আর্কাইভ থেকে বিনোদন

‘টাইগার ৩’ ছবিতে শাহরুখের ক্যামিয়ো ফাঁস

‘টাইগার ৩’ ছবিতে শাহরুখ খান বিশেষ চরিত্রে রয়েছেন। সালমানের সঙ্গে তার বিশেষ অ্যাকশন সিনের জন্য মুম্বাইয়ের ‘যশরাজ স্টুডিয়ো’তে জোরকদমে চলছে সেট তৈরির কাজ।

শোনা যাচ্ছে, আগামী মাসেই ছবির বিশেষ দৃশ্যের শুটিং করবেন বলিউডের দুই খান। প্রায় দুই সপ্তাহ চলবে সেই শুটিং।

এ বার নতুন খবর ছড়িয়ে পড়েছে মায়ানগরীর অন্দরে। ‘টাইগার ৩’ ছবিতে সালমান এবং শাহরুখকে কী ভাবে দেখা যাবে, সেই তথ্যও ফাঁস হয়ে গেছে।

সূত্র থেকে জানা যায়, নির্মাতারা শাহরুখ ও সালমানকে নিয়ে ছবিতে জেল থেকে পালানোর একটি দৃশ্য রাখা হয়েছে। গল্পের প্রয়োজনে টাইগারকে জেল থেকে পালাতে হবে। বন্ধুকে সাহায্য করতেই সেখানে হাজির হবে পাঠান। শুধু তাই নয়, শোনা যাচ্ছে, জনপ্রিয় ভারতীয় ব্যায়ামবীর ভরিন্দর সিংহ ঘুমন রয়েছেন এই বিশেষ দৃশ্যে। জেলের মধ্যে তার চরিত্রটিই খলনায়ক। শাহরুখ এবং সালমান ভরিন্দরের সঙ্গে লড়াই করেই জেল থেকে পালাবেন।

বোঝাই যাচ্ছে ‘পাঠান’ এর মতোই ‘টাইগার ৩’ ছবিতেও ক্যামিয়ো চরিত্রের উপর গুরুত্ব দেয়া হয়েছে। ‘পাঠান’ ছবিতে একটি গুরুত্বপূর্ণ দৃশ্যে হাজির হয়েছিলেন সালমান। ফলে দর্শকের কাছে ছবিটি আরও উপভোগ্য হয়ে উঠেছিল। একই নীতিতে সালমানের ছবিতেও শাহরুখের উপস্থিতিকে বড় আকারেই তৈরি করতে চাইছেন নির্মাতারা।

চলতি বছরের দীপাবলিতে মুক্তি পাওয়ার কথা ‘টাইগার ৩’ ছবির। ছবিতে টাইগারের চরিত্রে ফিরছেন সালমান খান। জোয়ার চরিত্রে দেখা যাবে ক্যাটরিনা কাইফকে। অন্য দিকে, এই ছবিতে খলনায়কের চরিত্রে অভিনয় করতে চলেছেন ইমরান হাশমি।

এ সম্পর্কিত আরও পড়ুন