আর্কাইভ থেকে বাংলাদেশ

পাবনায় প্রেমিক- প্রেমিকার পরিবারে সংঘর্ষ, আহত ৩

পাবনার সুজানগরে প্রেমের সম্পর্ক নিয়ে প্রেমিক- প্রেমিকার পরিবারের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। আর এ ঘটনায় প্রেমিকের পরিবারের ৩ জন গুলিবিদ্ধ হয়েছেন। 

বৃহস্পতিবার (২৮ অক্টোবর) রাত আটটার দিকে উপজেলার হাটখালী ইউনিয়নের বারোভাগিয়া গ্রামে এ ঘটনা ঘটে। 

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, বারোভাগিয়া গ্রামের মোবারক মোল্লার ছেলে শওকত মোল্লা ও বক্কার বিশ্বাসের মেয়ে তানিয়া খাতুনের মধ্যে প্রেমের সম্পর্ক আছে।

তাদের দুজনের প্রেম নিয়ে দুই পরিবারের মধ্যে বিরোধ বাঁধে সাম্প্রতিক সময়ে। এ বিরোধের জের ধরেই বৃহস্পতিবার রাত আটটার দিকে প্রেমিকার চাচাতো ভাই আনিছ বিশ্বাস ও ঝন্টু বিশ্বাস ভাড়াটে সন্ত্রাসী লিয়ন, শাওন এবং আরো কয়েকজনকে সংগে নিয়ে অস্ত্রসহ প্রেমিক শওকত মোল্লার বাড়িতে হামলা চালায়।
 
এ সময় বাধা দিতে গেলে সন্ত্রাসীরা গুলি ছুঁড়ে। এতে প্রেমিকের চাচা আজাহার মোল্লা, আজগর মোল্লা ও প্রেমিকের চাচাতো ভাই খায়রুল মোল্লা গুলিবিদ্ধ হন।  

গুলিবিদ্ধ অবস্থায় আজগর আজগর মোল্লা ও খায়রুল মোল্লাকে সুজানগর হাসপাতালে এবং অবস্থার অবনতি হওয়ায় আজাহার মোল্লাকে পাবনা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।  

সুজানগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মিজানুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, এখন ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। তবে এ ঘটনায় এখন পর্যন্ত কোন মামলা দায়ের হয়নি। 

উল্লেখ্য, প্রেমিক শওকত মোল্লা মালিফা সেলিম রেজা হাবিব ডিগ্রি কলেজের এইচএস সি দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী এবং প্রেমিকা তানিয়া খাতুন স্থানীয় কামালপুর উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্রী। 

মুক্তা মাহমুদ

এ সম্পর্কিত আরও পড়ুন