এবার কারিনা করলেন বিদ্যার সমালোচনা

সমালোচনা

অনেক তারকাই কাজ দিয়ে সাড়া ফেলেছেন বলিউডে। মাঝে আবার দীর্ঘদিন কাজহীনও ছিলেন তারা। সে সময় নিজের সঙ্গে মানানসই নয় এমন কাজও করেছেন অনেকে। তবে সে সব কাজের কোনোটি হয় বেশ ব্যবসা সফল হয়েছে অথবা সমালোচনার জন্ম দিয়েছেন।

এমনই একটি ছবি বিদ্যা বালান অভিনীত সিনেমা ‘ডার্টি পিকচার’। সে সময় অভিনেত্রী সিল্ক স্মিতার জীবননির্ভর ছবিটি ব্যবসায়িক সাফল্য পেলেও ইতিবাচক-নেতিবাচক দুই ধরনের আলোচনাই দেখা গেছে। যার ধারাবাহিকতা এখনও বিদ্যমান রয়েছে।

আর এই ছবিকে কেন্দ্র করেই বিদ্যা বালানের সমালোচনা করেছেন বলিউডের আরেক জনপ্রিয় অভিনেত্রী কারিনা কাপুর খান। সম্প্রতি এক সাক্ষাতকারে নিজের স্বামী সাইফ আলী খান সম্পর্কে বলতে গিয়ে বিদ্যার সেই ছবিটির প্রসঙ্গ টানেন তিনি।

কারিনা বলেন, বিদ্যা বালান ২০১১ সালের হিরো। আমি সাইফকে বেশ কয়েকবার একসঙ্গে বসে ‘দ্য ডার্টি পিকচার’ ছবিটি দেখার কথা বলেছি। কিন্তু সে কিছুতেই রাজি হয়নি এটা দেখার জন্য। হয়তো সাইফ ভয় পাচ্ছিলেন, যে আমিও যদি ওই ধরনের করতে চাই। যদিও আমি এ ধরনের ঝুঁকি নিতে পারব কি-না সেটা জানি না।

তবে কারিনার এমন মন্তব্যে কেউ কেউ প্রশংসার আভাস পেলেও অনেকে বিষয়টিকে নেতিবাচকভাবে দেখছেন। তাদের দাবি, ওই ধরনের সিনেমা’ বলে বাজে ছবির দিকে ইঙ্গিত করেছেন কারিনা। কারণ, দীর্ঘদিন সাইফের সঙ্গে বিদ্যার প্রেম নিয়ে মুখরোচক আলোচনা-সমালোচনা ছিল। তাই হয়ত আজও বিষয়টি ভালোভাবে নিচ্ছেন না কারিনা! যদিও নেটিজেনদের এমন সমালোচনাকে কোনো পাত্তাই দেননি এই অভিনেত্রী।

Recommended For You

Leave a Reply Cancel reply

Exit mobile version