আর্কাইভ থেকে বিনোদন

'আপনাদের প্রচারে অস্বস্তিতে আছি'

আমার সঙ্গে যদি যোগাযোগ হয় এবং আমি যদি সম্মতি দেই তাহলে শুধু তখনই নিউজ করতে পারবেন। আমার সঙ্গে কথা বলা ছাড়া, আমার রিকুয়েস্ট আপনারা আমার কোনো নিউজ করবেন না। সেটা অনলাইন, প্রিন্ট মিডিয়া কিংবা যেকোনো মাধ্যমই হোক না কেন, আপনাদের প্রতি এটা আমার রিকুয়েস্ট। আমি জানি না, এটা কোনো সাংবাদিকতার এথিকসে পড়ে কিনা যে, একজন মিডিয়াকর্মীর নিউজ তার অনুমতি ছাড়া প্রকাশ করেন। এটা আমি আর চাই না। আপনাদের প্রচারে অস্বস্তিতে আছি। ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা।

বুধবার (২২ ফেব্রুয়ারি) রাতে সোশ্যাল মিডিয়া ইনস্টাগ্রামে এক ভিডিও বার্তায় এ কথা বলেন অভিনেত্রী।

প্রভা বলেন, আমি ভাবতাম বিনোদন জগতে আছি, আপনারা আমাকে বোনের চোখে দেখছেন। আপনারাও একই জগতে কাজ করেন। এ জন্য আমরা একটা ফ্যামিলির মতো। কিন্তু আসলে ভুল ভাবি, ভুল জানতাম। আপনাদের মাথায় আসে না এটা। আপনাদের একজন বোন এই সেক্টরে কাজ করছে, তাকে কিভাবে আগলে রাখা যায়। আপনারা এটা আসলে চিন্তা করতে পারেন না। এটা আমার সীমাবদ্ধতা নাকি আপনাদের, সেটা আমি জানি না। মিথ্যা নিউজগুলো না লিখলেই পারতেন। এতে আমি মানসিকভাবে খুব আঘাতপ্রাপ্ত। ব্যক্তিগতভাবে আর চাচ্ছি না, আমাকে কনসার্ন করা ছাড়া আমার কোনো নিউজ করেন আপনারা।

তিনি বলেন, আজকে কিছু কথা বলব এবং কথাগুলো শুধু সাংবাদিক ভাই-বোনদের জন্য। যারা বিনোদন সাংবাদিক হিসেবে পরিচিত। আমি আসলে বিগত ১০ বছর ধরেই আপনাদের মিথ্যা কিছু নিউজ দ্বারা প্রভাবিত। একটা সময় যখন দেখছিলাম এটা কোনোভাবেই রিকোভার করতে পারছি না। তখন আপনাদের সঙ্গে দুরত্ব আরও বেড়ে যায় আমার। এখন আপনারা যা করেন, আমাকে ফোনে পান না। তখন আমি সোশ্যাল মিডিয়ায় কিছু পোস্ট করে ক্যাপশন দিলে সেটা নিয়েও নিউজ করেন। আর মিথ্যা নিউজ তো আছেই, মাশআল্লাহ।

তবে সবশেষ সবাইকে তার সঙ্গে যোগাযোগ না করে, মতামত না নিয়ে কোনো নিউজ করার জন্য অনুরোধ করেন জনপ্রিয় এই অভিনেত্রী।

এ সম্পর্কিত আরও পড়ুন