আর্কাইভ থেকে ক্রিকেট

পরিত্যক্ত হতে পারে আইরিশদের বিপক্ষে পুরো সিরিজ

আয়ারল্যান্ডের বিপক্ষে অ্যাওয়ে সিরিজ খেলতে ইংল্যান্ডে অবস্থান করছে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। তিন ম্যাচের ওয়ানডে সিরিজটি আগামী মঙ্গলবার (৯ মে) থেকে মাঠে গড়াবে। খেলাটি শুরু হবে বাংলাদেশ সময় বিকেল ৩টা ৪৫ মিনিটে।

তবে এই সিরিজ শুরুর আগেই খারাপ খবর পেল বাংলাদেশ। বৃষ্টির কারণে ভেস্তে যেতে পারে সিরিজের সব গুলো ম্যাচ। অথচ আয়াল্যান্ডের বিপক্ষে ঘরের মাঠে বৃষ্টির শঙ্কায় ইংল্যান্ডে আনা হয় আইসিসি ওয়ানডে সুপার লিগের এই সিরিজ।

এর আগে বৃষ্টির কারণে মাঠে গড়ায়নি আইরিশদের ‘এ’ দলের বিপক্ষে টাইগারদের একমাত্র প্রস্তুতি ম্যাচও। এমনকি ম্যাচের মাঠেও অনুশীলনের সুযোগ পাইয়নি বাংলাদেশ দল।।

দেশটির আবহাওয়া অধিদপ্তরের পূর্বাভাসে বলা হয়েছে, মঙ্গলবার অর্থাৎ ম্যাচের দিন সকাল ৮টা থেকেই গুঁড়ি গুঁড়ি বৃষ্টির সম্ভাবনা রয়েছে। আর বেলা বাড়ার সঙ্গে সঙ্গে বৃষ্টির সম্ভাবনা আরও বাড়বে। এমনকি থেমে থেমে সারাদিনই বৃষ্টি হতে পারে। এই কারণে ম্যাচটি পরিত্যক্ত হওয়ারও শঙ্কা আছে।

অন্যদিকে সিরিজের বাকি দুই ম্যাচেও বৃষ্টির পূর্বাভাস দিয়ে রেখেছে দেশটির আবহাওয়া অধিদপ্তর। আগামী ১২ মে সকাল ৭টা থেকে সন্ধ্যায় ৭টা পর্যন্ত আর ১৪ মে ভোর ৬টা থেকেই সারাদিন বৃষ্টির কথা জানিয়েছে মেটেরোলজিক্যাল ডিপার্টমেন্ট।

 

 

এ সম্পর্কিত আরও পড়ুন