Connect with us

বলিউড

শাহরুখকন্যার সম্পর্ক ঘিরে নতুন রহস্য

Published

on

নতুন এক রহস্যের জন্ম দিয়েছে শাহরুখকন্যা সুহানা খান। অমিতাভের নাতি অগস্ত্যর সঙ্গে নতুন করে সম্পর্কের জাল বুনছে কিনা তা নিয়ে প্রশ্ন উঠেছে। গতকাল বড়দিন উপলক্ষ্যে কাপুর পরিবারের মধ্যাহ্নভোজে অংশ নেয়ার পরই এ আলোচনা ওঠে। খবর এনডিটিভির।

বড়দিন মানেই কাপুর পরিবারের মিলনোৎসব। এই দিন পরিবারের সবাই একত্রিত হয়। চলে জমিয়ে আড্ডা-খাওয়াদাওয়া। এই বছরেও সেই একই ছবি ফ্রেমবন্দি হলো। মেয়ে হওয়ার পর একসঙ্গে এই ভাবে দেখা যায়নি রণবীর কাপুর ও আলিয়া ভাটকে। ফ্রেমবন্দি হলেন পরিবারের নতুন মা-বাবা। নীতু কাপুর, রণধীর কাপুর, কারিশমা কাপুর— একে একে সবাই উপস্থিত। কিন্তু এবার দেখা গেল না কারিনা কাপুরকে।

বেশ কিছু দিন আগেই শোনা গিয়েছিল এবার নাকি আসতে পারবেন না বেবো। উল্টো একটু অন্যভাবেই দেখা গেল তাকে। সারা ঘর সাজানো আলো দিয়ে, আর সোফার এক কোণে বসে গিটারে সুর তুলেছেন সাইফ আলি খান।

এমনই এক মিষ্টি ভিডিও সবার সঙ্গে ভাগ করে নিয়ে কারিনা লিখেছেন— ‘সেরা ক্রিসমাস। ভালোবাসার মানুষটা গিটার বাজাচ্ছে আর আমার বাচ্চারা প্রিয় বন্ধুরা সঙ্গে রয়েছে। আর কী চাই।’ তবে এবার কাপুরদের মধ্যাহ্নভোজে দেখা মিলল এক নতুন সদস্যের। মধ্যাহ্নভোজে শ্বেতা বচ্চন দুই সন্তানকে নিয়ে হাজির হয়েছিলেন। নভ্যা নভেলি নন্দা ও অগস্ত্য নন্দা। তারা যে আসবেন তা তো প্রত্যাশিত। কিন্তু শ্বেতার গাড়ি থেকেই নামতে দেখা গেল শাহরুখ খানের কন্যা সুহানা খানকে।

দুইয়ে দুইয়ে চার মেলাচ্ছেন অনেকেই। তবে কি সুহানা-অগস্ত্য নতুন কোনো সমীকরণের ইঙ্গিত দিচ্ছে? যদিও এ ব্যাপারে কিছুই জানা যায়নি। আপাতত যতটুকু সত্য তা হলো— অগস্ত্যর প্রথম ছবি ‘দ্য আর্চিস’-এর সহ-অভিনেত্রী সুহানা। সম্পর্কটা কি শুধু সহ-অভিনয়েই সীমাবদ্ধ নাকি জল আরও অনেক দূর গড়িয়েছে জানতে অপেক্ষা সবার।

Advertisement

বলিউড

ভাই-বোনেরা গাঁজা একদম ছুবে না: হানি সিং

Published

on

বলিউডে র‍্যাপ বা হিপ হপ গায়কের নাম নিলেই যত নাম আসবে তাঁর মধ্যে অন্যতম জনপ্রিয় র‍্যাপার হিসেবে পরিচিত হানি সিং । অনেকেই তাকে ইয়ো ইয়ো হানি সিং নামে চিনেন । ব্ল্রু আইস গানের মাধ্যমে বলিউডে প্লেব্যাক অভিষেক হয় এই জনপ্রিয় র‍্যাপারের।

জনপ্রিয়তার শীর্ষে থাকা পরেও ব্যক্তিগত জীবন নিয়ে তিনি মোটেও সন্তুষ্টু নন হানি সিং। নেশাগ্রস্ত জীবনযাপনের কারনে গেলো বছর তার স্ত্রী শালিলীর সাথে বিবাহ বিচ্ছেদ হয়। এই তিক্ত অবিজ্ঞতার স্বীকার হয়ে সম্প্রতি একটি কনসার্টে তরুণ প্রজন্মকে গাঁজার কুফল নিয়ে সর্তরকতা বর্তা দিতে দেখা যায় এই সংগীত শিল্পি।

ভারতীয় গণমাধ্যমের তথ্য অনুযায়ী, বিবাহ বিচ্ছেদের পর হানি সিং নেশাগ্রস্থ জীবন নিয়ে অনেক ভাবনাচিন্তা করেছে। তিনি নিয়মিত গাঁজা সেবন করতেন, যার কুফল যে কতটা ভয়ংকর হতে পারে সে ব্যপারে তিনি পরিষ্কার ধারনা পেয়েছেন তার ব্যক্তিগত জীবনে ।

মঞ্চে দাঁড়িয়ে হানি সিং বলেছেন,  জীবনে যত খুশি মদ খাও, কিন্তু কখনও গাঁজা-চরস খাবো না। ওর (গাঁজা) থেকে বাজে জিনিস আর পৃথিবীতে একটাও নেই। আমার জীবনের পাঁচটা বছর আমি গাঁজা খেয়ে নষ্ট করেছি। তাই ভাই-বোনেরা গাঁজা একদম ছুবে না।

এএম/

Advertisement
পুরো পরতিবেদনটি পড়ুন

বলিউড

যে ছবি শেয়ার দিয়ে আবার মুছতে বাধ্য হলেন সামান্থা

Published

on

দক্ষিণ ভারতের জনপ্রিয় অভিনেত্রী সামান্থা রুথ প্রভু। বেশ কিছুদিন ধরেই মায়োসাইটিস রোগে (পেশির এক ধরনের প্রদাহ) ভুগছেন এ অভিনেত্রী। সেই কারণে গত দু’বছর ধরে কাজের সংখ্যা কমিয়েছেন তিনি । নিজেকে সুস্থ করে তুলতে চিকিৎসা চালিয়ে যাচ্ছেন সামান্থা,এর পাশাপাশি নতুন নতুন টোটকাও ব্যবহার করছেন।

সম্প্রতি এক দিন ‘সওনা বাথ’ নিতে যান সামান্থা। এটি হল এক ধরনের গোসল, যা শরীরকে চনমনে করে শরীর থেকে ‘টক্সিন’ বের করতে সাহায্য করে। তেমনই এক ব্যক্তিগত মুহূর্তের ছবি নিজের ইনস্টাগ্রামে পোস্ট করেছিলেন অভিনেত্রী। আর তারপরই ঘটে গেল বিপত্তি। শেষমেশ সেই ছবিসহ পোস্ট  সোশ্যল মিডিয়া থেকে মুছতে বাধ্য হয়েছেন সামান্থা।

অভিনেত্রী যে ছবিটি সমাজিক যোগাযোগ মাধ্যমে দিয়েছিলেন, সেখানে দেখা যায়  তার পরনে তোয়াল জড়িয়ে তিনি বসে রয়েছে চেয়ারে। চোখেমুখে প্রশান্তি, টেনে খোঁপা বাঁধা। রূপটানের লেশমাত্র নেই।

প্রসঙ্গত, এই ছবি প্রকাশ্যে আসতেই ছবিটি বিকৃত করে সামান্থার একটি নগ্ন ছবি ভাইরাল করা হয়েছে সমাজমাধ্যমে।

Advertisement
পুরো পরতিবেদনটি পড়ুন

বলিউড

মার্চেই ভেঙেছে সম্পর্ক! আদিত্যের সেই ফাঁকা জায়গা পূরণ করছে কে

Published

on

প্রায় দু’বছরের সম্পর্ক। মুম্বাই থেকে স্পেনে কিংবা লন্ডনে, গেলো দু’বছরে দেশে-বিদেশে সব জায়গায় একসঙ্গে দেখা গিয়েছে আদিত্য রয় কাপূর ও অনন্যা পাণ্ডেকে। কাপূর লেখা টি-শার্ট পরে ঘুরতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। কখনও আবার আদিত্যর শার্ট পরে বিমানবন্দরে ক্যামেরাবন্দি হয়েছেন। ‘কফি উইথ কর্ণ’-এর গত সিজনে এসে নিজেকে অনন্যা ‘কয়’ কপূর বলে পরিচয় দেন তিনি। ‘কয়’ মানে লাজুক। অনেকেই ভেবেছিলেন আদিত্য হয়তো শেষ পর্যন্ত অনন্যার সঙ্গেই থিতু হবেন।

আচমাকাই যেন বদলে গেল সবটা। তাদের সম্পর্কে ছন্দপতন! শোনা যাচ্ছে, গেলো মার্চ মাসেই নাকি ভেঙে যায় অনন্যা-আদিত্যের সম্পর্ক। অভিনেত্রীর এক ঘনিষ্ঠ বন্ধু জানিয়েছেন, এই পরিস্থিতিতে নিজেকে গুছিয়ে নেয়ার চেষ্টা করছেন অনন্যা। তবে একটা অপূর্ণতা রয়েছে। এই সময়টা অনন্যার ফাঁকা জায়গা পূরণ করছেন অন্য আর এক বন্ধুই।

এই সময়টা অনন্যা মা-বাবার সঙ্গে নয়, বরং একা নিজের ফ্ল্যাটেই থাকছেন। অভিনেত্রী ইনস্টাগ্রাম স্টোরিতে নিজের দুই পোষ্যের সঙ্গে ছবি দিয়ে তিনি লিখেছেন, ‘‘এরা থাকতে আমি বাড়ি ছেড়ে অন্য কোথাও যাই কী ভাবে?’’ তবে মন ভাঙার এমন যন্ত্রণার সময় অনন্যাকে সঙ্গ দিচ্ছেন তার প্রিয় বান্ধবী সুহানা খান।

সম্প্রতি সুহানার সঙ্গে মুম্বাইতে কেকেআর-এর খেলা দেখতে গিয়েছিলেন অনন্যা। শুধু তা-ই নয়, সুহানার সঙ্গে একগুচ্ছ ছবিও দেন তিনি। কিন্তু আদিত্যের সঙ্গে যখন সম্পর্কে ছিলেন, সেই সময় নিজের জন্মদিনে বান্ধবীদের ফেলে আদিত্যের সঙ্গেই সময় কাটিয়েছেন অভিনেত্রী। যদিও প্রেমিকের সঙ্গে সম্পর্ক ভাঙতেই পুরনো বন্ধুর কাছে ফিরলেন অনন্যা।

পুরো পরতিবেদনটি পড়ুন

জাতীয়

জাতীয়1 hour ago

ফের বাড়লো হজ ভিসা আবেদনের সময়

কাঙ্ক্ষিত হজ ভিসা আবেদন না হওয়ায় দ্বিতীয় দফা বাড়ানো হয়েছে এর আবেদন করার সময়। বর্ধিত সময় অনুযায়ী আগামী ১১ মে...

আইন-বিচার1 hour ago

গাছ কাটা নিয়ন্ত্রণে কমিটি গঠনে হাইকোর্টের রুল

পরিবেশ রক্ষায় রাজধানীসহ সারা দেশের গাছ কাটা নিয়ন্ত্রণে কমিটি গঠনে কেন নির্দেশনা দেয়া হবে না, তা জানতে চেয়ে রুল জারি...

জাতীয়2 hours ago

রোহিঙ্গাদের জন্য আরও তহবিল সংগ্রহে আইওএম’র প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান

রোহিঙ্গা সহায়তায় আরও তহবিল সংগ্রহে জাতিসংঘের আন্তর্জাতিক অভিবাসন সংস্থার (আইওএম) প্রতি আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। মঙ্গলবার (৭ মে) সকালে...

জাতীয়3 hours ago

হজযাত্রীদের ভিসা আবেদনের সময় আরও বাড়ছে

চলতি বছরের হজ ফ্লাইট শুরু হচ্ছে বৃহস্পতিবার (৯ মে)। বুধবার (৮ মে) হজ কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।...

জাতীয়5 hours ago

প্রধানমন্ত্রীর সঙ্গে আইওএম মহাপরিচালকের সাক্ষাৎ

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সৌজন্যে সাক্ষাৎ করেছেন জাতিসংঘের আন্তর্জাতিক অভিবাসন সংস্থার (আইওএম) মহাপরিচালক অ্যামি পোপ। মঙ্গলবার (৭ মে) সকালে প্রধানমন্ত্রীর...

অপরাধ5 hours ago

মাদকবিরোধী অভিযানে গ্রেপ্তার ২৪ 

রাজধানীর বিভিন্ন এলাকায় মাদকবিরোধী অভিযান পরিচালনা করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) বিভিন্ন অপরাধ ও গোয়েন্দা বিভাগ। অভিযানে মাদক বিক্রি ও...

জাতীয়6 hours ago

দলীয় প্রতিদ্বন্দ্বিতা হচ্ছে কিনা সেটা দেখব না: সিইসি

নির্বাচনে কোন দল থেকে কে দাঁড়াল সেটি ইসির দেখার বিষয় নয়। আমাদের কাজ নির্বাচন পরিচালনা করা। আমরা দেখছি নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা...

জাতীয়7 hours ago

আজ ঢাকায় আসছেন ব্রিটিশ পররাষ্ট্র প্রতিমন্ত্রী

দুই দিনের সফরে মঙ্গলবার (৭ মে) ঢাকায় আসছেন যুক্তরাজ্যের ভারত ও প্রশান্ত মহাসাগরীয় অঞ্চলবিষয়ক পররাষ্ট্র প্রতিমন্ত্রী অ্যান-মেরি ট্রেভেলিয়ান। তার এই...

জাতীয়8 hours ago

উপজেলা নির্বাচনে ৪১৮ প্লাটুন বিজিবি মোতায়েন

ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন অবাধ, সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে অনুষ্ঠানের লক্ষ্যে আইনশৃঙ্খলা রক্ষায় প্রথম ধাপে ৪১৮ প্লাটুন বিজিবি মোতায়েন করা হয়েছে।...

জাতীয়18 hours ago

এসএসসির ফলফল প্রকাশ ১২ মে, জানা যাবে যেভাবে

চলতি বছরের মাধ্যমিক স্কুল সার্টিফিকেট (এসএসসি) ও সমমান পরীক্ষার ফলাফল আগামী ১২ মে (রোববার) প্রকাশ করা হবে। এদিন দেশব্যাপী বেলা...

Advertisement
আন্তর্জাতিক26 mins ago

পঞ্চম বারের মতো প্রেসিডেন্টের শপথ নিলেন পুতিন

আন্তর্জাতিক37 mins ago

২০০ নম্বরের পরীক্ষায় শিক্ষার্থী পেলো ২১২!  

ক্রিকেট52 mins ago

বাংলাদেশের দেয়া ১৬৬ রানের টার্গেটে ব্যাটিংয়ে জিম্বাবুয়ে

জাতীয়1 hour ago

ফের বাড়লো হজ ভিসা আবেদনের সময়

বিনোদন1 hour ago

নিজেকে নাচতে দেখে যা বললেন মোদি

আইন-বিচার1 hour ago

গাছ কাটা নিয়ন্ত্রণে কমিটি গঠনে হাইকোর্টের রুল

জাতীয়2 hours ago

রোহিঙ্গাদের জন্য আরও তহবিল সংগ্রহে আইওএম’র প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান

বিনোদন2 hours ago

কি আছে মুকেশ কন্যার ১০ হাজার ঘণ্টায় তৈরি শাড়িতে!

অর্থনীতি2 hours ago

এখন বাংলাদেশ ব্যাংকে ‘ডাল মে কুচ কালা হ্যায়’

বিএনপি2 hours ago

ডামি ও প্রতারণার উপজেলা নির্বাচনের সঙ্গে জনগণ নেই : রিজভী

আন্তর্জাতিক5 days ago

যৌন সম্পর্কের বদলে দেয়া হবে বেশি নম্বর!

তথ্য-প্রযুক্তি4 days ago

গ্রাহকদের দাবির মুখে সিদ্ধান্ত বদলালো জিপি

ঢালিউড5 days ago

‘আমার আচরণে শাকিবের পরিবার এমন সিদ্ধান্ত নেবে, বিশ্বাস করি না’

ঢাকা7 days ago

টয়লেটে ৯ মাস ধরে আটক থাকা যুবক উদ্ধার

ঢালিউড5 days ago

শাকিবের বিয়ে: পরিবারের সিদ্ধান্ত নিয়ে মুখ খুললেন অপু বিশ্বাস

পরামর্শ5 days ago

পুনরায় গরম করলে যে ৭ খাবার হয় ‘বিষাক্ত’

অপরাধ6 days ago

শিশুকে ধর্ষণ-হত্যার বর্ণনা দিতে গিয়ে অশ্রুসিক্ত র‍্যাব কর্মকর্তা

দেশজুড়ে6 days ago

‘মাও বোঝেনি আমাকে’ লিখে ছাত্রীর আত্মহত্যা

বাংলাদেশ3 days ago

স্কুলে দেরিতে আসায় শিক্ষিকাকে ঘুষি মারলেন অধ্যক্ষ

ঢালিউড5 days ago

শাকিব খানের ‘মায়া’য় কেন ইধিকা! যা বললেন পূজা চেরী

উত্তর আমেরিকা2 weeks ago

সামনে ‘যুদ্ধবিরোধী’ কুমির, আটকে গেলো মার্কিন বিমান (ভিডিও)

আইন-বিচার2 weeks ago

বেনজীরের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ নিয়ে যা বললেন ব্যারিস্টার সুমন

জাতীয়1 month ago

গায়ের চাদর না পুড়িয়ে বউদের ভারতীয় শাড়ি পোড়ান: প্রধানমন্ত্রী

ফুটবল1 month ago

ইংল্যান্ডকে হারিয়ে ব্রাজিল কোচ জানালেন এটা মাত্র শুরু

টুকিটাকি2 months ago

জিলাপির প্যাঁচে লুকিয়ে আছে যে রহস্য!

অর্থনীতি2 months ago

বাজারে লেবুর সরবরাহ বেশি, তবুও দাম চড়া

বাংলাদেশ2 months ago

রাজধানীতে অচেতন অবস্থায় উদ্ধার কিশোরীর ঠিকানা খুঁজছে পুলিশ

হলিউড2 months ago

নীল দুনিয়ায় অভিনেত্রী সোফিয়ার রহস্যজনক মৃত্যু

ফুটবল2 months ago

জামালকে ঠিকঠাক বেতন দেয়নি আর্জেন্টাইন ক্লাব

টুকিটাকি2 months ago

রণবীরের ‘অ্যানিম্যাল’ দেখে শখ, মাইনাস ২৫ ডিগ্রিতে বসলো বিয়ের আসর

সর্বাধিক পঠিত

প্রধান সম্পাদক : সৈয়দ আশিক রহমান

সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: বেঙ্গল টেলিভিশন লিমিটেড , ৪৩৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২১৫
ফোন : 01878-184154, ই-মেইল : contact.bayannotv@gmail.com
© 2023 bayanno.tv

কারিগরি সহায়তায়
Exit mobile version