আর্কাইভ থেকে অপরাধ

চুয়াডাঙ্গায় নিজ বাড়িতে প্রবাসীর স্ত্রীকে গলাকেটে হত্যা

চুয়াডাঙ্গায় নিজ বাড়িতে আয়না খাতুন (৩৮) নামে এক প্রবাসীর স্ত্রীকে গলাকেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। নিহত আয়না খাতুন একই গ্রামের কুয়েত প্রবাসী হাবিবুর রহমান হাবিলের স্ত্রী।

মঙ্গলবার দিনগত রাত ২ টার দিকে চুয়াডাঙ্গা সদর উপজেলার নতুন যাদবপুর গ্রামে ওই ঘটনা ঘটে।

পুলিশ জানায়, মঙ্গলবার দিনগত রাতে আয়না খাতুন তার শিশু সন্তান তাজমিরকে (৮) নিয়ে নিজ ঘরে ঘুমিয়ে ছিল। এরপর রাত ২ টার দিকে তার ঘরে ঢুকে গলাকেটে হত্যা করে দূবৃত্তরা। ঘটনাস্থল থেকে একটি চুরি, এক জোড়া হ্যান্ডগ্লাভস ও তিনটি মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে। ঘটনার সাথে জড়িত সন্দেহে রাতেই একই গ্রামের তিনজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ।

আটককৃতরা হলেন, একই গ্রামের মৃত সোহরাব হোসেনের ছেলে হাসান আলী (২৮), মৃত বাহার লস্করের ছেলে আব্দুর রহমান (৫২) ও ওসমান মন্ডলের ছেলে মামুন মন্ডল (২৭)।

স্থানীয় ইউপি সদস্য বিল্লাল হোসেন জানান, একই গ্রামের মামুন আয়না খাতুনকে ফোনে বিরক্ত করতো। বেশ কয়েকদিন আগে ফোন দিয়ে হুমকিও দেয় মামুন।

সরোজগঞ্জ ক্যাম্পের ভারপ্রাপ্ত কর্মকর্তা পরিদর্শক নিখিল অধিকারী জানান, সকাল ৯টার দিকে মরদেহের সুরতহাল প্রতিবেদন তৈরি করা হয়েছে। পরে মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের চুয়াডাঙ্গা সদর হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে।

চুয়াডাঙ্গা পুলিশ সুপার জাহিদুল ইসলাম জানান, হত্যাকাণ্ডের রহস্য উদঘাটনে কাজ করছে পুলিশ।

মুনিয়া

এ সম্পর্কিত আরও পড়ুন