আর্কাইভ থেকে বিনোদন

কলকাতা থেকে ফিরেই স্ত্রীর আবদার রাখলেন রণবীর

কলকাতায় ঝটিকা সফরে আসেন রণবীর কাপুর। রোববার (২৬ ফেব্রুয়ারি) ছবির প্রচার ইডেন গার্ডেনসে সৌরভ গঙ্গোপাধ্যায়ের সঙ্গে ব্যাট হাতে খেলতে দেখা যায় তাকে।

আবার একই দিনে মুম্বাইতে একটি অনুষ্ঠানে সেরা অভিনেত্রীর পুরস্কার পান আলিয়া ভাট। হালকা সবুজ গাউনের সঙ্গে গলায় মানানসই পান্না বসানো হিরের হার পরে অনুষ্ঠানে দেখা গেল তাকে। রূপটান বলতে সামন্য কাজল, লিপস্টিক। তবে বাড়ি ফিরেই স্বামীর কাছে আবদার জুড়লেন অভিনেত্রী। কথা রাখলেন রণবীরও।

গেলো বছর ১৪ এপ্রিল, মুম্বাইয়ের বান্দ্রায় নিজেদের অ্যাপার্টমেন্টেই বিয়ে সেরেছেন রণবীর আর আলিয়া। খুব ঘনিষ্ঠ কিছু বন্ধুবান্ধব এবং দুই পরিবারকে সাক্ষী রেখে কড়া পাহারায় বিয়ের অনুষ্ঠান মিটেছে। রিসেপশনের আয়োজনও দেখা যায়নি। চটজলদি বিয়ে সেরেই যে যাঁর কাজে ব্যস্ত হয়ে পড়েছিলেন ‘রণলিয়া’। সে বছরই মেয়ে রাহার জন্ম। কর্মজীবন ও মেয়ে, সংসার নিয়ে ব্যস্ত সদ্যবিবাহিত ‘মিস্টার অ্যান্ড মিসেস কাপুর’। তা বলে নিজেদের জন্য সময় নেই, তেমনটা নয়। এবার রণবীরকে স্ত্রীর আবদার মেটাতে হল রাত ২টার সময়ে।

‘গঙ্গুবাই কাথিয়াওয়াড়ি’-র জন্য শ্রেষ্ঠ অভিনেত্রীর পুরস্কার পান আলিয়া। মধ্যরাতে পুরস্কার হাতে আলিয়ার ছবি তুলে দেন রণবীর। ছবিটি নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে দিয়ে অভিনেত্রী লেখেন, ‘‘আমি ঠিক কতটা কৃতজ্ঞ সেটা জানানোর ভাষা নেই আমার কাছে। আমাকে এই সম্মান দেয়ার জন্য কৃতজ্ঞ। বিশেষ ধন্যবাদ আমার স্বামীকে যে রাত ২টার সময় ধৈর্য্য ধরে এই ছবিটা তুলে দিয়েছে।’’

কলকাতায় নিজের ছবি ‘তু ঝুটি ম্যায় মাক্কার’-এর প্রচারে এসে মেয়ে রাহাকে নিয়ে নানা অজানা গল্প জানালেন অভিনেতা। মেয়ের বয়স তিন মাস। সবে দু’সপ্তাহ আগে হাসতে শিখেছে রাহা। একরত্তির হাসিতেই মন গলে যায় রণবীরের, জানালেন নব্য পিতা।

এ সম্পর্কিত আরও পড়ুন