আর্কাইভ থেকে ফুটবল

রোনালদোকে দলে ভিড়িয়ে ব্যর্থ আল-নাসর, প্রেসিডেন্টের পদত্যাগ!

ইউরোপ থেকে ক্রিস্টিয়ানো রোনালদোকে রেকর্ড বেতনে কিনে নেয় সৌদি ক্লাব আল নাসর। তবে পর্তুগিজ সুপারস্টারকে দলে নেওয়ার পর থেকে বাজে সময় কাটাচ্ছে ক্লাবটি। এমন ব্যর্থতার মুখে পড়ে থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নিয়েছেন ক্লাবের প্রেসিডেন্ট মুসাল্লি আল-মুয়াম্মার।

ইতোমধ্যে সুপার কাপ ও কিং কাপ থেকে আল-নাসরের বিদায় নিশ্চিত হয়ে গেছে। সৌদি প্রো লিগের শীর্ষস্থানও ধরে রাখতে পারেনি ক্লাবটি। ফলে চলতি মৌসুমে ট্রফিহীন থাকাটা এখন অনেকটাই নিশ্চিত আল-নাসরের। তাই ব্যর্থতার মুখে পদত্যাগপত্র জমা দিয়েছেন আল-নাসর প্রেসিডেন্ট মুসাল্লি আল-মুয়াম্মার।

রোনালদোকে কিনেও ব্যর্থ আল-নাসর, প্রেসিডেন্টের পদত্যাগ!

সৌদি কিছু সংবাদ মাধ্যমের তথ্য মতে, সব নিয়ম মেনে সৌদি আরবের ক্রীড়া মন্ত্রণালয় এবং আল-নাসরের বর্তমান পরিচালকদের কাছে পদত্যাগপত্র জমা দিয়েছেন মুয়াম্মার। তার পদত্যাগপত্র গ্রহণ করে চলতি মৌসুম শেষ হওয়ার আগেই নতুন সভাপতি নিয়োগ দিতে পারে ক্লাবটি।

এর আগে আল-নাসরে পর্তুগিজ সুপারস্টারকে টেনে আনার পিছনে বড় ভূমিকা ছিল মুসাল্লি আল-মুয়াম্মারের। তবে সিআরসেভেনকে দলে নিয়েও তেমন সাফল্য পায়নি তারা। উল্টো একের পর এক ট্রফি হাতছাড়া হচ্ছে। এমনই পরিস্থিতিতে ব্যর্থতার দায় নিয়ে পদত্যাগপত্র জমা দিয়েছেন মুয়াম্মার।

 

 

এ সম্পর্কিত আরও পড়ুন