আর্কাইভ থেকে বাংলাদেশ

পরীমনির বাসায় থরে থরে মদ, মিলেছে ইয়াবা-সোনার বারও

রহস্যঘেরা কাহিনী, নাটকীয় সংলাপ আর ক্লাইমেক্স যেন শেষই হচ্ছে না চিত্র নায়িকা পরিমনিকে ঘিরে। সিনেমার জগতে ততটা হিট না হলেও এই মুর্হুতে আলোচনা সমালোচনায় সুপারহিট। সেইসাথে প্রশ্নের মুখে তার বেপরোয়া ও বিলাসী জীবনযাপন। 

সুনির্দিষ্ট তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে বনানীর বাসা থেকে চিত্রনায়িকা পরীমনিকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ন (র‌্যাব)। চলছে জিজ্ঞাসাবাদ। বিস্তারিত জানানো হবে ব্রিফিংয়ে।

‘বাসাকে যেন বাসা মনে হচ্ছিল না। যেন ছোটখাটো পানশালা। থরে থরে সাজানো মদ। ফ্রিজও ভর্তি ছিল মদে। ইয়াবা-সোনার বারও পাওয়া গেল।’ রাজধানীর বনানীতে পরীমনির বাসায় র‌্যাবের অভিযান চলাকালে দেখা দৃশ্যের এমনই বর্ণনা দিচ্ছিলেন সেখানে থাকা একজন।

‘সুনির্দিষ্ট কিছু অভিযোগের’ ভিত্তিতে বুধবার (৪ আগস্ট) বিকেলে ওই বাসায় অভিযানে যায় র‌্যাব। পরে সন্ধ্যায় পরীমনিকে আটক করা হয়। যেসব অভিযোগ রয়েছে সে ব্যাপারে জিজ্ঞাসাবাদ করতে পরীমনিকে র‌্যাব সদরদফতরে নিয়ে যাওয়া হয়েছে।

অভিযানের একটি সূত্র জানায়, পরীমনির বাসার যাবতীয় আসবাবে থরে থরে বিদেশি মদ পাওয়া গেছে। বিদেশি ব্র্যান্ডের যত ধরনের মদ আছে প্রায় সবই সেখানে মিলেছে। ফ্রিজভর্তি ছিল নামি-দামি ব্র্যান্ডের মদ। এর পাশাপাশি এই নায়িকার বাসায় মিলেছে সর্বনাশা মাদক ইয়াবা এবং সোনার বারও।

এর আগে র‌্যাবের অভিযান দেখে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে লাইভ শুরু করেন পরীমনি। তিনি লাইভে অভিযোগ করেন, তার বাসায় ‘বিভিন্ন পোশাকে’ লোকজন এসে ফ্ল্যাটের দরজা খুলতে বলছেন। কিন্তু তিনি দরজা খুলতে ভয় পাচ্ছেন। 

ফেসবুক লাইভে এসে পরীমনি বলেন, ‘সাদা পোশাকের বেশ কজন ব‌্যক্তি প্রথমে আমাদের বাসার প্রধান গেট দিয়ে ভেতরে ঢুকতে চান। তারা কারা জানতে চাইলে বলেন, ‘আমরা পুলিশ।’ পরে তারা গেট ভেঙে ভেতরে ঢুকে আমার ফ্ল‌্যাটের সামনে এসে দরজা খুলতে বলেন। ভয় পেয়ে বনানী থানায় ফোন করেছি।  আমি আমার জীবন নিয়ে খুব শঙ্কিত।’ 

উত্তরা বোট ক্লাব কাণ্ডের পর পরীমনি সংবাদের শিরোনামে আসেন। সম্প্রতি রাজধানীতে মডেল পিয়াসা ও মৌকে আটক করা হয়েছে। তারা এখন পুলিশের রিমান্ডে। চলছে জিজ্ঞাসাবাদ। বেরিয়ে আসছে নানা কেলেঙ্কারির তথ্য।  সেই সূত্র ধরেই পুলিশ এই চক্রের জিসান ও মিশুকে গ্রেপ্তার করে। জানা গেছে, এই চক্রটি রাজধানীতে অভিজাত এলাকায় ডিজে পার্টির আসর বসায়। আসরে যোগ দেয়া ধনাঢ্য ব্যক্তিদের সুযোগ বুঝে ব্ল্যাকমেইল করে। এই প্রতারক ও মাদক চক্রের সন্ধানে বেরিয়ে এসেছে পরীমনির নামও। সেই সূত্রেই তার বাসায় অভিযান চালায় র‌্যাব।
 
এর আগে কিছুদিন আগে নিজ বাসায় সংবাদ সম্মেলন ডেকে গত ১৩ জুন উত্তরা বোট ক্লাবের সভাপতি ব্যবসায়ী নাসির উদ্দিনের বিরুদ্ধে ধর্ষণ ও হত্যাচেষ্টার অভিযোগ আনেন চিত্রনায়িকা পরিমনি। প্রতিকার পেতে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেন পরিমনি। জানান, কিছু একটা খাওয়ানো পর ধর্ষণচেষ্টা চালান তিনি, করা হয় হত্যাচেষ্টাও।

এরপর সাভার থানায় ধর্ষণ চেষ্টা ও হত্যার অভিযোগে নাসির উদ্দিনসহ ৬ জনের বিরুদ্ধে মামলা করেন পরীমণি। পরে নাসির উদ্দিনসহ ৫ জনকে গ্রেপ্তার করে গোয়েন্দা পুলিশ। গ্রেপ্তার হওয়ায় স্বস্তিও প্রকাশ করেন অভিনেত্রী পরিমণি। নাসির উদ্দিনের করা অভিযোগ ভিত্তিহীন বলেও দাবি করেন তিনি।

এস

এ সম্পর্কিত আরও পড়ুন