আর্কাইভ থেকে দেশজুড়ে

নাগেশ্বরীতে ত্রাণের গোডাউনে চুরি, আটক ৪

কুড়িগ্রামের নাগেশ্বরীতে চুরি গেছে উপজেলা পরিষদের ত্রাণের গোডাউন থেকে চুরির ঘটনা ঘটেছে। এ ঘটনায় ৪ জনকে আটক করেছে পুলিশ।

এজাহার সুত্রে জানা যায়, মঙ্গলবার রাতে উপজেলার অস্থায়ী টিনসেড ত্রাণের গোডাউনের টিন কেটে ১৫০ প্যাকেট শুকনা খাবার নিয়ে যায়। যার আনুমানিক মুল্য ১ লক্ষ ৭০ হাজার টাকা।

এজাহারকারী উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসের অফিস সহকারি কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক আশেকুর জানান, ওই রাতে পৌরসভার হাজীপাড়ার রহিমুদ্দিনের ছেলে আপেল মিয়া (২৯), সাতানীপাড়ার মমিন কসাইয়ের ছেলে আনিছুর রহমান (২৭) সহ আরো কয়েকজন ত্রাণের শুকনা খাবার প্যাকেট চুরি করে নিয়ে যায়। এক পর্যায়ে সে মালামাল নিয়ে যাওয়ার সময় তাদের দেখে ফেলে জনস্বাস্থ্য অফিসের নির্মাধীন ভবনের ফরম্যান মিঠু মিয়া ও নৈশ প্রহরী জলিল। এসময় তারা তাদের আটকের চেষ্টা করেন। কিন্তু তারা পালিয়ে যায়। ১৮ আগস্ট অফিসে বিষয়টি জানতে পেরে গোডাউন খুলে দেখেন এর পিছনের টিন কাটা। খোয়া গেছে ১৫০ প্যাকেট শুকনা খাবার। পরে ১৯ আগস্ট তিনি আপেল মিয়া ও আনিছুর রহমানসহ অজ্ঞাত আরো ৩/৪ জনের বিরুদ্ধে নাগেশ্বরী থানায় এজাহার করেন।

নাগেশ্বরী থানার ওসি তদন্ত পলাশ চন্দ্র মন্ডল জানান, শুক্রবার ভোর পৌনে ৪টায় সাতানীপাড়ায় অভিযান চালিয়ে এজাহার নামীয় আসামী আপেল মিয়াকে আটক করা হয়। তাকে জিজ্ঞাসাবাদ করে ওইদিনই এর সঙ্গে জড়িত সাতানীপাড়ার হোসেন আলীর ছেলে শাহীন (৩৫), আজগার আলীর ছেলে মিন্টু মিয়া (৩৮), মনছার আলীর ছেলে মহসিন নাসির (৩৬) কে আটক করা হয়েছে। পলাতক আরো ২ জনকে আটকের চেষ্টা চলছে।

মুনিয়া

এ সম্পর্কিত আরও পড়ুন