আর্কাইভ থেকে দুর্ঘটনা

কুড়িগ্রামে অটোরিক্সা-ট্রাক্টর মুখোমুখি সংঘর্ষ : ৩ জন নিহত

কুড়িগ্রামে অটোরিক্সা ও ট্রাক্টরের মুখোমুখী সংঘর্ষে একজন কলেজ ছাত্রসহ তিনজন নিহত হয়েছে। আহত হয়েছে আরো ৩জন।

রোববার (০৫ সেপ্টেম্বর) সকালে কুড়িগ্রাম জেলা শহরের পার্শ্ববর্তী ধরলা সেতুর নিকট এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ,ফায়ার সার্ভিস ও স্থানীয়রা জানান, রোববার সকাল ১০টায় নাগেশ্বরী থেকে একটি অটোরিক্সা যাত্রী নিয়ে কুড়িগ্রামের দিকে আসার সময় বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক্টরের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ৩ জন আহত হলে তাদেরকে দ্রুত কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে নিয়ে যায় স্থানীয়রা। এসময়, কর্তব্যরত চিকিৎসক দুইজনকে মৃত ঘোষণা করেন।

কুড়িগ্রাম সদর থানার অফিসার ইনচার্জ খান মো. শাহরিয়ার জানান, সকাল ১০টায় নাগেশ্বরী থেকে ছেড়ে আসা একটি যাত্রীবাহী অটোরিক্সা কুড়িগ্রামের দিকে আসার সময় বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক্টরের সঙ্গে মুখোমুখী সংঘর্ষ হয়। এতে হাবিবুল্লাহ (২২) ও রাবেয়া খাতুন (৬২) নামে দুই যাত্রী ঘটনাস্থলেই নিহত হয়। পরে কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় নুর আলী (৫৫) নামে আরো এক যাত্রী। আহত ৩জনের মধ্যে গুরুতর আহত নাগেশ^রী উপজেলার বালাসীপাড়ার আইউব আলীর পূত্র নুর মোহাম্মদকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এছাড়াও সদর উপজেলার ভোগডাঙ্গা গ্রামের করিম উদ্দিনের পূত্র আহত অটো রিক্সাচালক ইমান আলী ও একই উপজেলার বেলগাছা ইউনিয়নের খলিলগঞ্জ এলাকার শহিদুল ইসলামের পূত্র অটোযাত্রী হাবিবুর রহমান কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

কুড়িগ্রাম সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা খান মো. শাহরিয়ার ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মরদেহগুলো ময়না তদন্তের জন্য থানায় নিয়ে আসা হয়েছে।

এমএম/

এ সম্পর্কিত আরও পড়ুন