আর্কাইভ থেকে জাতীয়

ঘরে ঘরে বিদ্যুতের ওয়াদা পূরণ করতে পেরেছি : প্রধানমন্ত্রী

দুর্নীতি করে ভাগ্য গড়তে আসিনি। দেশের মানুষে সার্বিক উন্নয়নে কাজ করে যাচ্ছি। ঘরে ঘরে বিদ্যুতের ওয়াদা পূরণ করতে পেরেছি। পদ্মা সেতুর কারণেই দ্রুত যোগাযোগ স্থাপিত হয়েছে। বললেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

আজ শনিবার (২৫ ফেব্রুয়ারি) কোটালীপাড়ার ভাঙ্গারহাটের টিটি উচ্চ বিদ্যালয় মাঠের জনসভায় এসব কথা বলেন তিনি।

প্রধানমন্ত্রী বলেন, বিএনপির সঙ্গে আওয়ামী লীগের তুলনা চলে না। বিএনপি সরকার মানেই সন্ত্রাস আর জঙ্গিবাদ। সন্ত্রাস, জঙ্গিবাদ ও মাদকের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে।

শেখ হাসিনা বলেন, বিএনপি তো নিজেদের গঠনতন্ত্রও মানে না। তাদের গঠনতন্ত্রে আছে, সাজাপ্রাপ্ত আসামি দলের নেতা হতে পারে না। খালেদা জিয়া ও তারেক রহমান দুজনেই সাজাপ্রাপ্ত। তারা সেই দলের নেতা। সেই দলের সঙ্গে আওয়ামী লীগের তুলনা চলে না।

তিনি বলেন, আওয়ামী লীগ বাংলাদেশের মানুষের সংগঠন। বিএনপি, জাতীয় পার্টি এরা অবৈধভাবে ক্ষমতা দখল করে। ক্ষমতা থেকে দল তৈরি করেছিল। এরা মানুষের কল্যাণ চায় না, তারা দেশের মানুষের ভাগ্য নিয়ে সিনিমিনি খেলে। এদের সঙ্গে আওয়ামী লীগের তুলনা চলে না।

শেখ হাসিনা বলেন, মহামারির কারণে অনেক সমস্যা দেখা দিয়েছে। ইউক্রেন-রাশিয়ার যুদ্ধের কারণে সারাবিশ্বে অর্থনৈতিক মন্দা দেখা দিয়েছে। শত সমস্যার মধ্যেও আমরা দেশের উন্নয়ন অব্যাহত রেখে যাচ্ছি।

এ সম্পর্কিত আরও পড়ুন