আর্কাইভ থেকে বলিউড

চোখ পাকিয়ে স্বামীর প্রতি অগ্নিমূর্তি ঐশ্বরিয়া

বচ্চন পরিবারে একচেটিয়া দাপট কি ঐশ্বরিয়া রাইয়ের? সামাজিমাধ্যমে ঘুরছে একটি ভিডিও যেখানে স্বামী অভিষেক বচ্চন এবং ভাগ্নি নব্যা নভেলি নন্দকে চোখ পাকিয়ে ধমকাতে দেখাতে গেয়েছে অভিনেত্রীকে। তা দেখেই তাজ্জব নেটিজ়েনরা, ঐশ্বরিয়ার এমন রূপ তো আগে দেখা যায়নি! তা হলে এই কি আসল রূপ তার? চলছে জল্পনা।

শোনা যায়, শাশুড়ি জয়া বচ্চনের সঙ্গে ঐশ্বরিয়ার সম্পর্ক মধুর নয়। মতপার্থক্য রয়েছে শুরু থেকেই, এমনকি পুত্রবধূ হিসেবেও তাকে পছন্দ ছিল না অমিতাভ-জায়ার, এমন কথাও কান পাতলেই শোনা যায় মায়ানগরীতে। তবে প্রেমে পাগল ছিলেন অভিষেক। বয়সে বেশ কিছুটা বড় ঐশ্বরিয়াকেই বিয়ে করেন তিনি। এখনও তাকে স্ত্রীর প্রতি অত্যন্ত অনুগতই দেখা যায়।

সম্প্রতি ভাইরাল হওয়া সেই ভিডিওতেও ঐশ্বরিয়ার সামনে গদগদ হয়ে দাঁড়িয়ে ছিলেন অভিষেক। তারই কবাডি দল ‘জয়পুর পিঙ্ক প্যান্থারস’-এর খেলা দেখতে গিয়েছিলেন সকলে। কন্যা আরাধ্যা ছিলেন ঐশ্বরিয়া আর অভিষেকের মাঝখানে। পিছনে ছিলেন অভিষেকের কাছের বন্ধু সিকান্দর খের এবং অভিনেত্রী পূজা হেগড়ে।

সবার সামনেই কোনও কারণে অসন্তোষ প্রকাশ করেন ঐশ্বরিয়া। উত্তেজিত হয়ে অভিষেককে কিছু বলতে দেখা যায় তাকে। অভিষেকও তার হাত ধরে বোঝানোর চেষ্টা করেন। অন্য পাশ থেকে নব্যা কিছু বলতে চাইলে তার দিকেও চোখ পাকিয়ে তাকান অভিনেত্রী। যদিও গ্যালারিতে তাদের কথোপকথন শোনা যায় না। ভিডিওটি দেখে অনেক কিছু আঁচ করার চেষ্টা করে চলেন নেটিজ়েনরা, যদিও ঘটনাটি কী, তা জানা যায় না। তবে, ঐশ্বরিয়ার উগ্রমূর্তি ভাইরাল নেটদুনিয়ায়।

সবাইকে তিরস্কার শেষে ঐশ্বরিয়া ব্যস্ত হয়ে পড়েন তার পাশে বসে থাকা কন্যা আরাধ্যাকে আদর করতে। স্পষ্ট বোঝা যায়, এই মুহূর্তে পৃথিবীতে তার কাছে কন্যার চেয়ে বেশি প্রিয় কেউই নন!

এ সম্পর্কিত আরও পড়ুন