আর্কাইভ থেকে অপরাধ

চুয়াডাঙ্গায় প্রতিবেশীর ধারালো অস্ত্রের কোপে ছেলে নিহত, বাবা আহত

চুয়াডাঙ্গায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিবেশীর ধারালো অস্ত্রের কোপে আপন হোসেন (২০) নামে এক যুবক নিহত হয়েছেন।  আহত হয়েছেন তার বাবা।

গত রোববার (১৫ আগস্ট) রাতে সদর উপজেলার ফুলবাড়ি গ্রামে ওই ঘটনা ঘটে।  নিহত আপন হোসেন একই গ্রামের মোতালেব হোসেনের ছেলে। তিনি পেশায় একজন ইজিবাইক চালক ছিলেন।

নিহতের মরদেহ ময়না তদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে। আর মোতালেব হোসেনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে ঢাকা মেডিকেল কলেজে রেফার্ড করেছেন কর্তব্যরত চিকিৎসক।  পরে ঘটনার সাথে জড়িত আবুল কালামকে আটক করেছে পুলিশ।  উদ্ধার করা হয়েছে খুনে ব্যবহৃত ধারালো একটি হাসুয়া। 

স্থানীয়রা জানান, ফুলবাড়ি গ্রামের মোতালেব হোসেনের পরিবারের সাথে প্রতিবেশী আবুল কালামের পরিবারের সাথে বিরোধ চলে আসছিল।  রোববার রাতে আবুল কালামের বাড়ির পাশ দিয়ে পানির নালা কাটার ঘটনাকে কেন্দ্র করে বাগবিতণ্ডায় জড়িয়ে পড়ে উভয় পক্ষ।  পরে আবুল কালাম ও তার পরিবারের সদস্যরা আপনকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে।  তাকে বাঁচাতে এলে তার বাবাকেও কুপিয়ে জখম করে তারা।  তাদের গুরুতর জখম অবস্থায় উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিলে সেখানে কর্তব্যরত চিকিৎসক আপনকে মৃত ঘোষনা করে। 

এ বিষয়ে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) জাহাঙ্গীর আলম জানান,  নিহতের মরদেহ ময়না তদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে। ঘটনার সাথে জড়িত আবুল কালামকে আটক করা হয়েছে।  উদ্ধার করা হয়েছে খুনে ব্যবহৃত ধারালো একটি হাসুয়া।  ওই ঘটনায় আইনগত বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।

এমএম/

এ সম্পর্কিত আরও পড়ুন