Connect with us

ঢালিউড

তাজমহলে হানিমুনে গিয়েছিলেন শাকিব-বুবলী

Published

on

বুবলী

সামাজিক যোগাযোগ মাধ্যমে যখন চিত্রনায়ক শাকিব খান আর ঢালিউডের আলোচিত নায়িকা ‍বুবলীর সম্পর্কের টানাপড়েন নিয়ে নানা আলোচনা চলছে, তখনই ‘ভালোবাসার অন্যতম নিদর্শন’ তাজমহলে বেড়াতে যাওয়ার একটি ছবি ফেইসবুকে শেয়ার করেছেন এ অভিনেত্রী।

ছবিতে দেখা যায়, জিন্স আর টিশার্ট পরা শাকিব খানের গা ঘেঁষে দাঁড়িয়ে আছেন বুবলী। দুজনের চোখেই সানগ্লাস।

বুবলী লিখেছেন, ‘যে জায়গায় টায় আমরা দাঁড়িয়ে আছি এটি সম্রাট শাহজাহান এবং মমতাজ এর শোবার ঘর। বিয়ের পর শুটিং এ দুজনেই খুব ব্যস্ত ছিলাম কিন্তু তার ফাঁকেও খুব অল্প সময়ের জন্য ভারতের উত্তর প্রদেশে আগ্রায় অবস্হিত ভালোবাসার সবচেয়ে বড় নিদর্শন তাজমহল দেখতে নিয়ে গিয়েছিলেন উনি আমাকে । খুব প্রিয় একটি ছবি এটি আমার..’

ফেইসবুকে ওই ছবি পোস্ট করার পর নানা মন্তব্য আসতে থাকে। কয়েক ঘণ্টায় ওই ছবির নিচে ১৫ হাজারের বেশি মন্তব্য জমা পড়ে। ভক্তদের অনেকে তাদের শুভকামনা জানিয়েছেন।

শাকিব খানের সঙ্গে প্রেমের গুঞ্জনের মধ্যে বুবলী বছর দুই আগে কয়েক মাস যুক্তরাষ্ট্রে ছিলেন। এরপর গত ২৭ সেপ্টেম্বর বাংলাদেশে শুটিং চলার মধ্যে নিজের বেবি বাম্পের ছবি ফেইসবুকে প্রকাশ করে তুমুল আলোচনার জন্ম দেন।

Advertisement

এর তিনদিন পর ফেইসবুকে বেশ কয়েকটি ছবি প্রকাশ করে বুবলী লেখেন, “শেহজাদ খান বীর, আমার এবং শাকিব খান এর সন্তান, আমাদের ছোট্ট রাজপুত্র।”

বুবলী জানান, ২০১৮ সালের ২০ জুলাই চিত্রনায়ক শাকিব খানের সঙ্গে তার বিয়ে হয় এবং ২০২০ সালের ২১ মার্চ সন্তানের মা হন তিনি।

বিষয়টি প্রকাশ্যে আসার পরপরই শাকিব ও বুবলীর সম্পর্কের টানাপোড়েনের খবর চাউড় হয়, তাতে রসদ যোগায় শাকিবের মন্তব্য। তবে বিচ্ছেদের গুঞ্জন বরাবরই উড়িয়ে দিয়েছেন বুবলী।

শাকিব খানের বিপরীতে ‘বসগিরি’ দিয়ে ২০১৬ সালে ঢাকাই চলচ্চিত্রে অভিষেক হয় এক সময়ের টেলিভিশন সংবাদ পাঠক বুবলীর। পরে শাকিব খানের সঙ্গে বুবলীর প্রেমের গুঞ্জন চলে। তবে এর মধ্যে চিত্রনায়িকা অপু বিশ্বাস নিজের ছেলে শিশুকে প্রকোশ্যে এনে জানান, শাকিব খানের সঙ্গে তার বিয়ে হয়েছে এবং এই সন্তান তাদেরই। শাকিব প্রথমে স্বীকার না করলেও পরে স্ত্রী-সন্তানকে স্বীকার করে নেন। তবে বছরখানেকের মধ্যেই তাদের বিচ্ছেদ হয়।

Advertisement

ঢালিউড

অভিনেত্রী নিপুণের বিরুদ্ধে ৬৪ জেলায় মামলা হচ্ছে!

Published

on

চলচ্চিত্র সংশ্লিষ্ট ১৯ সংগঠনের সভা শেষে সাংবাদিকদের মুখোমুখি হন অভিনেতা ডিএ তায়েব। ছবি: বায়ান্ন টিভি

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাবেক সাধারণ সম্পাদক অভিনেত্রী নিপুণ আক্তারের বিরুদ্ধে ৬৪ জেলায় মামলা হবে। শিল্পী সমিতি নির্বাচন নিয়ে চলমান পরিস্থিতিতে তার মানহানিকর বক্তব্যের পরিপ্রেক্ষিতে মামলা হচ্ছে বলে জানিয়েছেন বর্তমান কমিটির সহ-সভাপতি ডি এ তায়েব।

বুধবার(২২ মে) বিকেলে চলচ্চিত্রের সাম্প্রতিক সংকট নিয়ে এফডিসিতে মতবিনিময় সভায় বসে চলচ্চিত্রের ১৯ সংগঠনের সদস্যরা। সভাশেষে সন্ধ্যার দিকে সাংবাদিকদের মুখোমুখি হন ১৯ সংগঠনের প্রতিনিধি প্রযোজক এমডি ইকবাল এবং ডিএ তায়েব।  এসময় নিপুণের বিষয়টি উঠে আসলে তার বিরুদ্ধে মামলা করার কথা বলেন।

বর্তমানে মার্কিন যুক্তরাষ্ট্রে অবস্থান করছেন  চিত্রনায়িকা নিপুণ। দেশে ফিরে ডিএ তায়েবের বিরুদ্ধে আইনি ব্যবস্থা গ্রহণের কথাও বিভিন্ন মিডিয়ার কাছে বলেছেন তিনি।

বুধবার সন্ধ্যায় এফডিসিতে উপস্থিত সাংবাদিকদের একজন অভিনেত্রী নিপুণের বিষয়ে শিল্পী সমিতির নতুন কমিটির সহ-সভাপতি ডিএ তায়েবকে জিজ্ঞেস করলে জবাবে তিনি নিপুণের বিরুদ্ধে পাল্টা অভিযোগের কথা বলেন।

ডিএ তায়েব ওই সাংবাদিককে বলেন, “নিপুণকে সাবধান করে দেন, তার নামে ৬৪ জেলায় মামলা হচ্ছে। আমরা ফ্যানরা তার নামে মানহানির মামলা করতে প্রস্তুত। আমি মত দেয়ার সাথে সাথে মামলা করে দিবে। আমি মত না দিলেও তারা মামলা করে দিবে।”

Advertisement

ফ্যানরা কেন মামলা করবেন? বিষয়টি জানতে চাইলে  ডি এ তায়েব বলেন, “কারণ নিপুণ আমার মানহানি করেছেন। যারা আমার ভক্ত, এবং আমার সংগঠন করেন, আমাকে নিয়ে বিভিন্ন পোস্ট করে; তারা নিজ নিজ এলাকায় মানহানির পর্যায়ে গেছে। তারা তাদের মানহানির কারণেই মামলা করবে। ৫০১ ধারায় সেই মামলা করা হবে। ক্লিয়ার?”

চলচ্চিত্রের সাম্প্রতিক সংকট নিয়ে বুধবার বিকেলে মতবিনিময় সভায় বিভিন্ন বিষয়ে আলোচনায় হয়। এরমধ্যে শিল্পী কিংবা চলচ্চিত্র ব্যক্তিত্বদের মধ্যে পারস্পারিক বোঝাপড়া নিয়ে কথা হয়। সাধারণ মানুষের কাছে হাস্যরসে পরিণত হয়, এমন কাজ থেকে বিরত থাকারও আহ্বান জানানো হয় ১৯ সংগঠনের সদস্যদের।

এর আগে, এফডিসি চত্ত্বরে অভিনেত্রী নিপুণ আক্তারকে বয়কটের দাবিতে মিছিল করছেন সমিতির সদস্যরা। বুধবার (২২ মে) দুপুর ৩টা থেকে এফডিসি চত্বরে এই বিক্ষোভ মিছিল হয়। এসময় সমিতির সদস্যরা নিপুনের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন।

প্রসঙ্গত, চলতি বছরের ১৯ এপ্রিল আনন্দঘন ও উৎসবমুখর পরিবেশে অনুষ্ঠিত হয় বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির দ্বি-বার্ষিক নির্বাচন। নির্বাচনে সভাপতি পদে মিশা সওদাগর এবং সাধারণ সম্পাদক পদে মনোয়ার হোসেন ডিপজল নির্বাচিত হন। ফলাফল শেষে সবার আগে নতুন কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদককে পরাজিত সাধারণ সম্পাদক প্রার্থী নিপুণ আক্তারই ফুলের শুভেচ্ছা জানান।

এসময় সাধারণ সম্পাদক হিসেবে ডিপজলের প্রতিদ্বন্দ্বী হয়েও তার কাছাকাছি ভোট পাওয়ায় মিডিয়ার কাছে বেশ উচ্ছ্বাস প্রকাশ করেন নিপুণ। নব-নির্বাচিত কমিটির শপথ গ্রহণ অনুষ্ঠানও সম্পন্ন হয়ে গেছে অনেকদিন আগেই।

Advertisement

নির্বাচনের ফলাফল মেনে নেওয়ার ২৫ দিন পর নিপুণ আদালতে যান। বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচিত কমিটি মিশা সওদাগর-মনোয়ার হোসেন ডিপজল প্যানেলের ফল স্থগিত চেয়ে  রিট করেন।

আদালতে রিট করা প্রসঙ্গে নিপুণ গণমাধ্যমকে জানান, ভোটের রাতের অনিয়মের অনেক প্রমাণই রয়েছে তার কাছে। অভিযোগ করে তিনি বলেন, নির্বাচন কমিশন বাতিল হওয়া ভোটের সংখ্যা সঠিকটি দেননি। আমার জানামতে ৮১টি ভোট বাতিল হয়েছে। কিন্তু তারা ভোট বাতিল দেখিয়েছে ৪১টি। আর এ ব্যাপারে আমার প্যানেলকে নির্বাচন কমিশন স্পষ্ট কিছুই জানায়নি।

নিপুণের  রিটের প্রেক্ষিতে সমিতির সাধারণ সম্পাদক পদটিতে স্থগিতাদেশ দিয়েছেন আদালত। ফলে আপাতত ডিপজল এ পদে দায়িত্ব পালন করতে পারবেন না।

এমআর//

Advertisement
পুরো পরতিবেদনটি পড়ুন

ঢালিউড

এবার লন্ডন মাতাতে জেমসের সঙ্গে দেশ ছাড়লেন জায়েদ খান

Published

on

বর্তমান সময়ে ঢালিউডের আলোচিত ও সমালোচিত নায়ক জায়েদ খান। তার অভিনয় এবং ব্যক্তিগত জীবন উভয় বিষয় নিয়ে প্রায় সবসময়ই আলোচনায় থাকেন অভিনেতা।
অস্ট্রেলিয়ার পর এবার লন্ডন মাতাতে যাচ্ছেন আলোচিত এ চিত্রনায়ক। এ যাত্রায় তার সঙ্গে আছেন নগর বাউলখ্যাত ব্যান্ড তারকা মাহফুজ আনাম জেমস। এ উপলক্ষে বুধবার (২২ মে) দেশও ছেড়েছেন তারা। আর বিষয়টি এই চিত্রনায়ক এক ফেসবুক স্ট্যাটাসের মাধ্যমে নিশ্চিত করেছেন।

জানা গেছে, আগামী ২৬ ও ২৭ মে লন্ডনে অনুষ্ঠিত হবে ‘বাংলাদেশ ফেস্টিভ্যাল লন্ডন’। এতে এক মঞ্চে পাওয়া যাবে এই দুই তারকাকে। জায়েদ খানের উপস্থাপনায় সেখানে মঞ্চ মাতাবেন কিংবদন্তি শিল্পী জেমস।

নেক্সট স্টেজ ইভেন্ট আয়োজিত এই অনুষ্ঠান দু’দিনই হাস্যরসে উপস্থাপনা করবেন চিত্রনায়ক জায়েদ খান। আর দু’দিনই মঞ্চ মাতাবেন রকস্টার জেমস।

এ প্রসঙ্গে জায়েদ খান বলেন, অনেক আগেই লন্ডনে শোয়ের প্রস্তুতি নিয়েছি। অনেক দিন আগে শোটি চূড়ান্ত করা হয়। পারফর্ম করার পাশাপাশি পুরো অনুষ্ঠানটি উপস্থাপনা করব। সবচেয়ে আনন্দের বিষয় আমাদের দেশের কিংবদন্তি তারকা জেমস ভাই অনুষ্ঠানে গান পরিবেশন করবেন আমার উপস্থাপনায়। বিষয়টি আমার জন্য অনেক আনন্দের। দেশে ফিরে আবার সিনেমা ও শোয়ের কাজ করব। সবমিলিয়ে ব্যস্ততা বেশ উপভোগ করছি।

নগর বাউল জেমস ছাড়াও এই আয়োজনে সংগীতশিল্পী প্রীতম হাসান, সাব্বির জামান, দোলাসহ লন্ডনের প্রবাসী অনেক শিল্পী সংগীত পরিবেশন করবেন। থাকছে যাত্রাপালা ও মেলার আয়োজনও।

Advertisement

পুরো পরতিবেদনটি পড়ুন

ঢালিউড

‘পুষ্পা টু’ দেখা যাবে বাংলাদেশের প্রেক্ষাগৃহেও

Published

on

বলিউডকে ছাপিয়ে গিয়েছিল আল্লু অর্জুন অভিনীত তেলেগু সিনেমা ‘পুষ্পা: দ্য রাইজ’। ২০২১ সালের বক্স অফিস মাতানো ছবি ছিল এটি। এরপর থেকেই সিনেমাটির দ্বিতীয় কিস্তি ‘পুষ্পা টু: দ্য রুল’ মুক্তির অপেক্ষায় ছিল দর্শক। চলতি বছরের ১৫ আগস্ট প্রেক্ষাগৃহে আসছে সিনেমাটি।

বাংলাদেশেও পুষ্পার ভক্ত কম নয়। তাদের জন্য সুখবর। গেলো বছর বাংলাদেশের দর্শক অনলাইনে বিভিন্ন মাধ্যমে পুষ্পা দেখলেও এবার দেশের প্রেক্ষাগৃহে দেখা যাবে ‘পুষ্পা টু: দ্য রুল’। সিনেমাটি দেশে আনছে অ্যাকশন কাট এন্টারটেইনমেন্ট।

নির্মাতা ও প্রযোজনা প্রতিষ্ঠান অ্যাকশন কাট এন্টারটেইনমেন্টের কর্ণধার অনন্য মামুন এরই মধ্যে ‘পুষ্পা ২-দ্য রুল’র ভারতীয় পরিবেশকের সঙ্গে আলোচনাও সেরেছেন। তবে সিনেমাটি বাংলাদেশে হিন্দিতেই মুক্তি দেয়া হবে বলে জানিয়েছেন অনন্য মামুন। কারণ বিদেশি সিনেমা আমদানি নীতিমালায় রয়েছে যে— কোনো সিনেমার বাংলা ডাবিং বাংলাদেশে মুক্তি দেয়া যাবে না।

এ প্রসঙ্গে অনন্য মামুন বলেন, ‘আমরা আইনের প্রতি শ্রদ্ধাশীল। তাই ‘পুষ্পা টু’ ভারতে বাংলায় মুক্তি পেলেও এখানে আমরা হিন্দি ভার্সনই মুক্তি দেব। এখন প্যান ইন্ডিয়ান অনেক সিনেমাই বাংলায় ডাবিং হচ্ছে। কিন্তু আমরা কখনোই হিন্দি ছাড়া বাংলা ডাবিংয়ে মুক্তি দেব না।’

বাংলাদেশে ২০২৩ সাল থেকেই মুক্তি পাচ্ছে ভারতীয় সিনেমা। এর আগে শাহরুখ খানের ‘পাঠান’ মুক্তি পায় দেশের প্রেক্ষাগৃহে। এরপর দেশের হলে একে একে মুক্তি পেয়েছে ‘কিসি কা ভাই কিসি কি জান’, ‘জওয়ান’, ‘অ্যানিমেল’, ‘ডানকি’ ও ‘ক্রু’। সেসব সিনেমায় এবার যুক্ত হতে যাচ্ছে ‘পুষ্প ২: দ্য রুল’।

Advertisement

আল্লু অর্জুন অভিনীত ‘পুষ্পা টু’ সিনেমার মুক্তির অপেক্ষায় প্রহর গুনছেন দর্শকেরা। চলতি বছরের আলোচিত সিনেমাগুলোর মধ্যে এটি একটি। সিনেমাটি ২০২১ সালে মুক্তি পায় প্রথম সিক্যুয়াল ‘পুষ্পা: দ্য রাইজ’। বক্সঅফিসে ব্লকবাস্টার হয় সিনেমাটি।

প্রসঙ্গত, আগামী ১৫ আগস্ট মুক্তি পাবে ‘পুষ্পা টু’। সিনেমার প্রথম কিস্তি মুক্তি পেয়েছিল তামিল, তেলুগু, মালয়ালাম, কন্নড় ও হিন্দিতে। এবার এই ভাষাগুলোর সঙ্গে যুক্ত হয়েছে বাংলাও।

 

 

Advertisement
পুরো পরতিবেদনটি পড়ুন

সর্বাধিক পঠিত

Exit mobile version