আর্কাইভ থেকে বলিউড

রাজ আমাকে জোর করে চুমু খেয়েছে: শার্লিন চোপড়া

বলিউড অভিনেত্রী শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রার বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ তুলেছেন অভিনেত্রী শার্লিন চোপড়া। সেই মামলা সূত্রেই বেরিয়ে এসেছে নতুন এই তথ্য। এবার সামনে এলো রাজ কুন্দ্রার বিরুদ্ধে আরও একটি বিস্ফোরক তথ্য। 

সম্প্রতি ভারতীয় জাতীয় সংবাদ সংস্থার সঙ্গে কথা বলেছেন শার্লিন। তিনি দাবি করেছেন রাজ তাকে জোর করে চুমু খেয়েছিল। এমনকি শিল্পার সঙ্গে তার সম্পর্ক ভালো নয় বলেও শার্লিনকে জানিয়েছিলেন তিনি।

মামলা সূত্রে জানা যায়, রাজ কুন্দ্রা ২০১৯ সালের শুরুর দিকে শার্লিনের সহকারীর সঙ্গে যোগাযোগ করেন। রাজ তখন ‘দ্য শার্লিন চোপড়া অ্যাপ’ নামে একটি অ্যাপ তৈরি করতে চাচ্ছিলেন।

শার্লিন জানান, সেই অ্যাপে শার্লিন নিজের ভিডিও আপলোড করতে পারেন বলে জানিয়েছিলেন রাজ। ২০১৯ সালেরই ২৭ মার্চ  রাজ হুট করে শার্লিনের বাড়িতে যান। রাজ আর শার্লিনের মাঝে একটি ম্যাসেজ নিয়ে তর্কাতর্কি চলছিল আচমকাই তাকে চুমু খেতে শুরু করেন রাজ।

অভিনেত্রী বলেন, রাজকে বাধা দিলেও তিনি থামেন না। রাজের এমন আচরণে অবাক হয়েছিলাম। তার স্ত্রী শিল্পার সঙ্গে সম্পর্ক নিয়ে প্রশ্ন করি। রাজ জানিয়েছিল, তাদের সম্পর্কে জটিলতা কাজ করছে, বাড়িতে বেশিরভাগ সময় চাপে থাকে। আমি তাকে বাধা দিই। ভীষণ ভয় পেয়েছিলাম। দৌড়ে ওয়াশরুমে ছুটে যাই। রাজ বাড়ি থেকে বের না হওয়া পর্যন্ত ওয়াশরুমেই ছিলাম।

এর আগে শার্লিন দাবি করেন, মহারাষ্ট্র পুলিশের সাইবার শাখায় প্রথম রাজের ঘটনায় বয়ান নথিভুক্ত করেন তিনি। শিল্পার স্বামীর হাত ধরেই নাকি অ্যাডাল্ট দুনিয়ায় পা রেখেছেন এই অভিনেত্রী। প্রতিটি কাজের জন্য ৩০ লাখ রুপি পেতেন। এমন ১৫ থেকে ২০টি প্রজেক্টে কাজ করেছেন তিনি। রাজ কুন্দ্রা ছাড়াও আরো কয়েকজন এর সঙ্গে যুক্ত ছিলেন বলে তার দাবি।

সূত্র: সংবাদ প্রতিদিন

এএ

এ সম্পর্কিত আরও পড়ুন