আর্কাইভ থেকে বাংলাদেশ

রাজশাহীতে অশ্লীল ছবি তুলে টাকা আদায়; নারীসহ তিনজন গ্রেফতার

হাবিব আহমেদ; রাজশাহী

রাজশাহী, নারী দিয়ে বিভিন্ন শ্রেণি পেশার মানুষদের প্রলোভন দেখিয়ে ও অপহরণ করে অশ্লীল ছবি তুলে সামাজিক মাধ্যমে ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে মুক্তিপণ আদায় চক্রের মূল হোতাসহ তিনজনকে গ্রেফতার করেছে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন, এ চক্রের মূল হোতা পবা উপজেলার চৌবাড়িয়া এলাকার ফরিদ হোসেনের স্ত্রী নার্গিস নাহার ওরফে হেলেনা (৫২), নগরীর সুলতানাবাদ এলাকার আমিনুল ইসলামের ছেলে আতিকুর রহমান বাপ্পি (৩২) ও পঞ্চবটি এলাকার মৃত খলিলের মেয়ে কহিনুর ওরফে রাত্রি (৪৩)।

মঙ্গলবার দুপুর ১২টায় রাজশাহী মহানগর পুলিশ কমিশনারের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়। সংবাদ সম্মেলনে পুলিশ কমিশনার আবু কালাম সিদ্দিক জানান, গ্রেপ্তারকৃতরা দীর্ঘদিন ধরে নগরীর বিভিন্ন স্থানে বাসা ভাড়া নিয়ে বিভিন্ন শ্রেণি ও পেশার ব্যক্তিদের নারী সঙ্গের প্রলোভন দেখিয়ে অপহরণ করতো। এরপর তাদের অপহরণ করে অশ্লীল ছবি তুলে ভয় দেখিযে চাঁদা দাবি করা হতো। সম্প্রতি একজন ব্যাংক কর্মকর্তা তাদের অপরাধের শিকার হন।

ওই ব্যাংক কর্মকর্তার কাছ থেকে ৭০ হাজার টাকা হাতিয়ে নেয়ার অভিযোগের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতদের কাছ থেকে নগদ অর্থ ও তিনটি মোবাইল সেট উদ্ধার করা হয়েছে। গ্রেফতারকৃতরা জিজ্ঞাসাবাদে অপরাধ স্বীকার করেছে।

এ সম্পর্কিত আরও পড়ুন