আর্কাইভ থেকে বিনোদন

যে কারণে গিনেসে নাম তুললেন অক্ষয় কুমার...

আগামীকাল শুক্রবার (২৪ ফেব্রুয়ারি) বড়পর্দায় আসতে চলেছে অক্ষয় কুমারের ‘সেলফি’। তার আগেই তিন মিনিটে ১৮৪টি সেলফি তুলে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড গড়লেন অক্ষয়।

বলিউডে তিনি এমন বহু রেকর্ডের সাক্ষী। একের পর এক নজির গড়েছেন নানা সময়ে। বলিউড ইন্ডাস্ট্রির মেরুদণ্ড বলা যেতে পারে তাকে। অভিনেতা অক্ষয় কুমার তার আসন্ন সিনেমা ‘সেলফি’র প্রচারের জন্য মুম্বাইয়ে ভক্তদের সঙ্গে সাক্ষাৎ অনুষ্ঠানে তিন মিনিটের মধ্যে তোলা সর্বাধিক সেলফির জন্য গিনেস ওয়ার্ল্ড রেকর্ড তৈরি করেছেন। তিন মিনিটে ১৮৪টি সেলফি তুলেছেন তিনি।

২২ জানুয়ারি ২০১৮-এয় কার্নিভাল ড্রিম ক্রুজ জাহাজে মার্কিন যুক্তরাষ্ট্রের জেমস স্মিথের তিন মিনিটে তোলা ১৬৮টি ছবির পূর্ব বিশ্ব রেকর্ডটিও ভেঙে দিয়েছেন অক্ষয়।

অভিনেতা বলেন “আমি এই অনন্য বিশ্ব রেকর্ড ভাঙতে এবং আমার ভক্তদের সঙ্গে এই মুহূর্তটি ভাগ করে নিতে পেরে ভীষণই আনন্দিত। আমি এখনও পর্যন্ত যা কিছু অর্জন করেছি এবং এই মুহূর্তে আমার জীবনে আমি যেখানে দাঁড়িয়ে আছি, তা শুধুমাত্র আমার ভক্তদের নিঃশর্ত ভালবাসা এবং সমর্থনের কারণে।”

তিনি বলেন, “এটি তাদের প্রতি বিশেষ শ্রদ্ধা, যারা আমার পুরো কেরিয়ারে আমার কাজের পাশে দাঁড়িয়েছেন, তাদের অস্বীকার করার কোনও উপায় আমার নেই।”

জানা গেছে, অক্ষয় কুমার, সুনীল শেঠি এবং পরেশ রাওয়াল ‘হেরা ফেরি ৩’-এর শ্যুটিং করতে দেখা গেছে। যে খবর ভাইরাল হতেই ভক্তরা রীতিমতো উত্তেজিত। একসঙ্গে তাদের আবার দেখার আনন্দ যে ধরে রাখা যায় না।

প্রসঙ্গত, অক্ষয়ের আসন্ন সিনেমা 'সেলফি'-এর প্রচারে ছবি তুলে গিনেস রেকর্ডে নাম তুলেছেন অভিনেতা। ছবিতে অক্ষয় কুমার ছাড়াও মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন ইমরান হাশমি, নুসরত ভারুচ্ছা এবং ডায়না পেন্টি।

এ সম্পর্কিত আরও পড়ুন