আর্কাইভ থেকে দেশজুড়ে

কুড়িগ্রামে হেরোইনসহ ২ মাদক কারবারি আটক

কুড়িগ্রাম সদর উপজেলার যাত্রাপুর ইউনিয়নে অভিযান চালিয়ে ১১ পুরিয়া হেরোইনসহ হবিবর রহমান (৩২) ও কমল চন্দ্র সরকার ওরফে কমল দর্জিকে আটক করেছে পুলিশ। তিনি ওই এলাকার শামসুল হকের ছেলে।

শনিবার সকালে তাদেরকে গ্রেপ্তার দেখিয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে আদালতের মাধ্যমে বিকেল সাড়ে ৩টায় জেল হাজতে প্রেরণ করা হয়।

সদর থানার অফিসার ইনচার্জ খান মো. শাহরিয়ার জানান, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার সকাল সাড়ে ৭টায় সদর উপজেলার যাত্রাপুর ইউনিয়নে এসআই আমিনুল, এসআই জাহিদ ও এএসআই বাদশাসহ পুলিশ অভিযান পরিচালনা করেন। এসময় ওই ইউনিয়নের নয়ানিপাড়া টেম্পু স্টান্ড সংলগ্ন এলাকায় অবস্থিত মাদক কারবারি হবিবর রহমানের বাড়ীতে অভিযান চালিয়ে ১১পুরিয়া হেরোইন উদ্ধার করে। পরে তার দেয়া তথ্য অনুযায়ী মাদক কারবারে সহযোগী কমল চন্দ্র সরকার ওরফে কমল দর্জিকে একই মৌজার ঘনেশ্যামপুর এলাকা থেকে আটক করে। পরে তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা দিয়ে আদালতের মাধ্যমে কুড়িগ্রাম জেল হাজতে প্রেরণ করা হয়।

এ ব্যাপারে পুলিশ সুপার সৈয়দা জান্নাত আরা জানান, সরকারের ঘোষণা অনুযায়ী মাদককে জিরো টলারেন্স নীতি অনুসরণ করে পুলিশ তৎপর ভুমিকা পালন করছে। এ ব্যাপারে কোন ছাড় নয়।

মুনিয়া

এ সম্পর্কিত আরও পড়ুন