আর্কাইভ থেকে দেশজুড়ে

বড়লেখা ৫নং দক্ষিন শাহবাজপুর ইউপি নির্বাচনে নৌকার মাঝি হতে চান সেলিম

বড়লেখা ৫নং দক্ষিন শাহবাজপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকার মাঝি হতে চান সৎ, নিষ্ঠাবান ও বলিষ্ঠ রাজনীতিবিদ সেলিম উদ্দিন।

খোঁজ নিয়ে জানা গেছে, আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী সেলিম উদ্দিন ৫নং ইউনিয়নের সাধারণ মানুষদের দীর্ঘ দিন ধরে সাহায্য সহযোগীতা করে আসছেন। করোনা কালে তিনি অনেক পরিবারকে সহযোগীতা করেছিলেন। সেলিম উদ্দিন এবার নৌকা মার্কার চেয়ারম্যান প্রার্থী হলে  ইউনিয়নবাসীর উন্নয়ন ঘটবে বলে মনে করেন এলাকাবাসী।

সেলিম উদ্দিন বলেন  ‘আমি এলাকার জনগণের সুখে দুঃখের সাথী হিসেবে দীর্ঘ দিন ধরে কাজ করে যাচ্ছি। তাই বর্তমান সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আমি নৌকা প্রতীকের মনোনয়ন প্রত্যাশী।’ তিনি উন্নয়নের প্রতিশ্রুতি দিয়ে গণসংযোগ চালিয়ে যাচ্ছেন ভোটারদের দ্বারে দ্বারে।
 
তিনি আরো বলেন, উন্নয়নই আমার মূল লক্ষ্য। আমি নির্বাচিত হলে অসহায় মানুষের পাশে থেকে তাদের কল্যাণে কাজ করব। দুর্নীতি, মাদক, সন্ত্রাসসহ সব অন্যায় অনিয়মের বিরুদ্ধে ইউনিয়নের সবাইকে সঙ্গে নিয়ে আন্দোলন গড়ে তুলব।’ চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন পাওয়ার ব্যাপারে আমি খুবই আশাবাদী। তবে দল থেকে নৌকার মনোনয়ন যাকেই দিবেন তার পক্ষেই মাঠে কাজ করবেন বলেও জানান তিনি।

এস

এ সম্পর্কিত আরও পড়ুন