আর্কাইভ থেকে ঢালিউড

শরিফুলের সঙ্গে ফের ভাঙনের জল্পনা!

২০২১-এ বিয়ে, তারপর থেকে চড়াই উৎরাই-এর মধ্যে দিয়েই কাটছে ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা পরীমনি ও শরিফুল রাজের সংসার। ছেলে রাজ্যের জন্মের ঠিক পরপরই স্বামীর বিরুদ্ধে পরকীয়ার অভিযোগ সংসার ভাঙতে বসেছিলেন পরীমনি। পরে অবশ্য দুজনের মধ্যে সবকিছু ঠিক হয়ে যায়।

এবার সম্প্রতি ভাঙনের ইঙ্গিতবাহী আবারও একটি পোস্ট করেন পরীমনি। তাতে 'পরী' স্বামীর নাম না নিলেও জল্পনা ছড়িয়ে পড়ে শরিফুলের সঙ্গে পরীমনির সম্পর্কে ফের হয়ত চিড় ধরেছে।

কিন্তু নাহ, তেমনটা কিছুই ঘটেনি। বুধবার রাতে স্বামী শরিফুল রাজের সঙ্গে ছেলে রাজ্যের হাসিখুশি একটি ভিডিও পোস্ট করেছেন পরীমনি। সঙ্গে স্বামীর সঙ্গে নিজেরও একটি ভালোবাসা মাখা ছবি পোস্ট করেছেন। আর এতেই স্পষ্ট, দু'দিন আগে ভাঙনের ইঙ্গিতবাহী পোস্ট তার স্বামীর উদ্দেশ্যে ছিল না।

মঙ্গলবার ফেসবুকে একটি ছবি পোস্ট করেন অভিনেত্রী। যেখানে পরীমনিকে পুকুরের দিকে গালে হাত রেখে বসে থাকতে দেখা যায়। পরীমনি ক্যাপশনে লিখলেন, ‘সাধারণত আমি মানুষকে ভুল শুধরে নেয়ার একটু বেশিই সুযোগ দিয়ে থাকি, যা হয়ত তারা পাওয়ার যোগ্য নয়। কিন্তু যখন আমার বেরিয়ে আসি, পিছনের দিকে ফিরেও তাকাই না।’

পরীমনি এ পোস্টের পরই গুঞ্জন ছড়িয়ে পড়ে ফের হয়ত শরিফুল রাজের সঙ্গে পরীমনির সম্পর্কে চিড় ধরেছে। কিন্তু এ জল্পনা যে ভুল সেটাই নতুন পোস্টে বোঝাতে চাইলেন পরীমনি।

প্রসঙ্গত, কিছুদিন আগেই ছেলে শাহিম মহম্মদ রাজ্যকে নিয়ে নিজের দেশের বাড়ি গিয়েছিলেন পরীমনি। খুব সম্ভবত, সেখানেই হয়ত পুকুরের ধারে বসে এ ছবি তোলেন অভিনেত্রী। প্রসঙ্গত ২০২১-এ ‘গুনিন’ ছবির শ্যুটিং চলাকালীন শরিফুল রাজের প্রেমে পড়েন পরীমনি। অভিনেত্রী অন্তঃসত্ত্বা হয়ে পড়লে ঘটা করে বিয়েও করেন তারা। তারপর থেকে ছেলে রাজ্যকে নিয়ে ভালোমন্দের মধ্যে দিয়েই কাটছে ‘পরী’র সংসার।

এ সম্পর্কিত আরও পড়ুন