স্ত্রীর অত্যাচারে স্বামীর আত্মহত্যা

নরসিংদীর পলাশ উপজেলায় স্ত্রীর মানসিক অত্যাচারে মিনহাজুল হক খান (২৪) নামে এক যুবক আত্মহত্যা করেছে বলে অভিযোগ উঠেছে। নিহত ব্যক্তি ওই গ্রামের মৃত আরজান মিয়ার ছেলে।

সোমবার (৩১ অক্টোবর) ঘোড়াশাল পুলিশ ফাঁড়ির এসআই নাইবুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেন। এর আগে রোববার (৩০ অক্টোবর) বিকালে উপজেলার ঘোড়াশাল পৌর এলাকার দক্ষিণ চরপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

পুলিশ জানান, প্রায় দেড় বছর আগে ঘোড়াশাল সার কারখানার আবাসিক এলাকার জাকিয়া সুলতানা ইকরাকে পরিবারের সম্মতিতে বিয়ে করেন মিনহাজুল। সম্প্রতি স্বামী-স্ত্রীর মধ্যে মতবিরোধ দেখা দেয়। মিনহাজুলের সঙ্গে আর সংসার করতে চাচ্ছিলেন না ইকরা। একই সঙ্গে কাবিননামার টাকাও ফেরত চাইতে শুরু করে।

এদিকে গত ২৩ অক্টোবর ইকরাকে তার মা তাদের বাসায় নিয়ে যান। এসব কারণে মিনহাজুল মানসিকভাবে ভেঙে পড়েন। গত রোববার বিকেলে ঘরের দরজা বন্ধ করে সিলিংফ্যানের সঙ্গে রশিতে ঝুলে আত্মহত্যা করেন মিনহাজুল। পরে সংবাদ পেয়ে ঘটনাস্থল থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ।

নিহতের ছোট ভাই মেজবাহ বলেন, ভাবি ভাইয়ের সঙ্গে সংসার করবে না বলে কাবিননামার টাকা ফেরত চাইতেন। এমনকি ভাবি আত্মহত্যা করে ভাইকে ফাঁসিয়ে দেয়ার হুমকি দিতেন। এ বিষয়ে আমরা থানায় জিডিও করেছিলাম। রোববার বিকেলে আমার ফেসবুক মেসেঞ্জারে একটি ভয়েস রেকর্ডিং পাঠিয়েছেন ভাই। সেখানে তিনি বলেছেন, ‘ভাই আমার যদি ভুলত্রুটি হয়ে থাকে আমাকে ক্ষমা করে দিস, তোরে অনেক বকাঝকা করছি, সবাইকে বলিস আমাকে ক্ষমা করে দিতে, মনে হয় না আমি আর বাঁচব’।

এ বিষয়ে এসআই নাইবুল ইসলাম জানান, রোববার খবর পেয়ে ঘরের দরজা ভেঙে ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Recommended For You

Leave a Reply Cancel reply

Exit mobile version