আর্কাইভ থেকে বলিউড

আনুষ্কার ছবিতে যে মন্তব্য করলেন বিরাট

বলিউডের পাওয়ার কাপল আনুষ্কা শর্মা আর বিরাট কোহলি। প্রকাশ্যে ভালোবাসা জাহির করার কোনও সুযোগই ছাড়েন না। শুক্রবার আনুষ্কা নিজের একটি ছবি শেয়ার করেন ইনস্টাগ্রামে। তাতে কমেন্ট করে সবাইকে চমকে দিলেন বিরাট কোহলি।

কালো অ্যাথলিজার এবং জ্যাকেট পরা ছবিটি অভিনেত্রী শেয়ার করে নিয়েছেন সোশ্যাল মিডিয়ায়। চোখে উইংড আইলাইনার। লোয়ার ল্যাশ লাইনে হালকা কাজলের ছোঁয়া। মুখে খুব সামান্য মেকআপ আর ঠোঁটে ন্যুড লিপস্টিক। নজর টানছে হাতের সিলভার নেলপলিশও।

আনুষ্কা ইনস্টাগ্রামে ছবিটি শেয়ার করার সঙ্গে সঙ্গে তাতে কমেন্টের বন্যা করেছেন তাঁর বন্ধু ও অনুরাগীরা। তবে বিশেষ করে নজর টেনেছেন বিরাট। বউয়ের ছবিটি দিয়েছেন একটি রেড হার্ট ও ফায়ার ইমোটিকন। আনুষ্কার এক ভক্ত লিখলেন, ‘তোমাকে রানি লাগছে’। আরেকজন লিখলেন, ‘সুপার কুল’। তৃতীয়জনের মন্তব্য, ‘উফফফফ! তোমার আই মেকআপটা পারফেক্ট’।

প্রসঙ্গত, করোনা-লকডাউন ও তারপর ভামিকার জন্মের কারণে রুপোলি পর্দা থেকে লম্বা বিরতি নিয়েছেন আনুষ্কা। ফিরবেন খুব জলদি। এরপর বিরাট পত্নীকে দেখা যাবে স্পোর্টস বায়োপিক ‘চাকদা এক্সপ্রেস’-এ। মহিলা ক্রিকেটের কিংবদন্তি ঝুলন গোস্বামীর চরিত্রে অভিনেত্রী। এই ছবির কাজে মেয়েকে নিয়ে কলকাতাতেও ছিলেন বেশ কিছুদিন। নেটফ্লিক্সে মুক্তি পাওয়ার কথা রয়েছে এই সিনেমার। বড় পরদায় শেষ ভামিকার মা-কে দেখা গিয়েছে ২০১৮ সালে জিরো ছবিতে। শাহরুখ খান ও ক্যাটরিনা কাইফের সঙ্গে স্ক্রিন শেয়ার করেছিলেন তিনি।

বেশ কয়েকবছর প্রেমের পর ২০১৭ সালে ইতালিতে একটি অন্তরঙ্গ অনুষ্ঠানে গাঁটছড়া বাঁধেন তারা। সম্প্রতি, বিরাটের সঙ্গে ভারতীয় ক্রীড়া সম্মানে অংশ নিয়েছিলেন অনুষ্কা। অনুষ্ঠানের জন্য একটি অফ-শোল্ডার বেগুনি রঙের পোশাক বেছে নিয়েছিলেন অভিনেত্রী। বিরাটকে দেখা গিয়েছিল ফর্মাল লুকে। তাদের এই অ্যাপিয়ারেন্স মন কেড়েছিল সব অনুরাগীদের। এমনকী, অনুষ্কার লুকের তারিফ এসেছিল খোদ করণ জোহরের থেকেও।

A post shared by AnushkaSharma1588 (@anushkasharma)

এ সম্পর্কিত আরও পড়ুন