আর্কাইভ থেকে বলিউড

দক্ষিণে পা রেখেই দর বাড়াচ্ছেন জাহ্নবী!

বছর পাঁচেক আগে ২০১৮ সালে ‘ধড়ক’ ছবির হাত ধরে বলিউডে আত্মপ্রকাশ জাহ্নবী কাপূরের। বলিউডে পা রাখার মাত্র পাঁচ বছরের মধ্যেই দক্ষিণী ইন্ডাস্ট্রিতে পা রাখতে চলেছেন বনি কাপূরের মেয়ে। ৬ মার্চ নিজের জন্মদিনে সেই খবর সামাজিমাধ্যমে জানিয়ে দেন শ্রীদেবী-কন্যা। মা ছিলেন দক্ষিণী চলচ্চিত্র জগতের নামজাদা অভিনেত্রী। তার পদাঙ্ক অনুসরণ করছেন মেয়েও। এই প্রথম কোনও সর্বভারতীয় ছবিতে দেখা যেতে চলেছে জাহ্নবীকে। তবে এখানেও শেষ নয়। খবর, প্রথম দক্ষিণী ছবি মুক্তি পাওয়ার আগেই দ্বিতীয় ছবির কথাবার্তা শুরু করে দিয়েছেন বলিউডের ‘মিলি’।

দক্ষিণী পরিচালক কোরাতালা শিবার ‘এনটিআর ৩০’ ছবিতে দক্ষিণী তারকা অভিনেতা এনটিআর জুনিয়ের সঙ্গে কাজ করছেন জাহ্নবী কাপূর। ‘আরআরআর’ খ্যাত তারকার বিপরীতে অভিনয় করে তেলুগু ইন্ডাস্ট্রিতে অভিষেক হতে চলেছে বলিউড অভিনেত্রীর। ইতোমধ্যেই শুরু হয়ে গেয়েছে ছবির কাজ। নিজের জন্মদিনে সমাজমাধ্যমের পাতায় ছবিতে তার ‘লুক’ ভাগ করে নিলেন জাহ্নবী। প্রথম ঝলক প্রকাশ্যে আসতেই প্রশংসাও কুড়িয়েছেন সহকর্মীদের থেকে।

এনটিআর জুনিয়রের সঙ্গে কাজ করার পরে এ বার রাম চরণের সঙ্গে একটি ছবিতে অভিনয় করার কথা চলছে জাহ্নবীর। দক্ষিণী পরিচালক বুচি বাবুর পরের ছবিতে অভিনয় করতে চলেছেন ‘আরআরআর’ খ্যাত তারকা রাম চরণ। আপাতত নিজের পরবর্তী ছবি ‘গেম চেঞ্জার’-এর শুটিংয়ে ব্যস্ত দক্ষিণী তারকা অভিনেতা। ওই ছবিতে তার বিপরীতে দেখা যেতে চলেছে বলিউড অভিনেত্রী কিয়ারা আদবাণীকে। ‘গেম চে়ঞ্জার’ ছবির কাজ শেষ হলেই চলতি বছরের সেপ্টেম্বর মাস থেকে শুরু হতে চলেছে বুচি বাবুর ছবির শুটিং।

বলিউডে শিকড় হলেও দক্ষিণী ছবিতে কাজ করতে মুখিয়ে রয়েছেন শ্রীদেবী-কন্যা জাহ্নবী কাপূর। এনটিআর জুনিয়রের মতো বিশ্বপরিচিত তারকার সঙ্গে তেলুগু ছবিতে অভিষেক হতে চলেছে তার।

এক সাক্ষাৎকারে জাহ্নবী জানান, ‘এনটিআর ৩০’ ছবিতে কাজ করার জন্য তিনি নাকি রীতিমতো প্রার্থনা করেছিলেন। অভিনেত্রী বলেছিলেন, ‘আমি প্রতি দিন পরিচালক কোরাতালা শিবাকে মেসেজ করি। আমি শুধু দিন গুনছি যে, কবে ছবির শুটিং শুরু হবে।’ শুধু এনটিআর জুনিয়র নন, রাম চরণ, অল্লু অর্জুন, মহেশ বাবুর মতো তারকাদের সঙ্গে কাজ করতে আগ্রহী জাহ্নবী। এ কথা অভিনেত্রী নিজেই জানিয়েছেন একাধিক সাক্ষাৎকারে। বলিউডের পাশাপাশি দক্ষিণী ছবির জগতেও নিজের জায়গা তৈরি করতে যে বদ্ধপরিকর শ্রীদেবী-কন্যা, তা স্পষ্ট তার উৎসাহ দেখেই।

এ সম্পর্কিত আরও পড়ুন