আর্কাইভ থেকে দেশজুড়ে

হেরোইনসহ ‘দরবেশ’ আটক

মাজারের দরবেশ ছদ্মবেশে নিয়মিত যাতায়াত করতেন রাজশাহীতে। আর এভাবেই দীর্ঘদিন থেকে রাজশাহীর সীমান্তবর্তী গোদাগাড়ী থেকে ভারতীয় হেরোইন সংগ্রহ করে পাচার করতেন মো. শফি ফকির (৩২)। অবশেষে ৭৬ লাখ টাকার হেরোইন পাচারের সময় র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‍্যাব) কাছে আটক হয়েছেন এই মাদক ব্যবসায়ী।

বুধবার (২৯ মার্চ) বিকেলে রাজশাহীর গোদাগাড়ী উপজেলার উজানপাড়া বাইপাস মোড়স্থ হাজী সুপার মার্কেটের তাপস জুয়েলার্সের সামনে থেকে হেরোইনসহ খুলনা সদরের বাসিন্দা মো. শফি ফকিরকে আটক করা হয়।

বৃহস্পতিবার (৩০ মার্চ) র‍্যাব-৫, সিপিসি-১ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্প থেকে পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য নিশ্চিত করে র‍্যাব।

প্রেস বিজ্ঞপ্তিতে র‍্যাব জানায়, শফি ফকির মাজারের দরবেশ ছদ্মবেশে রাজশাহীর অলি ফকিরের মাজারে নিয়মিত যাতায়াত করতেন। বুধবার (২৯ মার্চ) বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে গোদাগাড়ী থেকে হেরোইন সংগ্রহ করে রাজশাহী ফেরার পথে র‍্যাবের একটি অভিযানিক দল তাকে আটক করে। অভিযানে নেতৃত্ব দেন, র‍্যাব-৫ সিপিসি-১ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের কোম্পানি অধিনায়ক লেফটেন্যান্ট কমান্ডার রুহ-ফি-তাহমিন তৌকির এবং কোম্পানি উপ-অধিনায়ক সহকারী পুলিশ সুপার মো. আমিনুল ইসলাম।

এ ঘটনায় রাজশাহীর গোদাগাড়ী থানায় একটি নিয়মিত মাদক মামলা দায়ের করা হয়েছে বলে জানায় র‍্যাব।

এ সম্পর্কিত আরও পড়ুন