আর্কাইভ থেকে ক্রিকেট

বাংলাদেশ-শ্রীলঙ্কার দ্বিতীয় ওয়ানডেও বৃষ্টিতে পরিত্যক্ত

প্রথম ম্যাচে তো বেশ কিছু ওভার মাঠে গড়িয়েছিল। দ্বিতীয় ম্যাচে টসও গড়ায়নি মাঠে। অপেক্ষা শেষে বৃষ্টিতে পরিত্যক্ত ঘোষণা করা হয়ে বাংলাদেশ-শ্রীলঙ্কা নারী দলের মধ্যকার তিন ম্যাচ সিরিজের দ্বিতীয় ওয়ানডে।

মঙ্গলবার (২ মে) কলম্বোতে টস শুরুর আগেই মাঠে গড়ায় বৃষ্টি। এরপরও বৃষ্টি থামার অপেক্ষা করা হয়। কিন্তু শেষ পর্যন্ত বৃষ্টি না থামলে ম্যাচটি পরিত্যক্ত ঘোষণা করে ম্যাচ অফিসিয়ালরা।

এর আগে, বৃষ্টি কারণে পরিত্যক্ত ঘোষণা করা হয় সিরিজের প্রথম ওয়ানডেও। শনিবার কলম্বোর পি সারা ওভালে প্রথম ওয়ানডে’তে টস জিতে প্রথমে ব্যাটিং করতে নামে স্বাগতিক শ্রীলঙ্কা। ৩৬ দশমিক ৪ ওভারে ৬ উইকেট হারিয়ে ১৫২ রান করে লঙ্কানরা। এরপর বৃষ্টিতে বন্ধ হয়ে যায় খেলা। বৃষ্টি না থামায় শেষ পর্যন্ত ম্যাচটি পরিত্যক্ত হয়।

এ নিয়ে উইমেন’স চ্যাম্পিয়নশিপের ৫ ম্যাচের ৪ ম্যাচি বৃষ্টির কারণে পরিত্যক্ত হলো বাংলাদেশের। এর আগে, নিউজিল্যান্ডের বিপক্ষে চ্যাম্পিয়নশিপে নিজেদের প্রথম সিরিজের শেষ দুই ম্যাচ বৃষ্টিতে ভেস্তে যায়।

এর ফলে ৫ ম্যাচে ৪ পয়েন্ট পেলো টাইগ্রেসরা। এর ফলে টেবিলের সপ্তম স্থানেই রইল বাংলাদেশ। অন্যদিকে ৮ ম্যাচে ৪ পয়েন্ট নিয়ে টেবিলের অষ্টম স্থানে আছে লঙ্কান মেয়েরা। আগামী ৪ মে একই ভেন্যুতে অনুষ্ঠিত হবে সিরিজের তৃতীয় ও শেষ ওয়ানডে।

 

এ সম্পর্কিত আরও পড়ুন