আর্কাইভ থেকে দেশজুড়ে

প্রকাশ্যে ছুরিকাঘাতে স্ত্রীকে খুন করেছে সাবেক স্বামী

প্রকাশ্যে ছুরিকাঘাতে এক পোশাক কর্মীকে খুন করার অভিযোগ উঠেছে প্রাক্তন স্বামীর বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে আশুলিয়ার জামগড়া এলাকায়।

বুধবার (১৯ এপ্রিল) সকাল ৭টায় ওই এলাকায় এ ঘটনা ঘটে। প্রাক্তন স্বামী আজাদ পালাতক আছেন।

নিহত নারী নওগাঁ জেলার সদর থানার ফতেপুর গ্রামের মো. কুদ্দস মিয়ার মেয়ে কুইন্স খাতুন (৩৯)। তিনি আশুলিয়ার কাঁঠালতলা এলাকায় এমারত মিয়ার বাড়িতে ভাড়া থেকে এনভয় পোশাক কারখানায় কাজ করতেন।

প্রত্যক্ষদর্শীদের উদ্ধৃতি দিয়ে পুলিশ জানায়, এক যুবক বুধবার সকালে বাসা থেকে কারখানায় যাওয়ার পথে এক নারীকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে পালিয়ে যান। এ সময় আহত অবস্থায় উদ্ধার করে স্থানীয় নারী ও শিশু হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের মামা বিল্লাল হোসেন গণমাধ্যমকে জানান, কুইন্সের সঙ্গে নওগাঁর আজাদের বিয়ে হয়। আজাদ নেশাগ্রস্ত মানুষ। পারিবারিক কলহের জেরে এক বছর আগে তাদের তালাক হয়ে যায়। এরপর থেকে আমার ভাগনিকে পথেঘাটে বিরক্ত করে আসছিল আজাদ। বুধবার সকালে সড়কে ছুরিকাঘাত করে পালিয়ে যায় সে।

আশুলিয়া থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) নোমান সিদ্দিকী জানান, বুধবার সকালে খবর পেয়ে মরদেহ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য রাজধানীর সোহরাওয়ার্দী হাসপাতালে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, নিহতের প্রাক্তন স্বামী তাকে খুন করেছে। আমরা বিষয়টি তদন্ত করে দেখছি।

এ সম্পর্কিত আরও পড়ুন