আর্কাইভ থেকে দেশজুড়ে

উল্লাপাড়ায় খাস পুকুর নিয়ে সংঘর্ষ নিহত ১

সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার মোহনপুর ইউনিয়নের দত্তপাড়া এলংজানি গ্রামে খাস পুকুরের দখল নিয়ে গ্রামের মোতালেব হোসেন ও ঠান্ডু মোল্লার দলের সঙ্গে সংঘর্ষে জামাল উদ্দিন (৩৮) নামের এক ব্যক্তি নিহত ও আরও ৫ ব্যক্তি আহত হয়েছেন। জামাল এই গ্রামের মোশারফ হোসেনের ছেলে।

আজ রোববার (২৩ এপ্রিল) সকাল ১০টার দিকে এ ঘটনা ঘটে। পুলিশ দ্রুত ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

আহতরা হলেন, মুকুল (৪৫), শাহ আলম (৪৮), মোশারফ হোসেন (৭০), ইমরান হোসেন(২৩), জুলমত(৬০)

এ সময় ছয় ব্যক্তিকে আটক করা হয়। তারা হলেন- উক্ত গ্রামের মিঠুন (২৬), রাকিব (১৮), ছাব্বির (১৯), আমিরুল (৩০), দেলেআরা (৩০) ও ফাতেমা (২৮)।

উল্লাপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নজরুল ইসলাম জানান, ওই গ্রামে খাস পুকুরটি দীর্ঘদিন ধরে মোতালেব হোসেনের লোকজন দখল করে মাছ ধরতেন। রোববার সকালে গ্রামের প্রতিপক্ষ ঠান্ডু মোল্লার লোকজন ওই পুকুরটি দখল করতে গেলে মোতালেব হোসেনর লোকজনের সঙ্গে সংঘর্ষ বাধে। ঘটনাস্থলেই মারা যান জামাল উদ্দিন। খবর পেয়ে তিনি পুলিশ ফোর্স নিয়ে দ্রুত ওই গ্রামের গিয়ে সংঘর্ষ নিয়ন্ত্রনে আনেন। বর্তমানে সেখানে পরিস্থিতি শান্ত রয়েছে। পুলিশ জামালের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সিরাজগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানোর প্রস্তুতি নিচ্ছে। এ ব্যাপারে নিহত ব্যক্তির পক্ষে থানায় মামলার প্রস্তুতি চলছে বলে উল্লেখ করেন ভারপ্রাপ্ত কর্মকর্তা।

এ সম্পর্কিত আরও পড়ুন