Connect with us

হলিউড

ছুটি কাটাতে প্রেমিকা জিজির সঙ্গে উড়ে গেছেন লিও

Published

on

বেশ কয়েক মাস হল, রাখঢাক না রেখেই প্রেম করছেন লিওনার্দো ডিক্যাপ্রিও ও জিজি হাদিদ। লুকোনো সম্পর্ককে পরের ধাপে নিয়ে গেছেন ‘টাইটানিক’-এর নায়ক ও মডেল-তারকা। দুজনের বয়সের ফারাক ২০ বছর হলে কী হয়, মনে মনে যে তাদের ভালোই মিল তা প্রকাশ্যে আসছে ক্রমশ। একের প্রতি অন্যের মন উচাটন পর্ব শেষে এ বার প্রায় একসঙ্গেই থেকে যাচ্ছেন জুটিতে। সম্প্রতি ছুটি কাটাতে একসঙ্গে উড়ে গেছেন কোথাও। হ্যলোউইনের আমেজ যদি আরও একটু রহস্যঘন এবং দীর্ঘ হয়, ক্ষতি কী?

কাজের ব্যস্ততায় বেশির ভাগ সময়েই দেখা হয় না লিও-জিজির। তাই জমিয়ে রাখেন সোহাগ। আবার পরস্পরকে কাছে পেলে একেবারে নিরুদ্দেশের ঠিকানায়- এমন করেই চলছে তাদের গেলো কয়েক মাস। নেটদুনিয়ায় অনুসরণকারীর সংখ্যা দুজনেরই বিপুল। সদ্য বিবাহবিচ্ছেদের পর লিওর সঙ্গে জিজির সম্পর্ক নিয়ে বিদ্রুপ চলতেই থাকে। তবু পরোয়া নেই যুগলের।

সম্প্রতি মিলান ফ্যাশন উইক উপলক্ষে ইতালি যেতে হয়েছিল জিজিকে। এমন চোখে হারাচ্ছিলেন যে, সেখানে গিয়েও তার সঙ্গে দেখা করে এসেছেন ‘শাটার আইল্যান্ড’-এর অভিনেতা। স্পষ্টতই, প্রেমিকার মতো চোখে হারাচ্ছেন জিজিকে। তারা কেবল শয্যাসঙ্গী নন, এমনটাই নিশ্চিত করছে সূত্র।

৪৭ বছরের লিওর সঙ্গে মাখোমাখো রসায়নে ডুবে ২৭-এর জিজি। ডাইনিং রুমে পরস্পরের গা ঘেঁষে বসে থাকতে দেখা গিয়েছিল তাদের। হাসি-গল্পে মশগুল ছিলেন।

যদিও তাদের একসঙ্গে দেখে তেলে-বেগুনে জ্বলছেন দুজনেরই আগের পক্ষ। জিজির প্রাক্তন প্রেমিক জাইন মালিক চান, প্রেম-প্রেম খেলা ছেড়ে জিজি আবার তার সঙ্গে সম্পর্কে ফিরে আসুন। ২০১৫ সাল থেকে একসঙ্গে থাকার পর ২০২১ সালে নানা জটিলতায় সম্পর্ক ভাঙে জ়াইন আর জিজির।

Advertisement

অন্য দিকে লিওকে জিজির সঙ্গে দেখে ঈর্ষান্বিত ক্যামিলা। ২০১৭ সাল থেকে ক্যামিলা মরবোনের সঙ্গে সম্পর্কে ছিলেন অভিনেতা। ক্যামিলা এ বছর ২৫-এ পা দিতেই সেই সম্পর্ক ভেঙে যায়। তার পরই নায়কের মন যায় মডেল-তারকা জিজি হাদিদের দিকে। ২৭ বছরের সুন্দরীর সঙ্গে প্রেমে মেতেছিলেন অভিনেতা, এমনটাই জানা যায়। অনেকে মনে করছেন, ক্যামিলার সঙ্গে সম্পর্কে থাকাকালীনও জিজির প্রতি ঝুঁকেছেন লিওনার্দো।

হলিউড

টাইটানিক খ্যাত অভিনেতা বার্নার্ড হিল আর নেই

Published

on

হলিউডের ব্যবসাসফল ও দর্শকনন্দিত সিনেমা টাইটানিক খ্যাত অভিনেতা বার্নার্ড হিল আর নেই। চলে গেছেন না ফেরার দেশে।

রোববার (৫ মে) ভোরে ৭৯ বছর বয়সে তিনি মারা যান। সোমবার (৬ মে) আন্তর্জাতিক সংবাদমাধ্যম বিবিসিকে বিষয়টি নিশ্চিত করেছেন অভিনেতার প্রতিনিধি লু কুলসন।

তিনি জানান, অভিনেতা বার্নার্ড হিল রোববার ভোরে মারা গেছেন। মৃত্যুর খবর ছড়িয়ে পড়ার পর থেকে তার প্রতি সবাই শ্রদ্ধা জানাচ্ছেন।

টাইটানিক ছাড়াও লর্ড অব দ্য রিংস সিনেমায়ও তার অভিনয় নজর কেড়েছিল।

১৯৯৭ সালে মুক্তি পাওয়া অস্কারজয়ী সিনেমা টাইটানিকে ক্যাপ্টেন এডওয়ার্ড স্মিথ এবং লর্ড অব দ্য রিংসে কিং থিওডেনের চরিত্রে অভিনয় করে দর্শকের মন জয় করেন তিনি।

Advertisement

সামাজিক যোগাযোগমাধ্যম এক্স হ্যান্ডেলে স্কটিশ সংগীতশিল্পী বারবারা ডিকসন লিখেছেন, ‘তিনি অসাধারণ একজন অভিনেতা ছিলেন। তার সঙ্গে পথচলা সত্যিই অন্য রকম ছিল। শান্তিতে থাকুন বেনি।’

বার্নার্ড হিল যুক্তরাজ্যের ম্যানচেস্টারের অধিবাসী। সবশেষ বিবিসি প্রযোজিত ‘দ্য রেসপন্ডার’ নামের একটি নাটকের মাধ্যমে তার টিভি পর্দায় ফেরার কথা ছিল। কাকতালীয়ভাবে রোববার থেকে নাটকটির সম্প্রচার শুরু হয়। এতে বার্নার্ডের সঙ্গে আরও অভিনয় করেছেন মার্টিন ফ্রিম্যান নামে খ্যাতনামা অভিনেতা।

টিআর/

পুরো পরতিবেদনটি পড়ুন

হলিউড

ব্রিটনি যে কারণে রাতে অর্ধনগ্ন হয়ে হোটেল থেকে বের হলেন

Published

on

ব্রিটনি স্পিয়ার্স বরাবরই বেপরোয়া! নতুন অ্যালবাম হোক কিংবা মঞ্চে দুঃসাহসী স্টান্ট বা প্রেম-বিচ্ছেদ, বরাবর চর্চার শিরোনামে থাকেন পপসম্রাজ্ঞী। তবে এবার মাঝরাতে অর্ধউলঙ্গ অবস্থায় লস অ্যাঞ্জেলসের হোটেল থেকে বেরতে দেখা গেলো তাকে। বুকে চাপা দেয়া সাদা বালিশ। পরনে অন্তর্বাস। উন্মুক্ত শরীর ঢাকা একটা চাদরে! এলোমেলো চুল। চোখেমুখে কান্না চাপা অভিব্যক্তি! ব্রিটনি স্পিয়ার্সের এমন ছবি নেটপাড়ায় দেদার ভাইরাল। কী হল পপতারকার? উদ্বিগ্ন ভক্তরা।

জানা গেছে, বর্তমান বয়ফ্রেন্ড পল রিচার্ড সলিজের সঙ্গে ঝামেলা নাকি বুধবার রাতে এমন পর্যায়ে পৌঁছয় যে, শেষমেশ আলুথালু অবস্থাতেই হোটেল থেকে বেরতে হয় তাকে। শুধু তাই নয়, নেটপাড়ায় ভাইরাল হওয়া ছবি দেখে ব্রিটনি অনুরাগীদের দাবি, গায়িকা নাকি পায়ে মারাত্মক চোটও পেয়েছেন। যার জন্য সেখানে অ্যাম্বুল্যান্সও পৌঁছে গিয়েছিল। আদৌ কি তাই? সোশাল মিডিয়ার ভাইরাল ছবি এবং খবর নিয়ে মুখ খুললেন ব্রিটনি স্পিয়ার্স খোদ।

গোটা বিষয়টিকেই ভুয়ো বলে দাবি করলেন পপসম্রাজ্ঞী। ব্রিটনি নিজের ইনস্টাগ্রামে লিখেছেন, সকলের উদ্দেশে জানাচ্ছি খবরটা ভুয়ো। আমি চাই লোকেরা একটু বুঝুক যে আমি ক্রমশই মানসিকভাবে শক্ত হয়ে উঠছি। কেউ কি আসলে সত্যিটা রূঢ়, আমাকে কেউ শেখাবে কীভাবে মিথ্যে বলতে হয়? সেই পোস্টেই গায়িকার সংযোজন, গেলো রাতে আমার পা মচকে গিয়েছে। প্রাথমিক চিকিৎসাও করিয়েছি।

Advertisement

জেড এইচ

যদিও পশ্চিমী বিনোদুনিয়ার একাধিক সংবাদমাধ্যমের দাবি, রাতে ব্রিটনি হোটেল সুটের হলে চিৎকার করছিলেন। বলছিলেন, ‘নিয়ন্ত্রণের বাইরে চলে গিয়েছে।’ সেই হোটেলে আসা অনেকেই ভেবেছিলেন, ব্রিটনি স্পিয়ার্স হয়তো মানসিকভাবে ভেঙে পড়েছেন। সেই পাঁচতারা হোটেলে অ্যাম্বুল্যান্সও এসেছিল, সেকথাও এক ঘনিষ্ঠ ব্যক্তি নিশ্চিত করেঝছেন সংবাদমাধ্যমকে।

Advertisement
পুরো পরতিবেদনটি পড়ুন

হলিউড

ষাটের ‘তরুণী’ আলেজান্দ্রার ‘মিস ইউনিভার্স’ জয়

Published

on

বয়স কেবল সংখ্যামাত্র। ঠিক এই কথাটাই সত্যি প্রমাণ করে দেখালেন ৬০ বছর বয়সি আর্জেন্টাইন নারী আলেজান্দ্রা মারিসা রদ্রিগেজ। সেরা সুন্দরীর খেতাব জিতে ইতিহাস তৈরি করলেন ৬০ বছর বয়সি এ নারী, জিতেছেন ‘মিস ইউনিভার্স’-এর মুকুট। তবে এখনো তিনি মিস ইউনিভার্সের মূল আসর জয় করতে পারেননি।

বুধবার (২৪ এপ্রিল) আলেজান্দ্রা মারিসা রদ্রিগেজ বুয়েনস এইরেস প্রদেশের মিস ইউনিভার্স খেতাব জিতেছেন। এর মাধ্যমে তিনি মিস ইউনিভার্সের আগামী আসরে অংশ নেয়ার দৌঁড়ে সামিল হলেন!

ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভির প্রতিবেদনে বলা হয়, বুয়েনস এইরেসের লা প্লাটার বাসিন্দা আলেজান্দ্রা। তিনি পেশায় একজন সাংবাদিক ও আইনজীবী।

আলেজান্দ্রাই প্রথম নারী যিনি এই বয়সে সেরা সুন্দরীর খেতাব জিতলেন। মার্জিত ভাব, লাবণ্য এবং নজরকাড়া হাসিতে তিনি বিচারক এবং দর্শক উভয়কেই বিমোহিত করেছেন। বয়সকে দেখালেন বুড়ো আঙুল। আজ তার নাম গোটা বিশ্বের কাছে পরিচিত হল।

কারণ তিনিই প্রথম যে ৬০ বছর বয়সে সৌন্দর্য্য প্রতিযোগিতায় সেরার শিরোপা পেয়েছেন। ২৪ এপ্রিল অনুষ্ঠিত হওয়া সৌন্দর্য্য প্রতিযোগিতায় আরও ৩৪ জনের সঙ্গে নাম লেখান আলেজান্দ্রা, যেখানে ছিলেন ১৮ বছর থেকে ৭৩ বছর বয়সী মহিলারা।

Advertisement

আর্জেন্তিনার বুয়েনাস আইরেস অঞ্চলের রাজধানী শহর লা প্লাতার বাসিন্দা আলেজান্দ্রা। হাইস্কুল শেষ করে আলেজান্দ্রা সাংবাদিকতাকে তার পেশা হিসেবে বেছে নেন। এরপর তিনি আইন নিয়ে পড়াশোনা শেষ করেন। এক আর্জেন্তিনীয় সংবাদমাধ্যমকে দেয়া সাক্ষাৎকারে আলেজান্দ্রা বলেন, তিনি এক হাসপাতালে আইনি উপদেষ্টার পদে রয়েছেন।

তার বিশ্বাস ছিল যে কোনও সৌন্দর্য্য প্রতিযোগিতার জন্য তার বয়স পেরিয়েছে অনেকদিন। কিন্তু ২০২৩ সালে যখন নতুন নিয়ম চালু হয়, তার দৃষ্টিভঙ্গী বদলায়।

‘নিউ ইয়র্ক পোস্ট’-এর প্রতিবেদন অনুযায়ী, ১৯৫২ সালে, ‘মিস ইউনিভার্স’ প্রতিযোগিতায় সেই সকল মহিলারাই অংশ নিতে পারতেন যাদের বয়স ছিল ১৮ থেকে ২৮ বছরের মধ্যে। এছাড়া তাদের ‘সিঙ্গেল’ অর্থাৎ অবিবাহিত হতে হত এবং সন্তান থাকলেও চলত না। গেলো বছর প্রতিযোগিতার নিয়ম বদলে বলা হয় ১৮ থেকে ৭৩ বছর বয়সী যে কোনও মহিলাই অংশ নিতে পারবেন।

আলেজান্দ্রা রদ্রিগেজ, যার রূপ মোহিত করেছে বিশ্ববাসীকে, নিজের সৌন্দর্য্য ও সুস্বাস্থ্যের জন্য সুস্থ, পরিমিত জীবনযাপনকে সৌজন্য দিয়েছেন। নিজের খাদ্যাভ্যাস নিয়ম করে মেনে চলেন তিনি, এবং সক্রিয় থাকেন সবসময়, জানান আলেজান্দ্রা।

সামাজিক যোগাযোগমাধ্যমে দেয়া এক পোস্টে আলেজান্দ্রা জানান, তিনি আগামী মাসে শুরু হতে যাওয়া মিস ইউনিভার্স আর্জেন্টিনা প্রতিযোগিতায় অংশ নেবেন। এ ছাড়া এ বছরের সেপ্টেম্বরে মেক্সিকোতে হতে যাওয়ায় মিস ইউনিভার্স প্রতিযোগিতায় আর্জেন্টিনার হয়ে অংশ নিতে চান আলেজান্দ্রা।

Advertisement

সেরা সুন্দরীর খেতাব জেতার প্রসঙ্গে আলেজান্দ্রা বলেন, ‘আমি সৌন্দর্য প্রতিযোগিতায় এই নতুন দৃষ্টান্ত স্থাপন করতে পেরে রোমাঞ্চিত। কারণ আমরা একটি নতুন অধ্যায় উন্মোচন করেছি।’

এই বয়সেও মাথা ঘুরিয়ে দেয়ার মতো সৌন্দর্যের রহস্যও ফাঁস করেছেন আলেজান্দ্রা। সংবাদ মাধ্যমে তিনি বলেছেন, ‘জীবনযাত্রায় নিয়মানুবর্তিতা ও সঠিক খাদ্যাভ্যাসই এই রহস্যের মূল চাবিকাঠি। মূল বিষয়টি হল স্বাস্থ্যকর জীবন যাপন। ভালো খাওয়া, শারীরিক অনুশীলন, এগুলিই একমাত্র পথ সুন্দর হওয়ার।’

 

পুরো পরতিবেদনটি পড়ুন

জাতীয়

জাতীয়22 mins ago

১০০ টাকায় সয়াবিন তেল বিক্রি করবে টিসিবি

আগামীকাল মঙ্গলবার (৭ মে) থেকে ১০০ টাকা লিটারে বোতলজাত সয়াবিন তেল এবং প্রতি কেজি ৬০ টাকায় মসুর ডাল বিক্রি করবে...

জাতীয়2 hours ago

১৪ দিন বৈধ আগ্নেয়াস্ত্র বহন-প্রদর্শনেও নিষেধাজ্ঞা 

আসন্ন ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন শান্তিপূর্ণভাবে সম্পন্ন করার লক্ষ্যে ১৪ দিনের জন্য বৈধ আগ্নেয়াস্ত্র বহন ও প্রদর্শনের ওপর নিষেধাজ্ঞা জারি...

জাতীয়3 hours ago

১৪১ উপজেলায় ৮ মে সাধারণ ছুটি

প্রথম ধাপের উপজেলা পরিষদ নির্বাচনের ভোট উপলক্ষ্যে আগামী ৮ মে (বুধবার) সাধারণ ছুটি ঘোষণা করেছে সরকার। সোমবার (৬ মে) জনপ্রশাসন...

জাতীয়3 hours ago

উপজেলা পরিষদ নির্বাচন: ৩ দিন মোটরসাইকেল চলাচলে নিষেধাজ্ঞা

আগামী বুধবার (৮ মে) অনুষ্ঠেয় ষষ্ঠ উপজেলা পরিষদের প্রথম ধাপের নির্বাচন কেন্দ্র করে তিন দিন মোটরসাইকেল চলাচলের ওপর নিষেধাজ্ঞা দিয়েছে...

জাতীয়3 hours ago

‘বর্ণাঢ্য আয়োজনে হীরক জয়ন্তী পালন করতে চায় আওয়ামী লীগ’

বিরাট উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়ে ২৩ জুন ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী হীরক জয়ন্তী পালন করবো। আমরা ব্যাপকভাবে পালন করার চিন্তা ভাবনা করছি। এটা...

আবহাওয়া4 hours ago

ধেয়ে আসছে ৮০ কিমি বেগে ঝড়

ঢাকাসহ দেশের ১২ জেলার ওপর দিয়ে রাতে ৮০ কিমি বেগে ঝড় বয়ে যাবে। সোমবার (৬ মে) বিকেলে দেশের অভ্যন্তরীণ নদীবন্দরগুলোর...

জাতীয়4 hours ago

উপজেলা নির্বাচনে যেসব চেয়ারম্যান প্রার্থী মন্ত্রী-এমপিদের স্বজন

আগামী ৮ মে অনুষ্ঠিত হতে যাচ্ছে উপজেলা পরিষদ নির্বাচনের প্রথম ধাপ। এ নির্বাচনে এবার চেয়ারম্যান পদে লড়ছেন এমন ১৩ জন...

জাতীয়4 hours ago

সুন্দরবনে আগুন লাগার কারণ খতিয়ে দেখার নির্দেশ প্রধানমন্ত্রীর

দেশের প্রাকৃতিক সম্পদ সুন্দরবনে কেন আগুন লেগেছে সেটা গভীরভাবে খতিয়ে দেখতে সংশ্লিষ্টদের নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ভবিষ্যতে যাতে এ...

জাতীয়4 hours ago

দেশে ২৫ লাখ ৯০ হাজার বেকার

বর্তমানে দেশে ২৫ লাখ ৯০ হাজার বেকার আছেন। ২০২৩ সাল শেষে গড় বেকারের সংখ্যা ছিল ২৪ লাখ ৭০ হাজার। এর...

জাতীয়5 hours ago

উপজেলা নির্বাচনে সংশ্লিষ্ট এলাকায় সাধারণ ছুটি ঘোষণা

আসন্ন ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে প্রথম ধাপের ভোটগ্রহণের দিন সংশ্লিষ্ট এলাকায় সাধারণ ছুটি ঘোষণা করেছে সরকার। সোমবার (৬ মে) জনপ্রশাসন...

Advertisement
জাতীয়22 mins ago

১০০ টাকায় সয়াবিন তেল বিক্রি করবে টিসিবি

বলিউড40 mins ago

ভাই-বোনেরা গাঁজা একদম ছুবে না: হানি সিং

আন্তর্জাতিক52 mins ago

হঠাৎ কেন ইসরাইলে অস্ত্র সরবারহ স্থগিত করলো যুক্তরাষ্ট্র?

ক্যাম্পাস1 hour ago

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে ভর্তিতে দিতে হবে ডোপ টেস্ট

আন্তর্জাতিক1 hour ago

যে কারণে পারমাণবিক অস্ত্রের মহড়া চালাবে রাশিয়া   

জাতীয়2 hours ago

১৪ দিন বৈধ আগ্নেয়াস্ত্র বহন-প্রদর্শনেও নিষেধাজ্ঞা 

আন্তর্জাতিক2 hours ago

সৌদি সরকারের নতুন শর্তের বেড়াজালে এবারের হজ ভিসা

বিএনপি2 hours ago

ঢাকায় ১০ মে বিএনপির সমাবেশ

জাতীয়3 hours ago

১৪১ উপজেলায় ৮ মে সাধারণ ছুটি

জাতীয়3 hours ago

উপজেলা পরিষদ নির্বাচন: ৩ দিন মোটরসাইকেল চলাচলে নিষেধাজ্ঞা

আন্তর্জাতিক4 days ago

যৌন সম্পর্কের বদলে দেয়া হবে বেশি নম্বর!

তথ্য-প্রযুক্তি3 days ago

গ্রাহকদের দাবির মুখে সিদ্ধান্ত বদলালো জিপি

ঢাকা6 days ago

টয়লেটে ৯ মাস ধরে আটক থাকা যুবক উদ্ধার

ঢালিউড4 days ago

‘আমার আচরণে শাকিবের পরিবার এমন সিদ্ধান্ত নেবে, বিশ্বাস করি না’

অপরাধ5 days ago

শিশুকে ধর্ষণ-হত্যার বর্ণনা দিতে গিয়ে অশ্রুসিক্ত র‍্যাব কর্মকর্তা

পরামর্শ4 days ago

পুনরায় গরম করলে যে ৭ খাবার হয় ‘বিষাক্ত’

ঢালিউড4 days ago

শাকিবের বিয়ে: পরিবারের সিদ্ধান্ত নিয়ে মুখ খুললেন অপু বিশ্বাস

দেশজুড়ে5 days ago

‘মাও বোঝেনি আমাকে’ লিখে ছাত্রীর আত্মহত্যা

বাংলাদেশ2 days ago

স্কুলে দেরিতে আসায় শিক্ষিকাকে ঘুষি মারলেন অধ্যক্ষ

ঢালিউড4 days ago

শাকিব খানের ‘মায়া’য় কেন ইধিকা! যা বললেন পূজা চেরী

উত্তর আমেরিকা2 weeks ago

সামনে ‘যুদ্ধবিরোধী’ কুমির, আটকে গেলো মার্কিন বিমান (ভিডিও)

আইন-বিচার2 weeks ago

বেনজীরের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ নিয়ে যা বললেন ব্যারিস্টার সুমন

জাতীয়1 month ago

গায়ের চাদর না পুড়িয়ে বউদের ভারতীয় শাড়ি পোড়ান: প্রধানমন্ত্রী

ফুটবল1 month ago

ইংল্যান্ডকে হারিয়ে ব্রাজিল কোচ জানালেন এটা মাত্র শুরু

টুকিটাকি2 months ago

জিলাপির প্যাঁচে লুকিয়ে আছে যে রহস্য!

অর্থনীতি2 months ago

বাজারে লেবুর সরবরাহ বেশি, তবুও দাম চড়া

বাংলাদেশ2 months ago

রাজধানীতে অচেতন অবস্থায় উদ্ধার কিশোরীর ঠিকানা খুঁজছে পুলিশ

হলিউড2 months ago

নীল দুনিয়ায় অভিনেত্রী সোফিয়ার রহস্যজনক মৃত্যু

ফুটবল2 months ago

জামালকে ঠিকঠাক বেতন দেয়নি আর্জেন্টাইন ক্লাব

টুকিটাকি2 months ago

রণবীরের ‘অ্যানিম্যাল’ দেখে শখ, মাইনাস ২৫ ডিগ্রিতে বসলো বিয়ের আসর

সর্বাধিক পঠিত

প্রধান সম্পাদক : সৈয়দ আশিক রহমান

সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: বেঙ্গল টেলিভিশন লিমিটেড , ৪৩৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২১৫
ফোন : 01878-184154, ই-মেইল : contact.bayannotv@gmail.com
© 2023 bayanno.tv

কারিগরি সহায়তায়
Exit mobile version