Connect with us

বলিউড

সালমান-ক্যাটরিনার মাঝে নতুন নায়িকা কে

Published

on

বহু প্রতীক্ষার পরও এ বছর সালমান খানের কোনও ছবি আসবে না। মুক্তি পিছিয়ে গিয়েছে ‘টাইগার ৩’-এরও। কারণ অবশ্য ঘোষণা করেননি নির্মাতারা। তবে, জানা গেছে ২০২৩ সালের দিওয়ালির আগে ছবি মুক্তির সম্ভাবনা নেই। ইতোমধ্যে নতুন খবর শোনা যাচ্ছে।

‘টাইগার ৩’-এর সেটে এসেছেন নতুন নায়িকা। সালমান খান আর ক্যাটরিনা কাইফ ছাড়াও এ ছবিতে নাকি গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে তাকে। কে তিনি?

কানাঘুষো শোনা যায়, সেটে নতুন আনা হয়েছে টেলিভিশন এবং ওটিটি তারকা ঋদ্ধি ডোগরাকে। যদি তা-ই হয়, ঋদ্ধির কেরিয়ারেও এটি বড় বাঁক হবে বলে মনে করছেন অনুরাগীরা।

‘মর্যাদা লেকিন কব তক?’, ‘সাবিত্রী’, ‘ও আপনা সা’-সহ বহু টেলিভিশন ধারাবাহিকের জনপ্রিয় মুখ তিনি। তাকে শেষ দেখা গিয়েছিল ‘দ্য ম্যারিড ওম্যান’-এ।

২০২৩ সালের ঈদের দিনে মুক্তি পাওয়ার কথা ছিল মনীশ শর্মা পরিচালিত ‘টাইগার ৩’-র। কিন্তু মুক্তির দিন পিছিয়ে যাওয়ার কথা কিছু দিন আগেই ঘোষণা করে যশ রাজ ফিল্মস। খবর ভাগ করে নেন সালমানও। শুটিং পরিকল্পনায় বড়সড় কোনও রদবদল হতে চলেছিল কি? তাই কি পিছিয়ে গেল মুক্তি? সেটে নতুন অভিনেত্রীর আগমনের কথা এখনও প্রকাশ্যে আনেননি কেউই।

Advertisement

বলিউড

সিনেমায় চুমু প্রতি স্ত্রীকে দিতে হতো একটি ব্যাগ: ইমরান হাশমি

Published

on

সংগৃহীত ছবি

বলিউড চলচ্চিত্রে তাকে বলা হয়ে থাকে ‘সিরিয়াল কিসার’। কেউ বা আবার তকমা দিয়েছেন ‘বলিউডের কিসিং স্টার’ বা ‘চুমু দেবতা’। অভিনয় ক্যারিয়ারের শুরু থেকেই এসব তকমা ইমরান হাশমির গায়ে লেগে আছে। একটা সময় সিনেমায় ইমরান হাশমির অভিনয় করা মানেই দর্শক বুঝে যেতেন ওই ছবিতে তার বিপরীতে কাজ করা অভিনেত্রীর সঙ্গে একাধিক দৃশ্যে  তাঁর রগরগে চুমুর দৃশ্য থাকবেই। ওই সময় তাঁর ভক্তরা অন্তত তেমনই সমীকরণে বিশ্বাসী ছিলেন।

ইমরান হাশমি যখন বিয়ে করেন তখন একট গুঞ্জন ছড়িয়ে পড়ে তিনি আর ছবিতে নায়িকাকে চুমু খাবেন না। ওইসময় শোনা গিয়েছিলো-বিয়ের শর্তই ছিলো চুমুর দৃশ্যে আর  অভিনয় করা যাবে না। তবে ওই গুঞ্জন একটা ঘটনায়  মিথ্যে বলে প্রমাণিত হয়। আর ওই ঘটনা ঘটান অভিনেতা নিজেই এবং তাও আবার নিজের স্ত্রীর হাতে চড় খেয়ে।

একবার গণমাধ্যমকে দেওয়া এক সাক্ষাতকারে ইমরান হাশমি বলেছিলেন, ২০১০ সালে মুক্তি পাওয়া ক্রুক ছবির প্রিমিয়ার শো দেখতে গিয়েছিলেন স্ত্রীকে নিয়ে। ওই ছবিতে অভিনেত্রী নেহা শর্মাকে একাধিকবার চুমুর দৃশ্য দেখে রীতিমতো তাজ্জব বনে যান ইমরানের স্ত্রী পারভীন শাহানি। রেগে গিয়ে ইমরান খানের গালে মারেন একাধিক চড়-থাপ্প্ড়।  স্ত্রীর সঙ্গে ছবি দেখতে গিয়ে রীতিমত বিপত্তিতে পড়ে যান  ইমরান হাশমি। আর ওই খবর ঝড়ের গতিতে ভাইরাল হয়েছিল।

এ ঘটনার পরবর্তীতে পারভীন শাহানি নিজের ভুল বুঝতে পারেন। তিনি বুঝতে পারেন পর্দায় ইমরান হাশমি চুমু খেতে বাধ্য হচ্ছেন কাজের সূত্রে। ছবির প্রয়োজনেই চুমু খাওয়ার দৃশ্যে অভিনয় করতে হচ্ছে ইমরান হাশমিকে। তখন থেকেই ইমরানের সঙ্গে তার একটি সুন্দর বোঝাপড়া তৈরি হয়। তারপরও ছবিতে অভিনেত্রীকে চুমু খাওয়ার ব্যাপারে ইমরান হাশমিকে একটি শর্ত দেন স্ত্রী  পারভীন শাহানি। শর্তটি হচ্ছে ছবিতে ইমরান খান চুমু খেতে পারবেন তবে প্রতিটি চুমুর জন্য একটি করে হ্যান্ডব্যাগ বা ভ্যানিটি ব্যাগ তাকে কিনে দিতে হবে।

 

Advertisement

ইমরান হাশমি ওই গণমাধ্যমকে দেয়া সাক্ষাতকারে আরও বলেছিলেন, একটা একটা করে নতুন ব্যাগ কিনতে কিনতে একটা ব্যগের আস্ত আলমারি তৈরি হয়েছে তাঁর বাড়িতে। বর্তমানে তাঁর স্ত্রী নাকি বলে থাকেন, ‘তুমি ছবি করো, আর ব্যাগ কেন।’।

প্রসঙ্গত, ২০০৩ সালে ফুটপাত ছবির মাধ্যমে বলিউড চলচ্চিত্রে অভিষেক ঘটে ইমরান হাশমির। তবে প্রথম ছবিটি বক্স অফিসে খুব একটা সাড়া ফেলেনি। পরের বছর মার্ডার ছবিটি বক্স অফিসে তুমুল আলোড়ন সৃষ্টি করে। এই ছবিতে ইমরান হাশমির বিপরীতে অভিনয় করেন অভিনেত্রী মল্লিকা শেরওয়াত।তারপর অনেক ছবিতে অভিনয় করেছেন। ২০১২ সালে মুক্তি পাওয়া ‘রাজ থ্রি’ ছবিতে ইমরানের সঙ্গে বিপাশা বসুর ছিল এক দীর্ঘ চুম্বনদৃশ্য। বলিউডে এত দীর্ঘ চুম্বনদৃশ্য আগে কখনো দেখা যায়নি।

সবশেষ সময়ের সঙ্গে সঙ্গে পাল্টে গিয়েছে ইমরান হাসমির ছবির ধাঁচ আর চরিত্রের উপস্থাপনা। ২০২৩ সালে মুক্তি পাওয়া  ‘টাইগার থ্রি’ ছবিতে খলনায়ক রূপে দেখা গেছে ইমরান হাশমিকে।

এমআর

Advertisement
পুরো পরতিবেদনটি পড়ুন

বলিউড

কেকেআরের সব ম্যাচেই মাঠে কেন শাহরুখ, কারণটা নিজেই জানালেন অভিনেতা

Published

on

আইপিএল-এ কলকাতা নাইট রাইডার্সের খেলা মানেই মাঠে থাকবেন শাহরুখ। চলতি মরসুমে এটাই যেন নিয়ম হয়ে দাঁড়িয়েছে। কলকাতায় খেলা হোক কিংবা মুম্বাইয়ে, একটা ম্যাচও ফাঁকি দিচ্ছেন না শাহরুখ। অনেকের মনেই কৌতূহল জাগছে, কোন কারণে প্রায় সব দিনই মাঠে থাকছেন বাদশা? এ কৌতূহল মিটিয়ে দিলেন অভিনেতা নিজেই।

গেলো বছর ‘পাঠান’ ছবির মাধ্যমেই বলিউডে প্রত্যাবর্তন করেছিলেন শাহরুখ খান। চার বছরের বিরতির পর পর্দার ‘বাদশা’কে ভালোবাসায় ভরিয়ে দিয়েছিলেন দর্শক। বক্স অফিসে ছবিটি গড়েছিল একাধিক নজির। তার পর মুক্তি পেল ‘জওয়ান’। ঠিক একই রকম সাফল্য পায় শাহরুখের গেলো বছর মুক্তিপ্রাপ্ত দ্বিতীয় ছবিটিও। বছর শেষে মুক্তি পায় ‘ডাঙ্কি’। ‘জওয়ান’, ‘পাঠান’-এর মতো ব্যবসা না করলেও মোটের উপর সফলই বলা চলে ‘ডাঙ্কি’কেও। একই বছরে পর পর তিনটি ছবি। স্বাভাবিক ভাবেই বেশ ব্যস্ততার মধ্যেই কেটেছে গত বছরটা। চলতি বছরে কথা হচ্ছে ‘পাঠান ২’-এর শুটিং শুরু হওয়ার। কিন্তু মাঝে একটা সময় বিরতি নিতে চেয়েছিলেন অভিনেতা।

শাহরুখ এক সাক্ষাৎকারে বলেন, গেলো বছর তিনটে ছবি করে ফেলেছি। মনে হল, এবার একটু বিশ্রাম নিতে পারি। অনেকটা ধকলও গেছে শরীরের উপর। তাই একটু বিরতি নিতে চাইছি। আমি টিমকে আগেই জানিয়ে দিয়েছিলাম যে, আমি দলের প্রতিটা ম্যাচে উপস্থিত থাকব। ভাগ্য ভালো, আমার শুটিং আবার জুলাই-অগস্ট থেকে শুরু। তাই আমি প্রতিটা ম্যাচে টিমের সঙ্গে থাকতে পারব। খেলার মাঠে ‘বাদশা’র উপস্থিতি আসলে নিখাদ অবসর যাপন!

জেএইচ

পুরো পরতিবেদনটি পড়ুন

বলিউড

বাকরুদ্ধ পপ তারকা নিক!

Published

on

চলতি বছরই মেয়ে ও স্বামীকে নিয়ে দেশে এসেছিলেন বলিউডের দেশি গার্ল। সম্প্রতি নিজের লস অ্যাঞ্জেলেসের বাড়ি সারিয়েছেন। সেই সব ছবিও সামাজিকে যোগাযোগমাধ্যমে শেয়ার করেন প্রিয়ঙ্কা চোপড়া।। এর মধ্যেই হঠাৎই অসুস্থ হয়ে পড়েন নিক জোনাস। অসুস্থতার খবর নিজেই জানান এই আমেরিকান পপ তারকা। বাতিল করলেন আসন্ন বেশ কিছু শো, অনুরাগীদের কাছে ক্ষমাও চেয়ে নেন নিক।

মেক্সিকোর তিনটি শহরে অনুষ্ঠান করার কথা ছিল তার। কিন্তু হঠাৎই গলা ধরে যায়। অবস্থা এমন যে কথাই বলতে পারছেন না তিনি। নিক জানান তিনি ইনফ্লুয়েঞ্জাতে আক্রান্ত।

ইনস্টাগ্রামের পাতায় অসুস্থ হওয়ার খবর জানিয়ে লেখেন, ‘‘খবরটা মোটেই খুশির নয়। কয়েক দিন ধরে গলা দিয়ে আওয়াজ বার হচ্ছে না। গলায় ব্যথা। যত দিন এগোচ্ছে, গলার অবস্থা আরও খারাপ হচ্ছে। জ্বর আছে, গায়ে ব্যথা। চিকিৎসক বলেছেন কিছু দিন বিশ্রামে থাকতে। তাই কনসার্ট আপাতত বাতিল করলাম। সম্পূর্ণ সুস্থ হয়ে ফিরব। তবে মনখারাপ লাগছে এ ভাবে শো বাতিল করার জন্য। আশা করছি আপনাদের পাশে পাব।’’

শেষে নিক লেখেন, ‘‘এমন একটা সময় পাশে থাকার জন্য ধন্যবাদ। কথা দিলাম অগস্ট মাসের শোয়ে ১২০ গুণ ফিরিয়ে দেব।’’

পুরো পরতিবেদনটি পড়ুন

জাতীয়

জাতীয়6 hours ago

প্রায় ৩ হাজার কন্টেন্ট সরাতে গুগলকে অনুরোধ বাংলাদেশের

বিশ্বের শীর্ষ সার্চ ইঞ্জিন গুগলের কাছে গত বছরের শেষ ছয় মাসে (জুলাই-ডিসেম্বর) ২ হাজার ৯৪৩টি কন্টেন্ট সরাতে আবেদন করেছে বাংলাদেশ...

জাতীয়6 hours ago

লোডশেডিং নিয়ে সংসদে চুন্নুর ক্ষোভ

সরকার বলেছে ২৮ হাজার মেগাওয়াট বিদ্যুৎ সক্ষমতা আছে। তাহলে বিদ্যুৎ গেল কোথায়? আমার এলাকাতেই ৫ ঘণ্টা বিদ্যুৎ থাকে না। গ্রাম...

অপরাধ6 hours ago

রোগী দেখেছেন সাড়ে তিনশো, ভিজিট নিতেন ৫০০টাকা, অতপর…

একটি ডায়াগনস্টিক সেন্টারে রোগী দেখতেন তিনি। টেবিলে ও দরজায় নেইমপ্লেটে তার নাম লেখা ছিল সাধন কুমার মন্ডল। মা ও শিশু,...

দুর্ঘটনা8 hours ago

২৪ ঘণ্টায়ও পুরোপুরি নিয়ন্ত্রণে আসেনি সুন্দরবনের আগুন

২৪ ঘণ্টার বেশি পার হলেও পুরোপুরি নিয়ন্ত্রণে আনা সম্ভব হয়নি সুন্দরবনের আগুন। আগুন নিয়ন্ত্রণে দুপুর ১২ টা থেকে বাংলাদেশ বিমান...

জাতীয়8 hours ago

বৃহস্পতিবার ঢাকা সফরে আসছেন ভারতের পররাষ্ট্র সচিব

আসছে বৃহস্প‌তিবার (৯ মে) ঢাকা সফরে আস‌ছেন ভারতের পররাষ্ট্র সচিব বিনয় মোহন কোয়াত্রা। এক দিনের সফরে ঢাকায় এসে প্রধানমন্ত্রী শেখ...

জাতীয়9 hours ago

চাকরিতে প্রবেশের বয়সসীমা ৩৫ নিয়ে যা জানালেন মন্ত্রী

শিক্ষা মন্ত্রণালয় চাকরিতে বয়সসীমা নিয়ে যে সুপারিশ পাঠিয়েছে তা সরকারের নীতিগত সিদ্ধান্ত। এটা নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে আলোচনা করব।...

বাংলাদেশ11 hours ago

ঢাকাসহ সারাদেশের গাছ কাটা বন্ধে রিট

সাম্প্রতিককালে দেশের তাপমাত্রা অত্যাধিক বৃদ্ধি ও জনজীবন অতিষ্ঠ হওয়ার মধ্যেও বিভিন্ন এলাকায় হাজার হাজার গাছ কেটে ফেলা হচ্ছে মর্মে বিভিন্ন...

আইন-বিচার11 hours ago

আইন মেনে অভিযান পরিচালনা করতে হবে এনবিআরকে হাইকোর্ট

সম্প্রতি ব্র্যাক ব্যাংকের গুলশান-১ শাখায় অভিযুক্ত গ্রাহক প্রতিষ্ঠানের পাওনা টাকা আদায়ে জাতীয় রাজস্ব বোর্ড (এনবিআর) অভিযান পরিচালনা করে। ওই অভিযানের...

অপরাধ11 hours ago

মিল্টন নিজেই ব্লেড ছুরি দিয়ে হাত কাটতেন: ডিবি হারুন

‘চাইল্ড অ্যান্ড ওল্ড এইজ কেয়ার’ আশ্রমের চেয়ারম্যান মিল্টন সমাদ্দারকে জিজ্ঞাসাবাদে ভয়ংকর ও লোমহর্ষক কাহিনী উঠে এসেছে বলে জানিয়েছেন ডিএমপির অতিরিক্ত...

আন্তর্জাতিক12 hours ago

মালয়েশিয়ায় প্রতারিত বাংলাদেশি শ্রমিকদের সহায়তা দিবে জাতিসংঘ 

মালয়েশিয়ায় চাকরির জন্য এসে প্রতারণার শিকার হয়ে দুর্ভোগে থাকা বাংলাদেশিদের সাহায্য করবে জাতিসংঘের তিনটি সংস্থা। শনিবার (৪ মে) মালয়েশিয়ার সংবাদমাধ্যম...

Advertisement
আবহাওয়া5 hours ago

রাজধানীতে বজ্রসহ শিলা বৃষ্টি

অর্থনীতি5 hours ago

দিল্লি বিমানবন্দরে বাংলাদেশি পোশাকের রপ্তানি বাড়ায় ভারতীয় ব্যবসায়ীদের আপত্তি

জাতীয়6 hours ago

প্রায় ৩ হাজার কন্টেন্ট সরাতে গুগলকে অনুরোধ বাংলাদেশের

জাতীয়6 hours ago

লোডশেডিং নিয়ে সংসদে চুন্নুর ক্ষোভ

ক্রিকেট6 hours ago

দ্বিতীয় ম্যাচেও জিম্বাবুয়েকে হারালো বাংলাদেশ

ঢাকা6 hours ago

বন্ধুকে আটকে রেখে স্কুলছাত্রীকে ধর্ষণ, গ্রেপ্তার ২

আবহাওয়া6 hours ago

খাগড়াছড়িতে বজ্রপাতে ৪ জনের মৃত্যু

অপরাধ6 hours ago

রোগী দেখেছেন সাড়ে তিনশো, ভিজিট নিতেন ৫০০টাকা, অতপর…

আন্তর্জাতিক7 hours ago

কিশোরীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে দুই যুবককে পিটিয়ে হত্যা

ঢাকা7 hours ago

সাত দফা দাবি হেফাজতের

আন্তর্জাতিক4 days ago

যৌন সম্পর্কের বদলে দেয়া হবে বেশি নম্বর!

ঢাকা5 days ago

টয়লেটে ৯ মাস ধরে আটক থাকা যুবক উদ্ধার

তথ্য-প্রযুক্তি3 days ago

গ্রাহকদের দাবির মুখে সিদ্ধান্ত বদলালো জিপি

অপরাধ4 days ago

শিশুকে ধর্ষণ-হত্যার বর্ণনা দিতে গিয়ে অশ্রুসিক্ত র‍্যাব কর্মকর্তা

দেশজুড়ে4 days ago

‘মাও বোঝেনি আমাকে’ লিখে ছাত্রীর আত্মহত্যা

টুকিটাকি6 days ago

সম্পত্তির জন্য ঘুষি মারতে মারতে বৃদ্ধ বাবাকে খুন ছেলের! ভাইরাল ভিডিও

ঢালিউড3 days ago

শাকিবের বিয়ে: পরিবারের সিদ্ধান্ত নিয়ে মুখ খুললেন অপু বিশ্বাস

পরামর্শ3 days ago

পুনরায় গরম করলে যে ৭ খাবার হয় ‘বিষাক্ত’

ঢালিউড3 days ago

‘আমার আচরণে শাকিবের পরিবার এমন সিদ্ধান্ত নেবে, বিশ্বাস করি না’

ঢালিউড3 days ago

শাকিব খানের ‘মায়া’য় কেন ইধিকা! যা বললেন পূজা চেরী

উত্তর আমেরিকা2 weeks ago

সামনে ‘যুদ্ধবিরোধী’ কুমির, আটকে গেলো মার্কিন বিমান (ভিডিও)

আইন-বিচার2 weeks ago

বেনজীরের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ নিয়ে যা বললেন ব্যারিস্টার সুমন

জাতীয়1 month ago

গায়ের চাদর না পুড়িয়ে বউদের ভারতীয় শাড়ি পোড়ান: প্রধানমন্ত্রী

ফুটবল1 month ago

ইংল্যান্ডকে হারিয়ে ব্রাজিল কোচ জানালেন এটা মাত্র শুরু

টুকিটাকি1 month ago

জিলাপির প্যাঁচে লুকিয়ে আছে যে রহস্য!

অর্থনীতি2 months ago

বাজারে লেবুর সরবরাহ বেশি, তবুও দাম চড়া

বাংলাদেশ2 months ago

রাজধানীতে অচেতন অবস্থায় উদ্ধার কিশোরীর ঠিকানা খুঁজছে পুলিশ

হলিউড2 months ago

নীল দুনিয়ায় অভিনেত্রী সোফিয়ার রহস্যজনক মৃত্যু

ফুটবল2 months ago

জামালকে ঠিকঠাক বেতন দেয়নি আর্জেন্টাইন ক্লাব

টুকিটাকি2 months ago

রণবীরের ‘অ্যানিম্যাল’ দেখে শখ, মাইনাস ২৫ ডিগ্রিতে বসলো বিয়ের আসর

সর্বাধিক পঠিত

প্রধান সম্পাদক : সৈয়দ আশিক রহমান

সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: বেঙ্গল টেলিভিশন লিমিটেড , ৪৩৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২১৫
ফোন : 01878-184154, ই-মেইল : contact.bayannotv@gmail.com
© 2023 bayanno.tv

কারিগরি সহায়তায়
Exit mobile version