আর্কাইভ থেকে দেশজুড়ে

পঞ্চগড়ে দুই গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার

পঞ্চগড়ে পৃথক এলাকায় জান্নাতুল ফেরদৌস (১৮) ও লিপি আক্তার (২৮) নামে দুই গৃহবধূর গলায় ফাঁস লাগা ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (১৩ মে) রাতে জেলার তেঁতুলিয়া উপজেলার তিরনইহাট ইউনিয়নের তালুকবাড়ি ও পঞ্চগড় সদরের সাতমেরা ইউনিয়নের কাকপাড়া নতুনহাট গ্রাম থেকে মরদেহগুলো উদ্ধার করা হয়।

নিহতরা হলেন, তেঁতুলিয়ার তালুকবাড়ি গ্রামের মুসলিম উদ্দীনের স্ত্রী জান্নাতুল ও পঞ্চগড় সদরের কাকপাড়া নতুনহাট গ্রামের ভ্যানচালক গাজির স্ত্রী লিপি।

জানা যায়, তালুকবাড়ি গ্রামের মুসলিম উদ্দীনের স্ত্রী গৃহবধূ জান্নাতুল বাড়ির সকলের অজান্তে নিজ শয়ন ঘরে ওরনা দিয়ে ঘরের স্বরের সঙ্গে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে। প্রতিবেশী এক চাচাতো বোন তাকে খুঁজতে গিয়ে ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে চিৎকার করে। পরিবারের সদস্য ও স্থানীয়রা ঘটনাস্থলে ছুটে গিয়ে থানা পুলিশকে খবর দেয়।

এদিকে রাতে পঞ্চগড় সদরের সাতমেরা ইউনিয়নের কাকপাড়া নতুনহাট গ্রামের ভ্যানচালক গাজির স্ত্রী লিপি আক্তার পেটে ৫ মাসের সন্তান রেখে ওরনা দিয়ে ঘরের স্বরের সঙ্গে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে। কিছু সময় পর পরিবারের সদস্যরা দেখতে পেয়ে স্থানীয়দের সহায়তায় থানা পুলশকে খবর দেয়। তবে লিপির আত্মহত্যার বিষয়টি রহস্যজনক বলে বলছেন স্থানীয়রা।

পুলিশ মরদেহ দুইটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালের মর্গে প্রেরণ করেছে।

এ সম্পর্কিত আরও পড়ুন