আর্কাইভ থেকে ক্রিকেট

প্রাইম ব্যাংকের কাছে মোহামেডানের বড় হার

ঢাকা প্রিমিয়ার লিগের (ডিপিএল) সুপার লিগে মোহামেডান স্পোর্টিং ক্লাবকে বড় ব্যবধানে হারিয়েছে প্রাইম ব্যাংক। মিরপুর শেরে-ই-বাংলায় লো স্কোরিং ম্যাচেটিতে প্রাইম ব্যাংকের কাছে ৬ উইকেটে পরাজয় বরণ করে ইমরুল কায়েসের দল।

শুরুতে ব্যাট করতে নেমে মোহামেডান সংগ্রহ করে মোটে ১০৯ রান। ছোট লক্ষ্যে ব্যাট করতে নেমে ২৯.১ ওভার হাতে রেখেই জয় পায় মোহাম্মদ মিঠুনরা।

বুধবার (১০ মে) উদ্বোধনী জুটিতে ইমরুল কায়েস ও রুবেল মিয়া গড়েন ৩৭ রানের জুটি। কাশিফ ভাট্টির বলে শেখ মেহেদির হাতে ক্যাচ দিয়ে ১৬ রানে ফেরেন ইমরুল। এরপর রানের খাতা না খুলেই ফেরেন মাহমুদউল্লাহ রিয়াদও। ষষ্ঠ উইকেট জুটিতে আব্দুল মজিদ ও শুভাগত হোম মিল চেষ্টা করেন দলকে বড় রান এনে দিতে। তবে দলীয় ৬৫ রানে মজিদ বিদায় নিলে ভেঙ্গে যায় সেই জুটি।

শেষ পর্যন্ত একের পর এক ব্যাটারের যাওয়া আসার মধ্য দিয়ে  ২৭ ওভার ৩ বল খেলে মোহামেডান ১০৯ রান সংগ্রহ করে অলআউট হয়ে যায়।

অল্প রানের লক্ষ্যে খেলতে নেমে উদ্বোধনী জুটিতে জাকির হাসান ও শাহাদাৎ হোসেন দিপু মিলে সংগ্রহ করেন ৫০ রান। তবে ব্যক্তিগত ৩০ রানে থাকা দিপুকে ফেরান নাজমুল হোসেন অপু। দিপু ফিরলে মিঠুনকে নিয়ে এগোতে থাকেন জাকির। আবারও অপুর আঘাতে ১৯ রানে থাকা জাকির ফিরে যান। এরপর দলের হাল ধরেন প্রান্তিক নওরোজ ও মিঠুন।

শেষদিকে এসে দুই ব্যাটারি ফিরে গেলেও ৬ উইকেটের জয় নিয়ে মাঠ ছাড়ে প্রাইম ব্যাংক।

 

 

 

 

 

এ সম্পর্কিত আরও পড়ুন