আলোচিত জুটি ভিক্যাট

বলিউডের অন্যতম আলোচিত জুটি ভিকি কৌশল এবং ক্যাটরিনা কাইফ। ভিক্যাটের প্রেম থেকে বিয়ে অতঃপর হানিমুন, কারভা চৌথ সবটাই যেন স্বপ্নের মতো। শ্বশুর,শাশুড়ি দেবরকে নিয়ে দিব্যি সংসার করছেন এই বলি-সুন্দরী। আর ভিকির মা-বাবাও বৌমাকে আদর আর ভালবাসার কোন ত্রুটি করছেন না।

কৌশল পরিবারের বড় বউ বলে কথা। একটু বেশি আদর পাবেন এটাই স্বাভাবিক। আদর করে বৌমার বিশেষ নামও রেখেছেন ক্যাটরিনার ‘নতুন’ মা-বাবা। শ্বশুরবাড়িতে ক্যাট হয়ে গিয়েছেন আদরের ‘কিট্টু’। পাঞ্জাবি পরিবারে একটু অন্য ধরনের নামই শোনা যায়। সেই প্রভাবই পরেছে ক্যাটের নতুন নামে।

প্রায় এক বছর হতে চলল সংসার করছেন ক্যাটরিনা। ৯ ডিসেম্বর ২০২১ সালে সাত পাকে বাধা পড়েন ভিক্যাট। এই কয়েক মাসে জীবনে এসেছে অনেক পরিবর্তন। কপিল শর্মার শো-তে এসে তার নতুন নামের গল্প শোনালেন নায়িকা। বললেন, শ্বশুরবাড়িতে সবাই তাকে ভালবেসে কিট্টু বলে ডাকে।

ক্যাটরিনার আগামী ছবি ‘ফোন ভূত’। ছবির প্রচারের ফাঁকেই নতুন বাড়ির গল্পে মজলেন নায়িকা। বললেন, প্রথম দিকে শাশুড়ি তাকে রোজ ব্রেকফাস্টে পরটা খাওয়ার জন্য জোর করতেন। যেহেতু ডায়েটে থাকেন তাই অল্প খেয়েই রেখে দিতেন। তবে এখন তার শাশুড়ি অভ্যস্ত হয়ে গিয়েছেন। তাই ক্যাটের জন্য তিনি এখন মিষ্টি আলু দিয়ে খাবার তৈরি করে দেন। হিট, ফ্লপের মাঝে নায়িকা নিজের জীবন যে বেশ গুছিয়ে নিয়েছেন এ গল্পগুলো যেন তারই প্রমাণ।

Recommended For You

Leave a Reply Cancel reply

Exit mobile version