আর্কাইভ থেকে বলিউড

ক্যাট-ভিকির বাড়িতে ডিনারে গিয়ে অস্বস্তিতে পড়েছিলেন বিরুস্কা

একদমই পার্টি পারসন নন। একা থাকতে ভালোবাসেন, অনেকটাই নাকি মুখচোরা তিনি। তাই তিনি পার্টি ইত্যাদিতে যাওয়ার বদলে নাকি বাড়িতেই কাছের বন্ধুদের ডেকে আড্ডা দিতে পছন্দ করে ঘরে বানানো খাবার খেতে। বলছিলাম বলিউড অভিনেত্রী অনুষ্কা শর্মার কথা।

একবার নাকি তাকে আর বিরাটকে ক্যাটরিনা কাইফ এবং ভিকি তাদের বাড়িতে নিমন্ত্রণ করেছিল ডিনার করার জন্য। কিন্তু সেখানে গিয়ে কী হয়েছিল সেটাই এবার ফাঁস করলেন অভিনেত্রী।

আনুষ্কা,ক্যাটরিনা

ক্যাটরিনার সঙ্গে অনুষ্কা দুটো ছবিতে কাজ করেছেন, ২০১২ সালে জব তক হ্যায় জান এবং ২০১৮ সালে জিরো। তারা একে অন্যের প্রতিবেশিও বটে। এমন অবস্থায় যখন তাদের নিমন্ত্রণ করেন ক্যাট-ভিকি তখন নাকি তাকে অনুষ্কা জানিয়েছিলেন যে তারা সন্ধ্যা ৬টায় ডিনার করেন। এটা শুনে ক্যাটরিনা মজা করে বলেছিলেন, ঠিক আছে স্ন্যাকস খেও।

কিন্তু আদতেই তারা ওই সময় ডিনার করেছিলেন বলে জানান এ অভিনেত্রী।

গ্রাজিয়া ইন্ডিয়াকে দেয়া সাক্ষাৎকারে অনুষ্কা বলেন, 'ক্যাটরিনা এবং ভিকি ওদের আমাদের বাড়িতে নিমন্ত্রণ করেছিল। কিন্তু আমরা সন্ধ্যা ৬টায় ডিনার করে ৯.৩০ এর মধ্যে রাতে ঘুমিয়ে পড়ি। তাই আমি ওকে বলেছিলাম, তোমার জন্য আমরা নাহয় ৭-৭.৩০টায় ডিনার করব।

আনুষ্কা,ক্যাটরিনা

কিন্তু জলদি বেরিয়ে যাব। তখন ও মজা করে বলেছিল ঠিক আছে তুমি আর বিরাট ডিনার করো, আমি আর ভিকি স্ন্যাকস খাব।'

নিজের বিষয়ে বলতে গিয়ে অনুষ্কা আরও জানান তিনি কখনই বেশি শব্দ, পার্টি পছন্দ করেন না। অনুষ্কা জানান যে এখন শাহরুখ খান এবং ক্যাটরিনা তার এ অস্বস্তি বোঝেন এবং তাকে আর তারা কোনও পার্টিতে নিমন্ত্রণ জানান না। এ বিষয়ে কথা বলতে গিয়ে তিনি বলেন, 'ওরা দুজন সত্যি বোঝে আমি সামাজিক কোনও পার্টিতে গেলে কেমন অস্বস্তির মধ্যে পড়ি। কিন্তু আমি যা যেমন, ওরা আমাকে সেভাবে মেনে নিয়েছে। এটাই তো একজন ভালো বন্ধু যে তোমার জন্য সব থেকে ভালো কিছু করতে পারে।’

আনুষ্কা,ক্যাটরিনা,শাহরুখ

অনুষ্কা, ক্যাটরিনা এবং শাহরুখকে একসঙ্গে দুটো ছবিতে দেখা গিয়েছে, জব তক হ্যায় জান এবং জিরো। জিরো ছবিতেই অনুষ্কাকে শেষবার মুখ্য ভূমিকায় দেখা গিয়েছিল। তাকে আগামীতে ‘চাকদা এক্সপ্রেসে’ দেখা যেতে চলেছে। তার মেয়ে হওয়ার পর এটাই তার প্রথম কাজ হতে চলেছে। ‘চাকদা এক্সপ্রেসে’-এ ঝুলন গোস্বামীর জীবনী দেখানো হবে।

এ সম্পর্কিত আরও পড়ুন