আর্কাইভ থেকে বিনোদন

ক্ষুদে নায়িকার সঙ্গে নাচলেন সালমান!

শনিবার ১৩ মে কলকাতায় ‘দাবাং ট্যুর রিলোডেড’ অনুষ্ঠানে আসেন সালমান খান। কলকাতাবাসীকে নিরাশ করেননি, বরং সে দিন খোশমেজাজেই দেখা গিয়েছে সালমানকে।

চার ঘণ্টার অনুষ্ঠানে প্রায় প্রতিটি মুহূর্তে নিজের জলওয়া দেখালেন বছর ৫৭-র যুবক সালমান। টানা দু’ঘণ্টার বেশি সময় মঞ্চ কাঁপালেন ভাইজান। সালমানের সঙ্গে এই অনুষ্ঠানে পারর্ফম করেন সোনাক্ষী সিন্‌হা, পূজা হেগড়ে, জ্যাকলিন ফার্নান্ডেজ, প্রভু দেবা, গুরু রানধাওয়ারা। অনুষ্ঠান শেষ মুহূর্ত পর্যন্ত ছিল বিনোদনে ঠাসা। মঞ্চে ওঠার আগে তিনি গোটা সময়টা সঙ্গ দিয়েছেন তার খুদে নায়িকাকে।

 

View this post on Instagram
 

A post shared by Salman Khan (@beingsalmankhan)

অনুষ্ঠান শেষে নিজের ভাগ্নির সঙ্গে একটি ভিডিও দেন সলমন। অর্পিতা খান ও আয়ুষ শর্মার মেয়ে আয়াত। বয়স তিন বছর। কলকাতা সফরে মামার সঙ্গে এসেছিল ওই খুদে। মঞ্চে ওঠার আগে মামা সলমনের সঙ্গে পা মিলিয়ে নেচেছে সে।

আয়াতের সঙ্গে  মিলও রয়েছে সালমানের। মামা, ভাগ্নির একই দিনে জন্ম। গত তিন বছর ধরে আয়াতকে কোলে নিয়ে কেক কাটেন সালমান। এমনিতেই বাচ্চা ভালবাসেন তিনি। আয়াতের প্রতি সালমানের দুর্বলতা অনেকটাই বেশি, তা বোঝা গিয়েছে বিভিন্ন সময়ে।

সালমান

শনিবার দুপুরে কলকাতায় পা রেখেই সোজা কালীঘাটে যান সালমান। এ সময় তার পরনে ছিল আকাশি জিন্‌স এবং একই রঙের শার্ট। সেখানে রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে দেখা করেন বলিউডের ভাইজান। তাকে উত্তরীয় পরিয়ে স্বাগত জানান মুখ্যমন্ত্রী।

এ সম্পর্কিত আরও পড়ুন