আর্কাইভ থেকে ক্রিকেট

বামন ভক্তের ইচ্ছে পূরণ করলেন তামিম

বাংলাদেশ ওয়ানডে দলের অধিনায়ক তামিম ইকবালকে ক্যাপ্টেন ফ্যান্টাটিক মাশরাফি বিন মুর্তজা `কলিজাওয়ালা খান' বলে ডাকেন। এর কারণ তামিমের মন নাকি অনেক বড়। এর অথাযথ কারণও অবশ্য আছে। এই তো কিছুদিন আগেই   ক্যান্সার আক্রান্ত এক ক্রিকেটারের পাশে দাঁড়িয়েছিলেন তিনি। এরপর আজ বামন (১৮ ইঞ্চি উচ্চতা) ভক্ত শাহীন ফকিরের ইচ্ছে পূরণ করলেন তিনি। সঙ্গে দেখা করলেন।

জন্মের পর পোলিও আক্রান্ত হয়ে শারীরিক প্রতিবন্ধকতা নিয়েই বেড়ে ওঠেন শাহীন। কয়েক সপ্তাহ আগে সংবাদমাধ্যমে তামিমের প্রতি ভালোবাসা এবং তাকে কাছ থেকে দেখার স্বপ্নের কথা জানিয়ে সেই সংবাদ প্রচার হয় এবং সেটি নজরে চলে আসে তামিমের। এরপর আজ শুক্রবার শাহীনের সঙ্গে দেখা করেছেন তিনি। সিলেটে বাংলাদেশ দলের টিম হোটেল গ্রান্ডে দেখা করার পর শাহীনকে একটি জার্সিও উপহার দেন অটোগ্রাফসহ।

এসময় উপস্থিত ছিলেন মুশফিকুর রহিম, শাহরিয়ার নাফিস, নাফীস ইকবাল, মিডিয়া ম্যানেজার রাবিদ ইমাম। মুশফিক শাহীনকে দিয়েছেন ম্যাচের খেলা দেখার টিকিট।

 

তামিম তার ব্যাক্তিগত ফেসবুক পেজে শাহীনের সঙ্গে দুইটি ছবি আপলোড করে ক্যাপশনে লিখেছেন, ‘নম্র থাকুন, আপনার যা আছে তা নিয়ে খুশি থাকুন। সব সময় আল্লহর শুকরিয়া আদায় করুন। বরিশালের এই লোকটার (শাহীন) সাথে আজ দেখা হয়ে খুব ভালো লাগলো।’

 

 

এ সম্পর্কিত আরও পড়ুন