আর্কাইভ থেকে দেশজুড়ে

মৃত যুবকের পেটে ইয়াবা

মাসুদ রানা ওরফে ইদ্রিস পাটোয়ারি (৩০) নামে এক মৃত যুবকের পেট থেকে আট প্যাকেট ইয়াবা উদ্ধার করা হয়েছে। ঘটনাটি ঘটেছে কক্সবাজারের টেকনাফে।

মঙ্গলবার (৪ এপ্রিল) রাতে কক্সবাজার সদর হাসপাতালের আবাসিক মেডিকেল কর্মকর্তা (আরএমও) ডা. আশিকুর রহমান ময়নাতদন্তের সময় যুবকের পেট থেকে ইয়াবার প্যাকেটগুলো উদ্ধার করেন।

গণমাধ্যমকে তিনি বলেন, দুপুরে ৩০ বছর বয়সী এক যুবকের রক্তাক্ত মরদেহ হাসপাতালে ময়নাতদন্তের জন্য নিয়ে আসে টেকনাফ থানা পুলিশ। বিকেল ৩টার দিকে মরদেহটির ময়নাতদন্ত শেষ হয়। ময়নাতদন্তের সময় ওই যুবকের পেটে স্কচটেপ ও কনডম মোড়ানো আট প্যাকেট ইয়াবা পাওয়া গেছে। তিনটি প্যাকেট গলে গেছে। ফলে কি পরিমাণ ইয়াবা ছিল তা সঠিকভাবে বলা যাচ্ছে না। ইয়াবার প্যাকেটগুলো পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, গিলে ফেলা ইয়াবার প্যাকেট ফেটে বিষক্রিয়ায় যুবকের মৃত্যু হয়েছে। যুবকের পাকস্থলী থেকে পায়ু পর্যন্ত ফেটে গেছে।

টেকনাফ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল হালিম বলেন, স্থানীয়দের থেকে খবর পেয়ে শান্তি দেবীর মালিকানাধীন মোহাম্মদ আজিজের ভাড়া বাসার রান্নাঘর থেকে মরদেহ উদ্ধার করা হয়। ঘটনার পর থেকে ভাড়াটিয়া মোহাম্মদ আজিজ পলাতক। এ ঘটনায় বাসার মালিকের ছেলে সুমন দেবকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

এ সম্পর্কিত আরও পড়ুন