আর্কাইভ থেকে দেশজুড়ে

গাইবান্ধায় চাঞ্চল্যকর রাজু হত্যাকারীদের বিচারের দাবিতে মানববন্ধন

গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলার রাজু মিয়া (২০) নামের এক অটোবাইক চালককে গলা কেটে হত্যাকাণ্ডের সঙ্গে জড়িতদের গ্রেপ্তার ও বিচারের দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

আজ বুধবার (১ মার্চ) দুপুরে এই কর্মসচির আয়োজন করে বাংলাদেশের ওয়ার্কার্স পাটি, সাদুল্লাপুর উপজেলা শাখা।

বক্তারা বলেন, দরিদ্র পরিবারের সংসারের হাল ধরতে রাজু মিয়া অটোবাইক চালিয়ে জীবিকা নির্বাহ করে আসছিলেন। এরই মধ্যে দুর্বৃত্তরা তাকে নৃশংসভাবে গলা কেটে হত্যা করে অটোবাইকটি ছিনতাই করেছে। এই হত্যাকাণ্ডের সাথে জড়িত খুনিদের অবিলম্বে গ্রেফতারসহ তাদের বিচারের আওতায় নেওয়ার দাবি জানানা।

সাদুল্লাপুর শহরের পাবলিক লাইব্রেরী এন্ড ক্লাব সংলগ্ন সড়কে অনুষ্ঠিত মানববন্ধনে বক্তব্য রাখেন, সংগঠনটির জেলা কমিটির সভাপতি কমরেড মকলেছুর রহমান, উপজেলার কমিটির সাধারণ সম্পাদক কমরেড কামরুল ইসলাম, কমরেড সাইফুল ইসলাম, রিপন বর্মন, হত্যাকারীর মা রাবেয়া বেগম, ভাই আজিজার রহমান, বুলু মিয়া, আশরাফুল ইসলাম আজিজার রহমান, লুৎফর রহমান প্রমুখ।

উল্লেখ্য, গেলো ১৭ ফেব্রুয়ারি সকাল ১০ টার দিকে রাজু  মিয়া তার অটোবাইক নিয়ে বাড়ি থেকে বের হয়। এরপর সন্ধ্যা ঘনিয়েও বাড়িতে ফেরেনি। পরে স্বজনরা খোঁজাখুঁজির একপর্যায়ে ১৮ ফেব্রুয়ারি সকালে সদর উপজেলার কুপতলা ইউনিয়নের রাম প্রসাদ এলাকা থেকে রাজুর গলাকাটা মরদেহ উদ্ধার করে পুলিশ। নিহত রাজু মিয়া সাদুল্লাপুর উপজেলার দামোদরপুর ইউনিয়নের উত্তর ভাঙ্গামোড় (চান্দের বাজা) গ্রামের শফিউল ইসলামের (ভুন্দু) ছেলে।

এ সম্পর্কিত আরও পড়ুন