Connect with us

বলিউড

১৬ বছর পর ইরফানের ‘দুবাই রিটার্ন’

Published

on

প্রয়াত বলিউড ও হলিউড অভিনেতা ইরফান খান অভিনীত সিনেমা ‘দুবাই রিটার্ন’। ২০০৫ সালে সিনেমাটির নির্মাণ কাজ সম্পন্ন হয়। এরপর একাধিক ফিল্ম ফেস্টিভ্যালে দেখানো হলেও প্রেক্ষাগৃহে আর মুক্তি দেয়া হয়নি। শুক্রবার (২ জুলাই) ইরফান খানের ছেলে বাবিল সামাজিক যোগাযোগমাধ্যমে ১৬ বছর পর সিনেমাটির মুক্তির খবর জানান। শনিবার (৩ জুলাই) বান্দ্রা ফিল্ম ফেস্টিভ্যালের ইউটিউব চ্যানেলে মুক্তি পাচ্ছে এটি।

‘দুবাই রিটার্ন’ পরিচালনা করেছেন আদিত্য বসু ভট্টাচার্য। এতে আফতাব আংরেজ নামের এক সন্ত্রাসীর চরিত্রে অভিনয় করেছেন ইরফান। এছাড়া সিনেমাটিতে বিজয় মৌর্য, রাজাক খান ও দিব্যা দত্ত অভিনয় করেছেন।

দীর্ঘদিন ধরে সিনেমাটি মুক্তি না পাওয়া প্রসঙ্গে গত বছর এর প্রযোজক মান্য পাতিল শেঠ বলেন, ‘আমি সিনেমাটি মুক্তি দিতে চাই, অনেক ইচ্ছাও রয়েছে। এত বছর ধরে সেই চেষ্টাও একজন করছেন। কিছু টেকনিক্যাল ও আইনি জটিলতার কারণে আমরা সেই সময় মুক্তি দিতে পারিনি। আর সেই সমস্যা এখনো রয়েছে। সমস্যা সমাধানের চেষ্টা চলছে।’

ইরফান অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘আংরেজি মিডিয়াম’। গত বছর মুক্তি পায় এটি। কিন্তু তারপরই করোনা মহামারি শুরু হয়। এছাড়া এই অভিনেতার একাধিক সিনেমা মুক্তির অপেক্ষায়। এরপর মধ্যে ‘সংস অব দ্য স্করপিয়নস’ সিনেমাটিও রয়েছে। 

সূত্র: এনডিটিভি

Advertisement

এস 

বলিউড

ফের আলোচনায় দীপিকার বেবি বাম্প! ছেলে-মেয়ের বিচার নেটিজেনদের

Published

on

প্রেগনেন্সির কারণে প্রতিমুহূর্তে খবরের শিরোনামে দেখা যাচ্ছে দীপিকা পাডুকোনকে। শুক্রবার (৩১ মে) পরিবারের সদস্যদের সঙ্গে মুম্বাইয়ের একটি রেস্তোরাঁয় ডিনারে গিয়েছিলেন দিপীকা। সেখানে আবারও তাঁর বেবি বাম্প দেখে মুগ্ধ নেটদুনিয়া।

সব মিলিয়ে দীপিকা জীবনের অন্যতম সুন্দর সময় পার করছেন বলে মত নেটিজেনদের। এরইসঙ্গে অভিনেত্রীর ছেলে হবে না মেয়ে, তা নিয়েও চলছে জোর চর্চা।

এর আগে ফেব্রুয়ারির শেষে, রণবীর-দীপিকা তাঁদের ভক্তদের সঙ্গে সুখবরটি ভাগ করে নেন। এই জুটির ভক্ত-অনুরাগীরা খবরটি নিয়ে খুশি হলেও সোশ্যাল মিডিয়ায় কেউ কেউ অভিনেত্রীর সমালোচনাও করেন। কারণ, অনেকেরই মনে হয়েছে দীপিকার বেবি বাম্প দেখা যাচ্ছে না। ফলে তাঁর গর্ভাবস্থা নিয়েও উঠেছিল প্রশ্ন। তবে সম্প্রতি প্রকাশ পাওয়া বেশকিছু ভিডিওই যেন এর সপাট জবাব।

এদিকে, অনন্ত আম্বানি এবং রাধিকা মার্চেন্টের প্রাক-বিয়ের অনুষ্ঠানে যোগ দিতে এবার একাই গিয়েছেন রণবীর সিং। তাই সেই সময়ে পরিবারের সঙ্গে রেস্তোরাঁয় যান অভিনেত্রী। এ সময় দীপিকাকে কালো রঙের বডিকন ড্রেস সঙ্গে মানানসই ডেনিম জ্যাকেটে দেখা যায়।

অনেকে আবার দীপিকার ছেলে হবে, না মেয়ে হবে সেই ভাবনাচিন্তাও করে ফেলেছেন। কেউ বলছেন ছেলে, কেউ আবার বলছেন মেয়ে। দীপিকার চেহারা দেখেই অনেকে নানারকমের ধারণা করে নিয়েছেন। একইসঙ্গে ভক্তেরা অভিনেত্রীর বেবি বাম্পকেও কিউট বলে আখ্যা দিয়ে তাঁর সৌন্দর্যের প্রশংসা করছেন।
এসআই/

Advertisement
পুরো পরতিবেদনটি পড়ুন

বলিউড

অনন্ত-রাধিকার দ্বিতীয় প্রি-ওয়েডিংয়ে মঞ্চ মাতালেন কেটি পেরি

Published

on

শাকিরার পর এবার অনন্ত আম্বানী ও রাধিকা মার্চেন্টের প্রি-ওয়েডিংয়ে পারফর্ম করেছেন মার্কিন পপতারকা কেটি পেরি। এর আগে জামনগরে অনুষ্ঠিত প্রথম প্রাক-বিয়ের আয়োজনে গান গেয়েছিলেন রিহানা। যার জন্য ৫২ কোটি  রূপি পারিশ্রমিক নিয়েছিলেন তিনি। এবার জানা গেলো ভূমধ্যসাগরে বিলাসবহুল ক্রুজে পরফর্ম করেছেন ব্যাকস্ট্রিট বয়েজ থেকে উঠে আসা পপস্টার কেটি পেরি।

দেশ বিদেশের বড় বড় শিল্পপতি থেকে শুরু করে, বলিউড অভিনেতারা অংশ নিয়েছেন আম্বানিদের জমকালো এই আয়োজনে। ভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী, কেটি পেরি লা ভিট ই আন ভিয়াজিও নামে একটি পার্টিতে পারফর্ম করেন। এই পারফরম্যান্সের জন্য ৪২ কোটি রূপি নিয়েছেন কেটি পেরি।

আসছে ১২ জুলাই বান্দ্রা-কুরলা কমপ্লেক্সের (বিকেসি) জিও ওয়ার্ল্ড কনভেনশন সেন্টারে হিন্দু বৈদিক রীতি অনুসারে সাত পাক ঘুরবেন অনন্ত-রাধিকা। ইতোমধ্যে তাদের বিয়ের কার্ড বেশ সাড়া ফেলেছে সোশ্যাল মিডিয়ায়। বরাবরই ধর্মের প্রতি গভীর টান ধরা পড়েছে আম্বানিদের। বিয়ের কার্ডেও রেখে গেলেন তারা সেই ছাপ।

১২ জুলাই থেকে ১৪ জুলাই পর্যন্ত তিন দিন ধরে চলবে বিয়ের অনুষ্ঠান। ১২ জুলাই, শুক্রবার মূল বিয়ের অনুষ্ঠান বা শুভ বিবাহের মধ্য দিয়ে অনুষ্ঠান শুরু হবে। এরপর শুভ আশীর্বাদ বা ঐশ্বরিক আশীর্বাদের জন্য একটি দিন রাখা হচ্ছে, যা হল শনিবার, ১৩ জুলাই। আর তারপর দিন ১৪ জুলাই রবিবার হবে জমকালো বিবাহোত্তর সংবর্ধনা বা মঙ্গল উৎসব। বিয়ের মূল অনুষ্ঠানের জন্য অতিথিদের ভারতীয় ঐতিহ্যবাহী পোশাক পরে আসতে বলা হয়েছে। পরের দিন শুভ আশীর্বাদ অনুষ্ঠানের জন্য ড্রেস কোড হল ইন্ডিয়ান ফরমালস। ১৪ জুলাইয়ের রিসেপশনে অতিথিরা ‘ইন্ডিয়ান চিক’ থিম অনুযায়ী পোশাক পরতে পারবেন।

এসআই/

Advertisement
পুরো পরতিবেদনটি পড়ুন

বলিউড

অর্জুন-মালাইকার ৬ বছরের গভীর প্রেমে ভাঙন!

Published

on

সম্পর্ক ভাঙা-গড়া জীবনের একেকটা পর্যায়ে আসতেই থাকে। কিন্তু মাঝপথে যদি থেমে যায় সেই সম্পর্কের গতি? যে কোনও ব্যক্তির জন্যই তা সুখকর নয়। জীবনের ঠিক এমনই একটি মোড়ে এসে পৌঁছেছেন অর্জুন-মালাইকা। ছয় বছরের গভীর প্রেমে ভাঙন!

অর্জুন ও মালাইকারই একাধিক ঘনিষ্ঠ সূত্র সংবাদমাধ্যমকে এই খবর জানিয়েছে। জানা যাচ্ছে, নিজেদের মধ্যে আলোচনা করে পরস্পরের প্রতি শ্রদ্ধা রেখেই বিচ্ছেদের পথ বেছে নিয়েছেন তারা।

কী কারণে এত দিনের সম্পর্কে ইতি টানলেন মালাইকা-অর্জুন, তা এখনও স্পষ্ট নয়। জানা গেছে, মালাইকা ও অর্জুনের সম্পর্ক সত্যিই খুব ভালো ছিল। বিচ্ছেদ হলেও পরস্পরের প্রতি মনে বিশেষ জায়গা রাখবেন তারা। ওঁরা বিচ্ছেদের পথ বেছে নিয়েছেন। তবে পরস্পরের প্রতি শ্রদ্ধা রেখেছেন বলেই এই বিষয় নিয়ে তারা চুপ থাকবেন। এই সম্পর্ক নিয়ে ওঁরা অন্য কাউকেই কাটাছেঁড়া করতে দেবেন না।

গেলেঅ বছর থেকেই মাঝেমধ্যে এই গুঞ্জন শোনা যাচ্ছিল। এর মাঝে দুই তরফেই সোশ্যাল মিডিয়ায় ইঙ্গিতপূর্ণ পোস্ট বহাল রেখেছিলেন। কেউ শান্তির খোঁজে তো কেউ বা আবার আবর্জনা কটাক্ষে নেটপাড়ায় শোরগোল ফেলছেন! সম্পর্কে ফাটল ধরার মাঝে তৃতীয় জনের প্রবেশের কথাও শোনা যাচ্ছিল। তবে তারপরও একসঙ্গে দেখা গেছে অর্জুন-মালাইকাকে। এবার তারকাজুটির বিচ্ছেদের জল্পনায় সিলমোহর! অর্জুন-মালাইকার ঘনিষ্ঠ সূত্রই এই খবরে সিলমোহর বসিয়েছে।

২০১৬ সালে আরবাজ-মালাইকার আলাদা থাকার কথা জানা যায়। ২০১৭ সালে আইনিভাবে তাদের বিচ্ছেদ হয়। এর কিছুদিন পর থেকেই অর্জুন কাপুরের সঙ্গে মালাইকার সম্পর্কের গুঞ্জন শোনা যায়। একটা সময়ের পর কেউই আর নিজেদের সম্পর্ক নিয়ে লুকোছাপা করেননি। মালাইকার থেকে প্রায় ১০ বছরের ছোট অর্জুন। তা নিয়ে বিস্তর চর্চা হয়েছে। তাতে দুই তারকা কখনও কান দেননি। তবে বয়সের সেই ফারাকই কি তাদের সম্পর্কে অন্তরায় হলে দাঁড়াল?

Advertisement

শোনা যায়, বান্দ্রায় ২০ কোটি টাকা দিয়ে একটি চারটি বেডরুম, কিচেন, ড্রয়িংরুমওয়ালা ফ্ল্যাট কিনেছিলেন অর্জুন। কারণ সেটি মালাইকার বাড়ির পাশে। কিন্তু এখন নাকি চিত্র আলাদা। মালাইকা ও অর্জুন এখন ভিন্ন পথের যাত্রী। তবে চূড়ান্ত সিদ্ধান্ত নেয়ার আগে নিজেদের কিছুটা সময় দিয়েছিলেন তারা। দূরে থেকেই বুঝতে চেয়েছিলেন সম্পর্কের গুরুত্ব। কিন্তু সেই দূরত্বই এবার চূড়ান্ত মোড় নিল

জেএইচ

পুরো পরতিবেদনটি পড়ুন

সর্বাধিক পঠিত

Exit mobile version