আর্কাইভ থেকে বাংলাদেশ

আদালতে ক্রিকেটার নাসির, সঙ্গে স্ত্রী-শাশুড়ি

অন্যের স্ত্রীকে বিয়ে করার অভিযোগে দায়ের করা মামলায় স্ত্রী তামিমা সুলতানা ও শাশুড়ি সুমি আক্তারসহ আদালতে পৌঁছেছেন ক্রিকেটার নাসির হোসেন।

ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোহাম্মদ জসীমের আদালতে হাজির হওয়ার নির্দেশ ছিল তাদের। সেই নির্দেশ মোতাবেক রোববার (৩১ অক্টোবর) সকালে তারা আদালতে হাজির হন।

গেল ৩০ সেপ্টেম্বর মামলার তদন্ত কর্মকর্তা পিবিআইয়ের পুলিশ পরিদর্শক শেখ মো. মিজানুর রহমান তিনজনকে অভিযুক্ত করে আদালতে প্রতিবেদন জমা দেন। পরে তাদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারির আবেদন করেন মামলার বাদী। শুনানি শেষে আদালত ক্রিকেটার নাসিরসহ তিনজনকে ৩১ অক্টোবর আদালতে হাজির হতে সমন জারি করেন।

চলতি বছরের ২৪ ফেব্রুয়ারি তামিমা সুলতানা তাম্মির প্রথম স্বামী রাকিব হাসান বাদী হয়ে মামলা করেন। মামলায় আগের বিয়ে গোপন থাকা অবস্থায় অন্যত্র বিয়ে এবয় অন্যের স্ত্রীকে প্রলুব্ধ করে নিয়ে যাওয়ায় মানহানির অভিযোগ করা হয়েছে। 

প্রতিবেদনে আরো বলা হয়, তামিমার আগের স্বামী রাকিব হাসানকে ডিভোর্স দেওয়া সংক্রান্ত কাগজপত্র জালজালিয়াতির মাধ্যমে তৈরি করা হয়েছে। 

নাসিরকে বিয়ের আগে রাকিবকে ডিভোর্স দেননি তামিমা। স্বামী থাকা অবস্থায় অবৈধ বৈবাহিক সম্পর্ক দেখিয়ে শারীরিক সম্পর্ক স্থাপনের মাধ্যমে তারা ৪৬৮/৪৭১/৪৯৪/৪৯৭/৫০০/৩৪ ধারায় অপরাধ করেছেন মর্মে প্রাথমিকভাবে প্রমাণিত হয়েছে।

এই প্রতিবেদন আদালতে দাখিলের পর বাদীপক্ষের আইনজীবী ইসরাত হাসান আসামিদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারির আবেদন করেন।
আদালত গ্রেফতারি পরোয়ানা না দিয়ে তাদের আদালতে হাজির হতে সমন দেন।

মুক্তা মাহমুদ

এ সম্পর্কিত আরও পড়ুন