আর্কাইভ থেকে দেশজুড়ে

ভিডিও কেলেঙ্কারিতে আ.লীগ নেতা ডাবলুর বহিষ্কারে চিঠি

রাজশাহী নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকারের আপত্তিকর ভিডিও কেলেঙ্কারির ঘটনায় দলীয় পদ থেকে তার অব্যাহতি প্রদানের আবেদন করা হয়েছে। রাজশাহী মহানগর আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির নেতাদের স্বাক্ষরসহ নগর আওয়ামী লীগের সদস্য ও সাবেক সভাপতি অ্যাডভোকেট মোজাফফর হোসেন একটি চিঠি দলীয় সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে পাঠিয়েছেন।

আজ বুধবার (২৯ মার্চ) আওয়ামী লীগ সভাপতি কার্যালয়ে চিঠিটি গ্রহণ করা হয়।

চিঠিতে বলা হয়, রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকারের একটি যৌন আবেদনময়ী নগ্ন ভিডিও গত ১৭ ফেব্রুয়ারি সামাজিক যোগাযোগম্যাধমে ছড়িয়ে পড়লে রাজশাহীসহ আশপাশের জেলা এবং স্থানীয়-জাতীয় গণমাধ্যমে বিষয়টি মূখ্য আলোচনার বিষয় হয়ে দাঁড়ায়। ডাবলু সরকারের এমন নৈতিক স্খলনজনিত কর্মকাণ্ডের প্রতিবাদে মুক্তিযুদ্ধের পক্ষের সামাজিক ও রাজনৈতিক সংগঠন তাকে রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদকসহ সব কর্মকাণ্ড থেকে বহিষ্কারের দাবি জানাচ্ছে।

চিঠিতে আরও বলা হয়, ডাবলু সরকারের এমন কর্মকাণ্ডে দলের ভাবমূর্তি ধ্বংস করছে, যা আগামী জাতীয় নির্বাচনসহ অন্যান্য নির্বাচনে ব্যাপক প্রভাব ফেলবে। ইতোমধ্যে দলের সর্বস্তরের নেতাকর্মীদের মধ্যে চরম অসন্তোষ বিরূপ প্রতিক্রিয়ার সৃষ্টি হয়েছে।

ডাবলু সরকার আন্তর্জাতিক অপরাধ ট্রাইবুনালে মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামি রাজাকার আবদুস সাত্তার টিপুর প্রধান সহযোগী ও মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামি রাজাকার আবদুর রশিদ সরকারের পুত্র বলেও চিঠিতে উল্লেখ করা হয়।

উল্লেখ্য, গেলো ১৭ ফেব্রুয়ারি ফেসবুকে ডাবলু সরকারের একটি ভিডিও ভাইরাল হয়। ভিডিওটিতে ক্যাপশন দেয়া হয়, বাংলাদেশ আওয়ামী লীগ রাজশাহী মহানগরের বিপ্লবী সাধারণ সম্পাদক ডাবলু সরকারের নারীর সঙ্গে ফোনে যৌন সম্পর্ক ফাঁস। এতে তাকে নগ্ন অবস্থায় দেখা যায়।

এ সম্পর্কিত আরও পড়ুন