আর্কাইভ থেকে ফুটবল

রোনালদোকে রেখে দল ঘোষণা করলো পর্তুগাল

ইউরো চ্যাম্পিয়নশিপের বাছাইয়ে চলতি মাসে লিখটেনস্টেইন ও লুক্সেমবার্গের মুখোমুখি হবে পর্তুগাল। এ দুই ম্যাচকে সামনে রেখে শুক্রবার (১৭ মার্চ) ২৬ সদস্যের দল ঘোষণা করেছে পর্তুগাল ফুটবল ফেডারেসন। যেখানে ডাক পেয়েছেন বর্তমান আল নাসরের হয়ে খেলা ক্রিশ্চিয়ানো রোনালদো।

গেল কাতার বিশ্বকাপে আশানুরূপ ফল দেখাতে পারেননি রোনালদো। এমনকি তাকে বেঞ্চেও বসে থাকতে হয়েছে। যার কারণে অনেকে ৩৮ বছরে পা রাখা সাবেক মাদ্রিদ স্টারের ভবিষ্যৎ জাতীয় দলের ক্যারিয়ার নিয়ে সন্দেহ প্রকাশ করেছিলেন।

রোনালদোর বিষয়ে নতুন কোচ রবার্তো মার্তিনেজ বলেন, ‘রোনালদো প্রতিশ্রুতিবদ্ধ একজন খেলোয়াড়। তার অভিজ্ঞতা দলের জন্য অনেক গুরুত্বপূর্ণ। আমি বয়সের দিকে নজর দিচ্ছি না’

ইউরো চ্যাম্পিয়নশিপের বাছাইয়ে আগামী ২৩ মার্চ লিখটেনস্টেইন ও ২৬ মার্চ লুক্সেমবার্গের বিপক্ষে লড়বে পর্তুগাল।

পর্তুগালের স্কোয়াড: দিওগো কোস্তা, জোসে সা ও রুই প্যাট্রিসিও, অ্যান্তোনিও সিলভা, দানিলো পেরেইরা, দিওগো লিতে, গঞ্চালো ইনাসিও, জোয়াও কানসেলো, দিওগো দালোত, পেপে, নুনো মেন্দেস, রাফায়েল গুয়েরেইরো, রুবেন দিয়াস, ব্রুনো ফের্নান্দেস, জোয়াও প্যালিনহা, জোয়াও মারিও, মাথিয়াস নুনেস, ওতাভিও, রুবেন নেভেস, ভিতিনিয়া, বের্নার্দো সিলভা, ক্রিস্টিয়ানো রোনালদো, দিওগো জোটা, গঞ্চালো রামোস, জোয়াও ফেলিক্স ও রাফায়েল লিয়াও।

 

এ সম্পর্কিত আরও পড়ুন