আর্কাইভ থেকে দেশজুড়ে

ক্ষেত থেকে অটোভ্যান চালকের লাশ উদ্ধার

সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার নতুনপাড়া গ্রামের ভাড়া বাড়ির সামনের জমি থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত ওই ব্যক্তির নাম বাবলু প্রামানিক (৫০)। তিনি পেশায় অটোভ্যান চালক ছিলেন।

রোববার (১৯ ফেব্রুয়ারি) সকালে নিহত ওই অটোভ্যান চালকের লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত বাবলু পাবনার আটঘরিয়া উপজেলার রোস্তোমপুর গ্রামের সারোয়ার প্রামানিকের ছেলে। প্রায় ২ যুগ আগে পোতাজিয়া নতুন পাড়া গ্রামের মৃত মনি তালুকদারের মেয়েকে বিয়ে করে ওই ভাড়া বাড়িতে বসবাস করেন।

নিহতের পরিবার জানায়, গেলো শনিবার রাত ৮টার দিকে বাড়ি থেকে বের হয় বাবলু। রাতে আর বাড়ি ফিরে আসেনি। ভোরে পোতাজিয়া-রাউতারা পাকা রাস্তা দিয়ে পথচারিরা যাওয়ার সময় বাবুলের লাশ পড়ে থাকতে দেখে চিৎকার করে। পরে স্থানীয় লোকজন ও নিহতের পরিবারের লোকজন ছুটে এসে বাবুলের লাশ শনাক্ত করে। তাৎক্ষণিক পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায়। পরে নিহত বাবুলের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করে।

শাহজাদপুর থানার পরিদর্শক (অপারেশন) আব্দুল মজিদ জানান, নিহতের গলায় আঘাতের চিহ্ন রয়েছে। এছাড়া পড়নের জামা-কাপড় ছেঁড়া রয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তাকে শ্বাসরোধে হত্যার পর লাশ ফেলে পালিয়ে গেছে দূর্বৃত্তরা। তবে মৃত্যুর সঠিক কারণ এখনই বলা সম্ভব হচ্ছে না।

তিনি আরও বলেন, ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। এ ঘটনায় থানায় একটি  মামলা হয়েছে।

এ সম্পর্কিত আরও পড়ুন