সাকিবদের হারিয়ে আশা বাঁচিয়ে রাখল ঢাকা

৮ ম্যাচ খেলে জয় ছিল মাত্র ২ টিতে। আজকে হেরে গেলে হয়তো ছিটকে যেত টুর্নামেন্ট থেকে। এমন সময় নিজেদের ৯তম ম্যাচে এসে জয় তুলে নিল নাসির হোসেনের ঢাকা ডমিনেটরস। প্রথমে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভার শেষে ৮ উইকেট হারিয়ে ১৫৬ রান সংগ্রহ করে বরিশাল। জবাবে মিথুন-সৌম্য দারুণ সূচনাতে ১৮.৫ ওভার খেলে ৫ উইকেট হারিয়ে জয় তুলে নেয় ঢাকা।

 

মাঝারি রানের লক্ষ্যে খেলতে নেমে দুই ওপেনার সৌম্য সরকার ও মোহাম্মদ মিথুন মিলে তোলেন ঝড়। দলীয় ৭৪ রানের মাথায় ২২ বলে ৩৭ করে ফিরে যান সৌম্য এবং দলীয় ১০৩ রানের মাথায় ৩৬ বলে ৫৪ করে আউট হন মিথুন। এরপর আল মামুন ও নাসির হোসেন মিলে এগিয়ে নিতে থাকেন দলকে। ২৬ করে মামুন সাজঘরে ফিরে গেলেও ২০ রানে অপরাজিত থেকে দলের জয় নিশ্চিত করেন অধিনায়ক নাসির হোসেন।

 

এর আগে মঙ্গলবার সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে টচ জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেয় ফরচুন বরিশালের অধিনায়ক সাকিব আল হাসান। ব্যাট করতে নেমে দলের ওপেনার এনামুল হক বিজয় দারুণ সূচনা এনে দিয়েছিলনে দলকে। বিজয়ের সঙ্গে জুটি গড়তে ব্যর্থ ছিলেন সাইফ হাসান (১৫), সাকিব আল হাসান (৫) ইব্রাহিম জর্ডান (২)। দলীয় ৯২ রানের মাথায় ৩৫ বলে ৪২ করে ফিরে যান এনামুল হক বিজয়।

শেষ দিকে এসে মাহমুদউল্লাহ রিয়াদের ২৭ বলে ৩৯  এবং আফগান করিম জানাতের ৫ বলে ১৭ রানের সুবাদে ১৫৬ রানে পৌঁছায় বরিশাল। ঢাকার হয়ে আমির হামজা নেন সর্বচ্চো দুইটি উইকেট।

 

Recommended For You

Leave a Reply Cancel reply

Exit mobile version