আর্কাইভ থেকে বলিউড

মুম্বাইয়ে সোনু নিগমের ওপর হামলা

হামলা করা হয়েছে বলিউডের জনপ্রিয় সংগীতশিল্পী সোনু নিগমের ওপর। এতে তিনি ও তার সঙ্গীরা আক্রান্ত হয়েছেন। সোমবার (২০ ফেব্রুয়ারি) সন্ধ্যায় মুম্বাইয়ের চেম্বুর এলাকায় তিনি আক্রান্ত হন বলে জানা গেছে। এ ঘটনায় তার বন্ধু রব্বানি খান আহত হয়েছেন। তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। ভারতীয় সংবাদ সংস্থা এনডিটিভির খবরে এ তথ্য জানা গেছে।

সোনু নিগাম

সোমবার (২০ ফেব্রুয়ারি) সন্ধ্যায় চেম্বুরের অনুষ্ঠানে গান গাইছিলেন সোনু নিগম। সেসময় সময় স্থানীয় শিবসেনা বিধায়কের ছেলে গায়কের ম্যানেজার সায়রার সঙ্গে খারাপ আচরণ করেন বলে অভিযোগ পাওয়া গেছে। অনুষ্ঠান চলাকালে বিধায়কের ছেলে সায়রাকে মঞ্চ থেকে নেমে যেতে বলেন। তখন মঞ্চ থেকে নামছিলেন সোনুও।

জানা গেছে, ওই সময় সোনুকে ধাক্কা মারেন বিধায়কের ছেলে। এই ঘটনার একটি ভিডিও সামাজিক যোগাযোগাধ্যমে ভাইরাল হয়েছে।

‘টাইমস অব ইন্ডিয়া’য় প্রকাশিত খবরে প্রত্যক্ষদর্শীদের সূত্রে বলা হয়েছে, সোনুকে ধাক্কা দেয়ার সময় বিধায়কের ছেলে এবং সোনুর মাঝখানে চলে আসেন গায়কের দেহরক্ষী। তাকে ধাক্কা মেরে সিঁড়ি থেকে ফেলে দেন অভিযুক্ত। এরপর সোনুকে ধরতে গেলে তাকে বাঁচাতে এগিয়ে আসেন গায়কের বন্ধু রব্বানি খান। রব্বানিকে এরপর ধাক্কা মারেন অভিযুক্ত।

সোনু নিগাম

প্রত্যক্ষদর্শীদের দাবি, প্রায় সাত ফুট নিচে পড়ে যান তিনি। এই ঘটনায় গায়কের কোনো আঘাত লাগেনি। তবে তাকে বাঁচাতে গিয়ে দুজন আহত হয়েছেন। রব্বানি খান সোনু নিগমের গুরু ওস্তাদ গুলাম মোস্তাফা খানের ছেলে বলে জানা গেছে।

এদিকে সোমবার রাতেই সোনু নিগমের অভিযোগের ভিত্তিতে ভারতীয় দণ্ডবিধির ৩২৩ ধারা (স্বেচ্ছায় আঘাত করার জন্য শাস্তি), ৩৪১ ধারা (অন্যায় ভাবে গতিরোধ করা), এবং ৩৩৭ (ব্যক্তিগত নিরাপত্তা বিপন্ন করে এমন কাজ করা)— এই তিনটির ধারার অধীনে মামলা নথিভুক্ত করা হয়েছে। চেম্বুর থানায় এফআইআর দায়ের করেন শিল্পী। নিজের বিবৃতিতে বিধায়কের ছেলের বিরুদ্ধে অভিযোগ এনেছেন শিল্পী।

সোনু নিগাম

সোনু বলেন, ‘‘শো শেষ হওয়ার পর, যখন আমার সহকর্মী হরিপ্রকাশ, রব্বানী খান, সায়রা মাকানি-সহ আমরা সবাই স্টেজ থেকে নামছি, এমন সময় হঠাৎ পিছন থেকে একটি ছেলে এসে আমাকে ধরে ফেলে। তার পর হরিপ্রকাশ সেই ছেলেটিকে সরিয়ে দেওয়ার চেষ্টা করলে, সেই ছেলেটি হরিপ্রকাশজিকে ধাক্কা দিয়ে ফেলে দেয়। ছেলেটি আমাকেও ধাক্কা দেয়। আমিও সিঁড়িতে পড়ে যাই। আমার চুল ধরে টানেন। আমার ম্যানেজার মরেই যেত।’’

Famous singer #SonuNigam reportedly attacked by #UddhavThackeray‘s MLA Prakash Phaterpekar’s son and his men ! THIS HAS BECOME A GUNDON KI SENA

Not the first time such an incident has come to the fore! Earlier a veteran was beaten up!

SHAMEFUL ! Will UT faction condemn it? pic.twitter.com/e5YxPbFSam

— Shehzad Jai Hind (@Shehzad_Ind) February 21, 2023

এ সম্পর্কিত আরও পড়ুন