়র্কের রাস্তায় মৌসুমী

Published

on

ঢাকাই সিনেমার ‘প্রিয়দর্শিনী’ খ্যাত চিত্রনায়িকা মৌসুমী দীর্ঘদিন ধরেই তিনি যুক্তরাষ্ট্রে অবস্থান করছেন। এর মধ্যেই জানা গেল, যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের রাস্তায় দেশের পতাকা হাতে দাঁড়িয়েছিলেন মৌসুমী। দেশটিতে প্রথমবারের মতো অনুষ্ঠিত হয় বাংলাদেশ ডে প্যারেড।

গেলো রোববার (২৬মে) বাংলাদেশি অধ্যুষিত জ্যাকসন হাইটসের ১৮টি সড়ক জুড়ে বর্ণাঢ্য এই প্যারেডে উপস্থিত ছিলেন মৌসুমী। বাংলাদেশিরা ছাড়াও বিভিন্ন কমিউনিটির বহু সংখ্যক মানুষ অংশ নেন এই প্যারেডে।

এ সময় মৌসুমী গণমাধ্যমকে বলেন, নিউইয়র্কের রাস্তায় আমরা বাংলাদেশিরা সমবেত হয়েছি। সবাই আমরা বাংলাদেশের পতাকা নিয়ে দাঁড়িয়েছি।

জানা গেছে, নিউইয়র্ক সিটির মেয়র এরিক অ্যাডামস বাংলাদেশ ডে প্যারেডের উদ্বোধন করেন। তারকাদের মধ্যে চিত্রনায়িকা মৌসুমী ছাড়াও উপস্থিত ছিলেন সংগীতশিল্পী রানো নেওয়াজ।

প্যারেডের জন্য জ্যাকসন হাইটস এলাকার ১৮টি সড়ক বন্ধ করে দেওয়া হয়। প্যারেডটি সিক্সটি নাইন স্ট্রিট থেকে শুরু হয়ে থার্টি সেভেন এভিনিউ দিয়ে ৮৭ স্ট্রিটে গিয়ে শেষ হয়।

Advertisement
পুরো পরতিবেদনটি পড়ুন

বিনোদন

অনন্ত-রাধিকার দ্বিতীয় প্রাক্-বিবাহে গাইবেন শাকিরা

Published

on

মুকেশ আম্বানীর কনিষ্ঠ পুত্রের প্রাক‌্‌-বিবাহ অনুষ্ঠান শুরু হয়েছিল মার্চ মাস থেকে। এবার দ্বিতীয় প্রাক্‌-বিবাহ অনুষ্ঠানের পালা। অনন্ত আম্বানী এবং তার বাগ‌্‌দত্তা রাধিকা মার্চেন্টের প্রাক্-বিবাহ অনুষ্ঠান দেশে নয়, হবে বিদেশের মাটিতে। ইটালিকে বেছে নিয়েছেন আম্বানীরা। রিহানার মতো আন্তর্জাতিক তারকা এসেছিলেন অনন্ত-রাধিকার প্রথম প্রাক্‌-বিবাহ অনুষ্ঠানে। তাদের দ্বিতীয় প্রাক্‌-বিবাহ অনুষ্ঠানে গাইবেন শাকিরা। এ ছাড়া রয়েছেন ডুয়া লিপা ও এ আর রহমান। কত টাকা পারিশ্রমিক নিচ্ছেন শাকিরা?

২৮ থেকে ৩০ তারিখ এই তিন দিন ধরে প্রাক্-বিবাহ অনুষ্ঠান চলবে অনন্ত এবং রাধিকার। প্রায় ৬০০ জন অতিথিকে নিয়ে দক্ষিণ-ফ্রান্স থেকে পাড়ি দেবে বিলাসবহুল একটি জাহাজ। দীর্ঘ পথ অতিক্রম করে ইটালিতে ফিরবে। দক্ষিণ ফ্রান্সের যে ক্রুজে অনন্ত এবং রাধিকার প্রাক্-বিবাহ অনুষ্ঠান আয়োজন করা হবে, তা আদতে একটি ভাসমান প্রাসাদ। যে কোনো বিলাসবহুল হোটেলকে টেক্কা দিতে পারে এই ক্রুজ। সেখানেই তিন দিন ব্যাপী অনুষ্ঠানের একটি দিনে গাইবেন শাকিরা। তার জন্যে তিনি নিচ্ছেন প্রায় ৭৫ কোটি টাকা। এমনিতে নাকি এই ধরনের অনুষ্ঠানে গাইতে ১০-১৫ কোটি নেন শাকিরা। তবে অম্বানীদের বিয়ে বলে কি দর খানিকটা বাড়ালেন, সেই নিয়ে উঠেছে প্রশ্ন।

শোনা যাচ্ছে, বলিউডের তারকা-দম্পতি রণবীর কাপুর এবং আলিয়া ভাট নাকি অনন্ত এবং রাধিকার দ্বিতীয় প্রাক্-বিবাহ অনুষ্ঠানে পারফর্ম করতে পারেন। যদিও তাদের সঙ্গে আম্বানীদের পারিবারিক সখ্য বহু বছরের। ফ্রান্সের যে কোনো সাধারণ ক্রুজে জনপ্রতি খরচ হয় ৪১ হাজার টাকা থেকে ৮৩ হাজার টাকা পর্যন্ত। কিন্তু আম্বানীর কনিষ্ঠ পুত্রের প্রাক্-বিবাহ অনুষ্ঠানের জন্য যে ক্রুজ বুক করা হয়েছে তার মূল্য অনেক, এমনটাই শোনা যাচ্ছে।

কেএস/

পুরো পরতিবেদনটি পড়ুন

সর্বাধিক পঠিত

Exit mobile version